Wednesday , 28 August 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে খাদ্য সামগ্রী নিয়ে বাসন মেট্রো থানা প্রেসক্লাবের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক  —–আফনান মামুন চৌধুরী

প্রতিবেদক
Staff Reporter
August 28, 2024 8:32 pm

মনজুর সরকারঃ গাজীপুরঃঃ-

কয়েক দিনের টানা বর্ষা বৃষ্টিতে ও ভারতের ত্রিপুরা বাঁধ ছেড়ে দেয়ার কারনে কুমিল্লা বুড়িচং , নোয়াখালী, ফেনী, উপজেলা সহ বিভিন্ন উপজেলায় বন্যা দেখা দিলে পানিবন্দী হয় প্রায় লক্ষাধিক পরিবার। এমন ভয়াবহ পরিস্থিতিতে বিশেষ করে খাদ্য সংকটে ও নানা সমস্যায় দিন কাটাচ্ছেন নিম্ন আয়ের পরিবারগুলো।দেশের সংকটময় মুহুর্তে গাজীপুর মহানগর ১৯ নং ওয়ার্ড যুব-ও ছাএ সমাজের উদ্যোগে বাসন মেট্রো থানা প্রেসক্লাবের সমাজ কল্যান বিষয়ক সম্পদক আফনান মামুন চৌধুরী টীম নিয়ে বাসন মেট্রো থানা প্রেসক্লাবের  সহযোগীতায় নোয়াখালী, ফেনী মহিপাল বিভিন্ন গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছেন। আফনান মামুন চৌধুরী জানান, আজ চারদিন ধরে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন। ইতিমধ্যে ২০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ হাতে নিয়েছেন। বন্যা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে।নোয়াখালী ফেনী বিভিন্ন গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত পানিবন্দী মানুষের মাঝে শুকনো খাবার, পানি, কাপর-চোপড়, খাবার সালাইন ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।আয়োজন যারা এই আমার উদ্যোগ সহযোগিতা করেছেন অর্থ এবং খাবার মেডিসিন দিয়ে তাদের কাছে আমি চিরই ঋণী হয়ে গেলাম এবং তারা যথেষ্ট পরিমাণ শ্রম দিছেন (১) মো: সফিকুল ইসলাম ভাই সালনা দেশীপাড়া বিশিষ্ট মুদি দোকানের ব্যবসায়ী তার সহযোগিতা আজ এতদূর আসতে পেরেছি এবং (২) মোশাররফ হোসেন বাবু ভাই ফার্নিচার ব্যবসায়ী তার অনুদান কখনো ভুলার মত নয় এবং (৩) মোঃ রফিকুল ইসলাম ভাই সালনা দেশীপাড়া মার্রকেট কমিটির সেক্রেটারি তার অবধান ও বলার মত নয় এবং ৪) মোঃ আমির হোসেন জয় ভাই সহ অনেক বড় ভূমিকা রাখছেন তাদের অনুপ্রেরণা আজকে ব্যানর্তদের পাশে আসতে পারছি এবং যুব সমাজ পাশে ছিলেন মাসুম ভাই সিপাত ভাই এবং শরিফুল ভাই ও অন্যন্য লোক ছিলো যা তাদের কথা বলে শেষ করতে পারবো না তাদের সহযোগিতা মানুষের কাছে এাণ গুলা পৌছিয়ে দিতে পেরেছি আলহামদুলিল্লাহ।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ প্রেস ক্লাব পরশুরাম থানা মহানগর এর আহবায়ক।

ঘোড়াধাপ বাজারে সন্ত্রাসী মিলনের নেতৃত্বে আজমীরের ব্যবসায়ী প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুর।

গাজীপুরে হাসপাতালের লিফটে ৪৫ মিনিট আটকে থেকে রোগীর মৃত্যু

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ফজলে রাব্বি নামের এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অভিযো ক্যাফেটেরিয়া বন্ধ।

গাজীপুরের ১৯ নং ওয়ার্ড দক্ষিণ সালনা অন্তঃসত্তা গৃহবধূকে জ-বা-ই করে হ-ত্যা ১ আহত ১।

ইউপি-চেয়ারম্যান মাহবুবার হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন।

পটুয়াখালীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জনতা ব্যাংক গণতান্ত্রীক কর্মচারী ইউনিয়নের দোয়া মিলাদ পন্ড করে দিলেন ডিজিএম.।

নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিএ গুদামে আগুন ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট আগুন নিয়ন্ত্রণ করে।

শার্শায় পূর্বশত্রুতা জেরে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা।

দিনাজপুর জেলার অস্বচ্ছল আহত ও অসমর্থক ক্রীড়াবিদদের মাঝে অনুদানের চেক প্রদান করলেন এডিসি সার্বিক।