Saturday , 6 July 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

পীরগাছায় স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে থানার এস আই আনিছুর রহমান কে বিদায় সংবর্ধনা।

প্রতিবেদক
Staff Reporter
July 6, 2024 10:43 pm

মোঃ হাবিবুর রহমান হাবিব, পীরগাছা (রংপুর)প্রতিনিধিফ :-

রংপুরের পীরগাছায়”শিখা ফাউন্ডেশন” স্বেচ্ছাসেবী ও সমাজসেবা সংস্থা কেন্দ্রীয় কমিটির আয়োজনে, পীরগাছা থানার উপ- পুলিশ পরিদর্শক এস.আই আনিছুর রহমানকে বিদায় সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

(৬ জুলাই) সন্ধায় উপজেলার লাইফ কেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার হলরুমে “শিখা ফাউন্ডেশন” স্বেচ্ছাসেবী ও সমাজসেবা সংস্থা কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা সদস্য সাংবাদিক, তোজাম্মেল হক মুন্সীর সভাপতিত্বে, উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন”শিখা ফাউন্ডেশন”স্বেচ্ছাসেবী ও সমাজসেবা সংস্থা কেন্দ্রীয় কমিটির,সাধারণ সম্পাদক, মোঃ হাবিবুর রহমান হাবিব, যুগ্ম-সাধারণ সম্পাদক, একরামুল হক, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, তাজরুল ইসলাম,পীরগাছা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক, রাজীব মুন্সী, মাতৃজগত পত্রিকা প্রতিনিধি, আলমগীর হোসেন, কালবেলা প্রতিনিধি, মোস্তাফিজুর রহমান, মাইটিভি প্রতিনিধি, খুরশীদ আলম,ভোরেজ আওয়াজ প্রতিনিধি, জমির উদ্দিন, মানবাধিকার প্রতিদিন প্রতিনিধি, মোস্তাক আহমেদ বাবু,পীরগাছা থানার এ,এস,আই হামিদার রহমান,বাংলাদেশ বুলেটিন প্রতিনিধি, মন্জুরুল আলম মিলন,বাংলার সকাল প্রতিনিধি, শাহ মোঃ জাহিদ হোসেন, হামার পীরগাছা গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন ও “শিখা ফাউন্ডেশন” স্বেচ্ছাসেবী ও সমাজসেবা সংস্থা কেন্দ্রীয় কমিটির দাতা সদস্য বেলাল হোসাইন প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে, এস.আই আনিছুর রহমান বলেন,আমি “শিখা ফাউন্ডেশন” স্বেচ্ছাসেবী ও সমাজসেবা সংস্থা কেন্দ্রীয় কমিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এত সুন্দর করে আমার বিদায় অনুষ্ঠানের আয়োজন করার জন্য। আমি আপনাদের সকলের ভালোবাসায় সিক্ত, এভাবে আপনারা আমাকে বিদায় দিবেন আমার জানা ছিল না। এটা আমার সারা জীবনের একটি স্বরণীয় দিন হয়ে থাকবে। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সম্মাননা স্মারক প্রদানসহ মিষ্টি বিতরণ করা হয়।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

স্বপ্নসারথি দলের জীবন দক্ষতা উন্নয়ন সেশন ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ অনুষ্ঠিত

গাজীপুরে ইয়াবা ব্যবসায়ীর বিরোদ্ধে নিউজ করাতে সাংবাদিক কে হত্যার জন্য অপহরনের চেষ্টা।

জুড়ীতে নিরাপদ সড়ক চাই ( নিসচা) প্রতিস্ঠাবাষিকী উপলক্ষে পালনও ছাগল বিতরণ করা হয় আজ ০১/১২/২০২৩ ইং

কুষ্টিয়া দৌলতপুরের সাংবাদিক রিজু’র ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন।

মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা রংপুরে আগমনে নগরীর ধাপ ১৯ নং ওয়ার্ড এলাকার মেডিকেল পূর্বগেটে উচ্ছেদ অভিযান চালান রংপুর সিটি করপোরেশন।

কাউনিয়ার চরাঞ্চল প্লাবিত: গদাই গ্রামে নদী ভাঙন বৃদ্ধি ।

গাজীপুর মহানগরের বিভিন্ন মহল্লার ওয়ার্কসপ গুলোতে তৈরি হচ্ছে অবৈধ বাংলা অটোরিকশা ইজিবাইক 

বৈশাখ।

কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২।

বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা।