Saturday , 21 October 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

কুষ্টিয়ায় সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রতিবেদক
Staff Reporter
October 21, 2023 4:09 pm

কুষ্টিয়ায় সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মো: লিটন উজ্জামান বিশেষ প্রতিনিধি কুষ্টিয়া :

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে কুষ্টিয়ায় মানববন্ধন করেছেন কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন। আজ:- ২১ অক্টোবর রোজ: শনিবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার ৫ রাস্তার মোড় মুজিব চত্বরে এ মানববন্ধন থেকে সাংবাদিকরা ৭২ ঘন্টার মধ্যে হামলাকারীদের গ্রেফতারের আলটিমেটাম দিয়েছেন। কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মো. জাহিদুজ্জামান আল্টিমেটাম ঘোষণা দিয়ে বলেন, এ সময়ের মধ্যে আসামি গ্রেফতার না হলে মডেল থানা, পুলিশ সুপারের কার্যালয় ঘেরাও, রাজপথ অবরোধ ও স্থানীয় পত্রিকাসহ সকল গণমাধ্যমে কলম বিরতির মতো কঠোর কর্মসূচি দেয়া হবে।
একাত্মতা প্রকাশ করে এ মানববন্ধনে বক্তব্য রাখেন, কুষ্টিয়া এডিটরস ফোরামের সভাপতি মজিবুল শেখ, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি আফরোজা আক্তার ডিও, কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শরীফ বিশ^াসসহ বিভিন্ন সংগঠনের নের্তৃবৃন্দ। যোগ দেন ব্যবসায়ী, পরিবেশবাদীসহ বিভিন্ন সংগঠনের নেতারা। পরে সাংবাদিকরা কুষ্টিয়া শহরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করেন।
উচ্চ আদালতের নির্দেশনা উপেক্ষা করে কুষ্টিয়ার পদ্মা নদী থেকে অবৈধভাবে বালু তোলার দৃশ্য ধারণ করতে গেলে শুক্রবার দুপুর সাড়ে ১২টায় ৬ টেলিভিশন সাংবাদিকের ওপর হামলা করে সন্ত্রাসীরা। তারা সাংবাদিকদের নৌকাকে স্পিডবোট দিয়ে ধাক্কা মেরে ডুবিয়ে দেয়ার চেষ্টা করে। সেসময় তারা সাংবাদিকদের অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। ছিনিয়ে নেয় ভিডিও ধারণ করা একটি ক্যামেরা এবং মোবাইল ফোন। এ ঘটনায় সন্ত্রাসীদের নামে মামলা করেছেন সাংবাদিকরা।
উল্লেখ্য বাংলাদেশ প্রতিদিন, নিউজ টোয়েন্টিফোরসহ বিভিন্ন মিডিয়ায় পদ্মা নদী থেকে অবৈধ বালু উত্তোলনের ধারাবাহিক সংবাদ প্রচার করছে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

যান চলাচল স্বাভাবিক, হরতালের প্রভাব নেই রংপুরে।

স্বৈরাচার শেখ হাসিনার বিচারের দাবিতে কুমারখালীর দক্ষিণঅঞ্চলীয় বিএনপির বিক্ষোভ মিছিল।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘জুলিও কুরি শান্তি পদক‘ প্রাপ্তির ৫০ বছর পূর্তি।

কক্সবাজার-ঢাকা যাত্রীবাহী ট্রেন চলাচল শুরু

দিনাজপুরে বঙ্গবন্ধু শিশু কিশোর শীতার্ত অসহায় ও গরিবদের মাঝে কম্বল বিতরণ করেন আলতাফুজ্জামান মিতা

শেরপুর ঝিনাইগাতীতে হ্যামলেট না পরে মোটরসাইকেল চালনা করাই ভ্রাম্যমান আদালতের অর্থদণ্ড।

পীরগাছায় সাংবাদিক হাফিজার রহমান কে হত্যার চেষ্টা,মোটরসাইকেল ভাংচুর ।

গাজীপুর জেলা শ্রীপুরে মাওনা হাইওয়ে পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত।

গাজীপুরের জি.এম.পি. বাসন থানা কর্তৃক সংঘবদ্ধ আন্তঃ জেলা পিকআপ চোর চক্রের মূল হোতা সহ চক্রের ০৯ সদস্য গ্রেপ্তার ও চোরাই ০৪ টি পিকআপ উদ্ধার।

মধুপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত।