Wednesday , 17 July 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

একটু মানবতার ছোঁয়া ফাউন্ডেশনের কার্যকরী কমিটি গঠন।

প্রতিবেদক
Staff Reporter
July 17, 2024 10:46 pm

মো: লিটন উজ্জামান কুষ্টিয়া প্রতিনিধি :-

কুষ্টিয়া জেলা তথ্যা ভেড়ামারা উপজেলার সমাজসেবা মূলক সংগঠন একটু মানবতার ছোঁয়া ফাউন্ডেশনের আজ কার্যকরী কমিটি গঠন উন্মোচন করা হয়েছে। ভেড়ামারা একটু মানবতার ছোঁয়া ফাউন্ডেশন-এর কার্যালয়ে এই কমিটি উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সংগঠনের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। জুলাই ২০২৪ ইংরেজি থেকে ডিসেম্বর ২০২৪ ইং সালের কার্যকরী অধিনে এই কমিটি গঠন করা হয়।প্রতিষ্ঠাতা জীবন রহমান মহন-এর সার্বিক উদ্যোগে এই সংগঠন প্রতিষ্ঠিত হয়।

এই সংগঠনের মাধ্যেম সমাজের অসহায় অবহেলিত দরিদ্র মানুষের পাশে থাকার লক্ষ্যে এই সংগঠনের সৃষ্টি। ১৪ই জুলাই ২০২৪ইং তারিখে ভেড়ামারা প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ে এই কমিটি উন্মোচন করা হয় এবং সংগঠনের সকল দায়িত্ব নব কমিটির উপর ন্যস্ত করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সংগঠনের সকাল সদস্যবৃন্দ। সংগঠনের সহ-সভাপতি মিথুন উর-রহমান বলেন- একটু মানবতার ছোঁয়া ফাউন্ডেশন একটি সমাজসেবা মূলক রাজনীতি মুক্ত ও অলাভজনক একটি প্রতিষ্ঠান। সৌহার্দ্য, সম্প্রীতি ও মানবতার সেবায় নিবেদিত। সমাজের অসহায়, দুস্থ ছিন্নমূল, অসহায়, পথশিশু কিংবা মানসিক ভারসাম্যহীন মানুষের পাশে থাকার জন্য সৃষ্টি এই মানবিক সংগঠন।

সংগঠনের নব কার্যকরী কমিটির সদস্যবৃন্দ

কার্যকরী কমিটি (জুলাই-২০২৪ ইং – ডিসেম্বর -২০২৪ ইং)
(১) জীবন রহমান মহন সভাপতি (২) মিথুন উর-রহমান সহ-সভাপতি (৩) তুহিন আলী সাধারণ সম্পাদক (৪) সানজিদা ইয়াসমিন পুষ্প যুগ্ন সাধারণ সম্পাদক (৫) সিয়াম হোসেন সাংগঠনিক সম্পাদক (৬) মোহাম্মদ মারুফ সহ-সাংগঠনিক সম্পাদক (৭) মোছাঃ লিমা খাতুন সমাজ কল্যাণ সম্পাদক (৮) ঈশিতা ইয়াসমিন মানব কল্যাণ সম্পাদক (৯) সোহাগ আহমেদ প্রচার সম্পাদক (১০) সামিয়া আক্তার কোষাদক্ষ্য (১১) আনিকা ইসলাম চাঁদনী সহ-কোষাধক্ষ্য (১২) গোলাম রাব্বী ধর্ম বিষয়ক সম্পাদক (১৩) বুলবুল আহমেদ উন্নয়ন সম্পাদক (১৪) আল-আমিন দপ্তর সম্পাদক (১৫) মেঘলা খাতুন শিক্ষাবৃত্তি সম্পাদক

▪️নির্বাহী সদস্য বৃন্দ

(১৬) মোঃ আশিকুর রহমান (১৭) কেপ্টেন আশিকুর রহমান (১৮) আকাশ আহামেদ (১৯) ইমরান নাজির
(২০) মো: বিপুল (২১) সুমাইয়া আক্তার রিতু (২২) সবুজ খান নাজমুল (২৩) প্রত্যাশা পান্নান (২৪) স্বপনা জামান (২৫) এ,বি,সিদ্দিক (২৬) আল হাসান দিপু (২৭) বিজয় নিশান (২৮) খাদিজাতুল কোবরা (২৯) মো: আলিফ (৩০) মোঃ মামুন হোসেন (৩১) মোঃ নাজমুল হাসান (৩২) মোঃ রুমান হোসেন (৩৩) মোঃ তামিম ইকবাল (৩৪) মোঃ তুষার ইমরান (৩৫) মোঃ ইবনে রুহুল আমিন (৩৬) মোঃ জাহিদ আহমেদ শুভ (৩৭) মোহাম্ম্দ মিঠন আলী (৩৮) মনিরুল ইসলাম আসিফ (৩৯) নুসরাত জাহান নাহিমা (৪০) রুবেল আহমেদ সাহেদ (৪১) সাহিব আল কাফি (৪২) সানজিদা আক্তার মুন্নি (৪৩) শাহাবুল ইসলাস (৪৪) শেখ হামিম (৪৫) এস কে সোহেল রানা (৪৬) ইমরোজ রিমা (৪৭) মোঃ আবু রায়হান নব গঠিত কমিটিবৃন্দ কে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

কাউনিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা প্রত্যাশীদের ভোগান্তি ।

পীরগাছায় নানা আয়োজনে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস পালিত হয়েছে —

মধুপুরে বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে জরিমানা।

সরকারি কর্মচারির অশ্লীল ভিডিও ভাইরাল, মানুষের তোলপাড় সৃষ্টি।

পুঠিয়ায় প্রতারণার শিকার হয়ে স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ।

ব্যারিস্টার সুমন আসবেন ফুটবল খেলতে রাজবাড়ীর বহরপুর রেলওয়ে ফুটবল মাঠে ,,,,,,,,,,,,,,,,আয়োজনে বি এন বি এস

শ্রীলংকা নির্বাচন কমিশনের চেয়ারম্যানের সাথে ইলেকশন মনিটরিং ফোরামের চেয়ারম্যানের সাক্ষাৎ

কোটালিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃনন্দা সেন গুপ্তের নানা অনিয়ম ও অপকর্মের বিরুদ্ধে কোটালিপাড়া সামাজিক ও মানবিক সংগঠন জ্ঞানের আলো পাঠাগারের সংবাদ সম্মেলন।

বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে খাদ্য সামগ্রী নিয়ে বাসন মেট্রো থানা প্রেসক্লাবের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক  —–আফনান মামুন চৌধুরী

কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা উদ্বোধন।