Wednesday , 21 August 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

ভেড়ামারায় স্বেচ্ছাসেবক দল এর ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ।

প্রতিবেদক
Staff Reporter
August 21, 2024 7:44 pm

মো: লিটন উজ্জামান কুষ্টিয়া প্রতিনিধি :-

কুষ্টিয়ার ভেড়ামারায় বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে পালিত হয়।ভেড়ামারা ডাকবাংলা চত্বরে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ভেড়ামারা উপজেলা ও পৌর শাখার আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে পালিত হয়। তিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের মনিরুজ্জামান জুয়েল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো: শাহাজান আলী।

তিনি বলেন, বৈষম্য বিরোধী ছাত্র- জনতার যুক্তিক আন্দোলন ও গণঅভ্যর্থ শাহাদাত বরণকারীদের শহীদের স্মরণে এবং গণহত্যাকারী খুনি হাসিনা সহ তাদের দোসরদের বিচার করা হবে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাহাদুরপুর ইউনিয়ন বিএনপির নেতা জামাল হোসেন। আরো বক্তব্য রাখেন, মো: আতিয়ার রহমান আহবায়ক উপজেলা স্বেচ্ছাসেবক দল, কাইয়ম আহবায়ক জুনিয়াদহ ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল, মো: রাজন আলী যুগ্ম আহবায়ক উপজেলা স্বেচ্ছাসেবক দল, মো: আলাল হোসেন আহবায়ক মোকারিমপুর ইউনিয়ন প্রমুখ আরও অনেকেই উপস্থিত ছিলেন।
সাংবাদিক লিটন
সাংবাদিক লিটন উজ্জামান
Tue 9:24 PM
Ekramul
Ekramul Islam
বেনাপোলে দেশের বিভিন্ন মিডিয়া ভবনে হামলার প্রতিবাদে মানববন্ধন

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধিঃ দেশের শীর্ষ স্থানীয় মিডিয়া গ্রুপ ইস্ট ওয়েস্ট মিডিয়া ভবনে হামলা ও ভাঙ্গচুরের প্রতিবাদে বেনাপোলে শার্শা উপজেলার বিভিন্ন প্রেসক্লাবের গণমাধ্যমকর্মীরা মানববন্ধন কর্মসূচি পালন করেছে। আজ বুধবার (২১ আগষ্ট) বেনাপোল কাস্টমস হাউজের সামনে গণমাধ্যমকর্মীরা মানববন্ধন কর্মসূচি পালন করে। এ সময় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদের স্মরণ করে মানববন্ধন থেকে অবিলম্বে দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়। এছাড়াও দেশের সকল গণমাধ্যমের নিরাপত্তা নিশ্চিতের দাবি জানানো হয়।

ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন,বেনাপোল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ টিভির প্রতিনিধি বকুল মাহবুব, কালের কন্ঠ পত্রিকার সাংবাদিক জামাল হোসেন, সীমান্ত প্রেসক্লাবের সভাপতি শহীদুল ইসলাম, সাধারন সম্পাদক আয়ুব হোসেন পক্ষি, নাভারন প্রেসক্লাবের সভাপতি এটিএন বাংলার আহমেদ আলী শাহীন, শার্শা প্রেসক্লাবের সেক্রেটারি নাগরিক টিভির ওসমান গনি।

বন্দর প্রেসক্লাবের সেক্রেটারি আজিজুল হক, সিনিয়র সাংবাদিক দেবুল কুমার দাস, ইনডিপেনডেন্ট টিভির আব্দুর রহিম, এস এ টিভির নাসির উদ্দিন, দৈনিক বাংলার রাশেদুজ্জামান রাসু, পৌর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক সুমন হোসাইন, নাভারণ প্রেসক্লাব যুগ্ম সাধারণ সম্পাদক ইকরামুল ইসলাম, মানববন্ধনে সাংবাদিক ইকরামুল ইসলাম বলেন, অবিলম্বে গণমাধ্যমকর্মীদের সংবাদ পরিবেশনে অবাধ স্বাধীনতা সহ সাংবাদিক নিরাপত্তা আইন পাশ করতে হবে। দেশের প্রতিটি সেক্টরে তথ্য আইনের সঠিক ব্যবহার করেত অন্তবর্তকালীন সরকারের নিকট জোর দাবি জানাচ্ছি।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

কুষ্টিয়া ২ (ভেড়ামারা- মিরপুর) আসনে ডাঃ মুসতানজিদ লোটাসের মনোনয়নপত্র দাখিল

নারায়ণ গঞ্জে নির্মাণাধীন ভবনের ৪ তলা থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

পীরগাছায় জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন।

দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলী জনিত বিদায় সংবর্ধনা

প্রধান মন্ত্রীর দেওয়া উপহার পানির ট্যাংকি বিক্রি করে ২ নং বর্ণী ইউনিয়ন পরিষদের ১-২-৩ নং ওয়ার্ল্ড সদস্য বিলকিস আক্তার।

পীরগাছায় ঈদ উপলক্ষে ভিজিএফের চাল বিতরণ।

বালিয়াডাঙ্গীতে ঝড় ও প্রাকৃতিক দুর্যোগ ক্ষতিগ্রস্ত ৫০টি পরিবারের মাঝে ২০কেজি করে চাল বিতরণ করলেন ইউপি চেয়ারম্যান মোঃ আকালু।

ধনবাড়ী‌তে ঐতিহাসিক ৭ মার্চ দিবসে আলোচনা সভা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনু‌ষ্ঠিত।

ভেড়ামারায় প্রবাসী মামা কর্তৃক ভাগ্নের বিরুদ্ধে মানহানিকর অপপ্রচার।

বেনাপোলে দেশের বিভিন্ন মিডিয়া ভবনে হামলার প্রতিবাদে মানববন্ধন ।