Thursday , 10 August 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

নারায়ণ গঞ্জে নির্মাণাধীন ভবনের ৪ তলা থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

প্রতিবেদক
Staff Reporter
August 10, 2023 2:06 pm

কাউসার আহমেদঃ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ শহরের ডনচেম্বার এলাকায় একটি নির্মাণাধীন ভবনের ৪ তলা থেকে পড়ে জেরিন (২৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের স্বামীর নাম জনি রহমান। সে মিশনপাড়া এলাকায় ভাড়া থাকতো। তাদের সংসারে জাবরিন (৫) ও জায়ান (২) নামে ২ সন্তান রয়েছে।

নিহত জেরিনের বাবা বন্দরের ইস্পাহানী এলাকার বাসিন্দা মো. আলী হোসেন জানান, ২০১৭ সালে তার মেয়ে জেরিনের বিয়ে হয়। জেরিনের স্বামী পেশায় গার্মেন্টস এক্সেসরিজ ব্যবসায়ী। জেরিনের ভাশুর হাসান রহমান ডনচেম্বার জামে মসজিদের পাশে একটি জমি ক্রয় করে সেখানে ভবন নির্মাণ করছে। সেই ভবনের ৭ তলার ফ্ল্যাটটি ছোট ভাই জনিকে দিয়েছেন হাসান রহমান। বৃহস্পতিবার সকালে মেয়ে জাবরিনকে ডনচেম্বারে ফিলোসোফিয়া স্কুলে দিতে যায় জেরিন। এসময় স্বামী জনি ও ছেলে জায়ান বাসায় ছিল। মেয়েকে স্কুলে দিয়ে ডনচেম্বারে নির্মাণাধীন ভবনে যায় জেরিন। সেখানে ভবনের ৪ তলা থেকে জেরিন নিচে পড়ে যায়। তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করে। তবে জেরিন ৪ তলা থেকে কিভাবে পড়ে গেল সেটা বোধগম্য না। তার স্বামীর সঙ্গে ইতিপূর্বে কোন ঝগড়াঝাটি হয়নি।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার (ওসি তদন্ত) সাইদুজ্জামান জানান, ডনচেম্বার থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় তাদের মরদেহ বুঝিয়ে দেয়া হয়েছে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

কুষ্টিয়ায় র‌্যাবের মোবাইল কোর্টের মাধ্যমে ভেজাল প্রসাধনী তৈরি কারখানায় ভেজাল প্রসাধনী ক্রয়-বিক্রয়ের অভিযোগে একজন আটক

জনবল সংকটে মিলছে না কাঙ্ক্ষিত চিকিৎসাসেবা র,মে,কে।

নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ প্রেস ক্লাব পরশুরাম থানা মহানগর এর আহবায়ক।

চট্টগ্রাম জেলা প্রশাসক এর সাথে নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার মতবিনিময় ও আলোচনা।

শার্শায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী শাহরিন আলম বাদলের ভোট প্রার্থনা।

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইজিবাইক চুরি ও চালক হত্যা মামলার ০১ জন পলাতক আসামি গ্রেফতার জাহিদুল ইসলাম, কুষ্টিয়া জেলা প্রতিনিধি, কুষ্টিয়া।

কুষ্টিয়া মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ জন

রাজবাড়ীতে উপকার ভোগীদের সাথে মতবিনিময় সভাকরলেন এমপি জিল্লুল হাকিম

ভেড়ামারায় প্রবাসী মামা কর্তৃক ভাগ্নের বিরুদ্ধে মানহানিকর অপপ্রচার।

রাজধানীর গেন্ডারিয়া ও ওয়ারী এলাকা হতে ১০ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।