Sunday , 30 July 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

পরিস্কার পরিচ্ছন্নতা ও মশক নিধন কাজ শুরু করেছেন: রংপুর সিটি কর্পোরেশন।

প্রতিবেদক
Staff Reporter
July 30, 2023 4:24 am

মাটি মামুন রংপুর:-

রংপুরের পুত্রবধূ বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগামী বুধবার (২ আগষ্ট) রংপুরে আসছেন।

প্রধানমন্ত্রী রংপুরে শুভাগমন উপলক্ষে রংপুর নগরীর প্রধান প্রধান সড়কসহ গুরুত্বপূর্ণ স্থাপনা সমূহ পরিস্কার পরিচ্ছন্নতা ও মশক নিধন কাজ শুরু করেছেন রংপুর সিটি কর্পোরেশন। এ উপলক্ষে রংপুর নগরীর চেকপোষ্ট থেকে জিলা স্কুল পর্যন্ত পরিস্কার পরিচ্ছন্নের কাজ চলছে। কর্তৃপক্ষের দম ফেলানোর ফুসরত নাই।

শনিবার (২৯ জুলাই) সকালে সরেজমিনে গিয়ে দেখা যায়, নগরীর সড়কে চলছে সংস্কার কাজ। দুই পাশে মাটি ফেলে বর্ধিত করা হচ্ছে সড়কটি। পরিস্কার পরিচ্ছন্নের কাজ করছে শ্রমিকরা। রাস্তার দুপাশ থেকে সরানো হয়েছে অবৈধ্য বিলবোড়। সড়কের দুই পাশে শোভা পাচ্ছে দলীয় নেতাকর্মীদের ব্যানার, ফেস্টুুন ও বিল বোড। রঙ করা হচ্ছে বিভিন্ন স্থাপনা।

রংপুর সিটি কর্পোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা বিভাগ সূত্রে জানাগেছে, নগরী আরকে রোড সিও বাজার থেকে মেডিকেল মোড় দিয়ে মর্ডাণ মোড় হয়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় দিয়ে লালবাগ হয়ে শাপলা চত্ত্বর দিয়ে পায়রা চত্ত্বর, সিটি বাজার, কাচারী বাজার, জিলা স্কুল দিয়ে চেক পোষ্ট পর্যন্ত রাস্তা সংস্কার, ফুটপাত ও ডিভাইডার পরিস্কার পরিচ্ছন্ন, সার্কিট হাউস ও বঙ্গবন্ধুর মুর‌্যাল পরিস্কার পরিচ্ছন্ন, জেলা স্কুল মাঠ পরিস্কার পরিচ্ছন্নতা, মেডিকেল মোড় থেকে ডিসির মোড় পরিস্কার পরিচ্ছন্নতার কাজ দ্রুতগতিতে এগিয়ে চলেছে। এছাড়াও রংপুর পর্যটন মোটেল, সার্কিট হাউস, জিলা স্কুল, আরডিআরএস, বিভাগীয় ও জেলা প্রশাসনের কার্যালয়ে পরিচালিত হচ্ছে মশক নিধন কার্য্যক্রম।

রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফার ব্যক্তিগত সহকারী মোঃ শফিকুল ইসলাম মুন্সি ওরফে হরকাতুল জিহাদ জানান, মাননীয় প্রধানমন্ত্রীকে একটি পরিচ্ছন্ন নগরী উপহার দেয়ার জন্য আমরা গত কয়েক দিন যাবৎ রংপুর নগরীর প্রধান প্রধান সড়কসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনা সমূহ পরিস্কার পরিচ্ছন্নতা ও মশক নিধন কাজ শুরু করেছি। যা শেষের পথে। এজন্য রংপুর সিটি কর্পোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা বিভাগ নির্লসভাবে কাজ করছে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন গাজীপুর স্টাইল ক্রাফট গার্মেন্টসের ৩০০০ শ্রমিক ভাই ও বোনেরা।

শেরপুর ঝিনাইগাতীতে রুপনকৃত আবাদি জমির ধান বিনষ্ট করে জোরপূর্বক রাস্তা তৈরির চেষ্টা।

ভেড়ামারা দক্ষিণ রেলগেটে ট্রাক-ড্রাইভার,হেলপার,জুনিয়র কল্যাণ সমিতির অফিস উদ্বোধন করা হয়েছে।

রংপুর বিভাগের ৩৩ আসনে যারা হলেন নৌকার মাঝি।

গাজীপুরের পূবাইলে ইয়াবা ও মাদক বিক্রির টাকা সহ আটক-৩।

রাউজানের কীতু সন্তান রাউজানে অহংকার মহিউদ্দিন বাচ্চু এম পি মহোদয় দেওয়া ঈদ উপহার বিতরণ করা হয়

চু মু খেতে চাওয়া সেই পীরজাদা হারুনকে দলে নিলেন চিএনায়িকা। নিপুণ ।

রংপুর মেডিকেল হাসপাতালে মেশিন নষ্ট তবুও ফেরত সংস্কারের ৮ কোটি টাকা।

বেনাপোল বন্দরে মাছের ট্রাকে থ্রিপিসের চালান

দিনাজপুরে অরবিন্দ শিশু হাসপাতালের উদ্যোগে বিশ্ব শিশু দিবস পালিত