Tuesday , 9 April 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

পীরগাছা উপজেলা বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আ,লীগ নেতা শাহ আতিকুর রহমান।

প্রতিবেদক
Staff Reporter
April 9, 2024 9:35 pm

মোঃহাবিবুর রহমান হাবিব,পীরগাছা( রংপুর) প্রতিনিধি :-

রংপুরের পীরগাছায় পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ছাওলা ইউনিয়ন শাখার আ,লীগের যুগ্ম আহবায়ক, শাহ আতিকুর রহমান লিংকন।

ছাওলা ইউনিয়ন শাখার আ,লীগের যুগ্ম আহবায়ক, শাহ আতিকুর রহমান লিংকন বলেন,পীরগাছা উপজেলাসহ দেশবাসী সকল কে জানাই পবিত্র ঈদুল ফিতরের প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি পীরগাছা উপজেলাসহ বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। তিনি আরও বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর।

ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না।

তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব।কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে। আমি পীরগাছা উপজেলাবাসী সহ দেশের সকলকে জানাই পবিত্র ঈদুল ফিতরের প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা ঈদ মোবারক।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক জাহাঙ্গীর এর জন্য দোয়া মাহফিল ।

নিম্নচাপের কারণে হঠাৎ করে সারাদেশে ভোর ছয়টা থেকে বৃষ্টি শুরু হয়েছে

পীরগাছায় টিএমএসএস এর সহযোগিতায় আশ্রায়ন প্রকল্পে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন।

সিলেট বিভাগের শ্রেষ্ট মাদ্রাসা প্রধান লেন অধ্যক্ষ মুফতি মাওলানা বশির আহমদ।

লালমনিরহাট-বুড়িমারী সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন সাংবাদিকরা।

বেনাপোল থেকে ২২ বোতল মদসহ মাদক ব্যবসায়ীকে আটক

আজ সকালে রাজনীতিতে দ্বিতীয় দিনের শুরুতেই প্রার্থিতা   ফিরে পেলেন যারা

ধনবাড়ীতে নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন ওরফে আরিফ বাপ্পীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরালের পর তাকে সভাপতি পদ থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন ওরফে আরিফ বাপ্পীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরালের পর তাকে সভাপতি পদ থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

দিনাজপুর জেলায় কোতয়ালী থানা পুলিশ কর্তৃক চুরি ও ছিনতাই এর সাথে জড়িত ৩ যুবক ও ১ নারী গ্রেফতার