Monday , 1 July 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

ঝিকরগাছায় আপত্তিকর অবস্থায় ধরা প্রবাসীর স্ত্রী ও প্রবাসি যুবক।

প্রতিবেদক
Staff Reporter
July 1, 2024 11:15 pm

বেনাপোল প্রতিনিধি:-

যশোরের ঝিকরগাছার পল্লীতে প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছেন আয়নাল সানা নামের অপর প্রবাসি এক যুবক। রবিবার (৩০ জুন) মধ্য রাতে ঝিকরগাছা উপজেলার শংকরপুর ইউনিয়নের বড়পোদাউলিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। আয়নাল সানা বড়পোদাউলিয়া গ্রামের আব্দুল জলিলের ছেলে। সে মালয়েশিয়া প্রবাসি।ছুটি তে দেশে এসেছে। এ ঘটনার পর গ্রাম্য সালিস বসিয়ে ওই যুবক ও প্রবাসির স্ত্রীকে ৩০ হাজার টাকায় দফারফা করলেন স্থানীয় সাবেক ইউপি সদস্য আলহাজ্ব জাহান আলী, আব্দুল মান্নান,সৈয়দ ও মোস্তফা,ইশা মোড়ল সহ গ্রাম্য মাতব্বারা।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ঘটনার দিন মধ্যরাতে উপজেলার শংকরপুর ইউনিয়নের বড়পোদাউলিয়া গ্রামের প্রবাসী তরিকুল ইসলামের বাড়িতে তার স্ত্রী ও একই গ্রামের যুবক আয়নাল সানাকে আপত্তিকর অবস্থায় আটক করেন বেরসিক জনতা। পরে গ্রাম্য সালিসে বসিয়ে আটক যুবককে ও প্রবাসির স্ত্রীকে ৩০ হাজার টাকা জরিমানা করে করেন রফাদফা । তরিকুলের ভাবি নাজমুন নাহার জানান,দীর্ঘদিন যাবত দেবর তরিকুল প্রবাসে থাকতেন। এই সুযোগে প্রতিবেশি অপর মালয়েশিয়া প্রবাসি আয়নাল দেবর তরিকুলের স্ত্রীর সাথে মোবাইলের মাধ্যমে প্রেমজ সম্পর্ক গড়ে তোলে।সম্প্রতি আয়নাল সানা মালয়েশিয়া থেকে বাড়ি আসে এবং গোপনে তরিকুলের স্ত্রীর সাথে রেস্টুরেন্টে দেখা করেন। বিষয়টি স্থানীয়দের মধ্যে জানাজানি হলে তাদের দুজনার নজরে রাখে তারা।ঘটনার দিন আয়নাল সানা তরিকুলের স্ত্রীর ঘরে গিয়ে অনৈতিক কাজে লিপ্ত হলে স্থানীয়রা বিষয়টি দেখতে পেয়ে তাদেরকে ধরে ফেলে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, বিষয়টি জানা নেই।তবে এ ব্যাপারে কোন অভিযোগ পেলে তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

নছের মার্কেট এলাকায় অটো‌রিক্সা চালককে পি‌টিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার -২

ঈশ্বরদী থেকে ছেড়ে আসা ট্রেনে কাটা পড়ে পুলিশ ক্যাম্প ইনচার্জের মৃত্যু লাশ গেল এক কিলোমিটার দূরে।

রংপুরে ডেঙ্গু আক্রান্ত ১৫০০ ছাড়িয়েছে, মৃত্যু ২।

শার্শায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন।

দলীয় অনুস্ঠানে পতাকা বিহীন গাড়ি নিয়ে প্রধানমন্ত্রী ব্যক্তিগত গাড়িতে চলাচল 

কুষ্টিয়া মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ জন

দৌলতপুরে ভারত সুন্দরী কুল চাষের লাভের আশা,কৃষক রিপন

ঝিনাইগাতী থানায় সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত।

কাউনিয়ার দুই চোখ অন্ধ আঃ হাকিম (১৪) বছর বয়সে জীবন সংগ্রাম

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগ শিলক ইউনিয়ন শাখার ৭,৮,৯ নং ওয়াডের কর্মী সম্মেলন অনুষ্ঠিত।