Wednesday , 21 August 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

পীরগাছায় সাংবাদিক হাফিজার রহমান কে হত্যার চেষ্টা,মোটরসাইকেল ভাংচুর ।

প্রতিবেদক
Staff Reporter
August 21, 2024 7:39 pm

পীরগাছা (রংপুর) প্রতিনিধি :-

রংপুরের পীরগাছায় দৈনিক দাবানলের প্রতিনিধি সাংবাদিক হাফিজার রহমানের উপর হামলা চালিয়ে মারপিট করা হয়েছে। এসময় তার ব্যবহৃত মোটরসাইকেল ভাংচুর করে সাংবাদিক হাফিজার রহমানকে শ্বাসরোধে হত্যার চেষ্টা চালায় সন্ত্রাসীরা। গতকাল বুধবার সকালে উপজেলার নটাবাড়ী বাজারে এঘটনা ঘটে। প্রকাশ্যে দিনের বেলা আবু সাঈদ নামে এক ব্যাক্তি এ হামলা চালান। বর্তমানে সাংবাদিক হাফিজার রহমান পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ বিষয়ে পীরগাছা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এদিকে পূর্বপরিকল্পিত ভাবে সাংবাদিক হাফিজার রহমানের উপর হামলার তীব্র নিন্দা জানান সাংবাদিকবৃন্দ। অবিলম্বে হামলাকারী আবু সাঈদকে দ্রুত গ্রেফতারের দাবি জানানো হয়।

জানা গেছে, দৈনিক দাবানলের পীরগাছা উপজেলা প্রতিনিধি হাফিজার রহমান তার নিজ বাড়ি থেকে পীরগাছা আসার পথে তাম্বুলপুর ইউনিয়নের নটাবাড়ী বাজারে একটি চায়ের দোকানে দাড়ান। এসময় ওৎ পেতে থাকা ওই এলাকার কিসমত উল্ল্যার ছেলে আবু সাঈদ পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে লাঠিসোঁটা নিয়ে সাংবাদিক হাফিজার রহমানের উপর হামলা চালায়। তাকে বেদম মারপিট করে এবং শ্বাসরোধে হত্যার চেষ্টা চালানো হয়। এসময় তার ব্যবহৃত টিভিএস মোটরসাইকেলটি ব্যাপক ভাংচুর ও মোবাইল ফোন কেড়ে নিয়ে ভেঙ্গে ফেলেন হামলাকারী আবু সাঈদ ও তার লোকজন। ঘটনার সময় সাংবাদিক হাফিজার রহমানের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে। এরপরও হামলাকারী আবু সাঈদ তাকে মেরে ফেলার জন্য ভাড়াটিয়া লোকজন ডেকে আনলে খবর পেয়ে পীরগাছা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে নিয়ে আসে এবং হাসপাতালে ভর্তি করেন।

সাংবাদিক হাফিজার রহমান বলেন, আমি বাড়ি থেকে এসে চা দোকানে দাড়ানো মাত্র তারা আমার উপর হামলা চালায়। আমি মাটিতে লুটিয়ে পড়লে তারা আমাকে হত্যার চেষ্টা চালায়। আমি থানায় অভিযোগ দিয়েছি। এদিকে সাংবাদিক হাফিজার রহমানের উপর হামলা, মোটর সাইকেল ও মোবাইল ফোন ভাংচুর করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পীরগাছার কর্মরত সাংবাদিকবৃন্দ। অবিলম্বে হামলাকারী আবু সাঈদকে দ্রুত গ্রেফতার করার দাবি জানান সাংবাদিকবৃন্ধ।ৱ এ বিষয়ে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার বলেন, সাংবাদিক হাফিজার রহমান থানায় একটি অভিযোগ দায়ের করেছেন, বিষয়টি তদন্তধীন রয়েছে ঘটনার সত্যতা পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

দিনাজপুরে বৈদ্যুতিক শর্ট সার্কিটে গুচ্ছ গ্রামের ১০টি বাড়ি ভস্মীভূত হয়ে প্রায়। ২০লক্ষাধিক টাকার ক্ষতিসাধন

::::একটু আশা:::: ———-তাসমিয়া মিম—-

দেড় বছরেই কোটিপতি ইউপি চেয়ারম্যান লাভলু

টাঙ্গাইলের ধনবাড়ী‌তে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত ।

গাজীপুরে বিভিন্ন শিল্প অঞ্চলে গার্মেন্টস শ্রমিকদের ‌ অনাকাঙ্ক্ষিত আন্দোলন থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও এক নং যুগ্ব আহবায়ক কবির আহমেদ মন্ডল

রংপুরের পীরগঞ্জে দুই বাস ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে পিতা-পুত্র নিহত আহত ৩৫ জন।

যশোর জেলা অভয়নগর উপজেলায় ৭৫তম আন্তর্জাতিক মানবাধিকার দিবস -২০২৩ উদযাপন করা হয়।

বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়েছে।

সাপ খেলায় হেরে গেছে বিএনপি: শামীম ওসমান

ফাহিম হত্যার সুষ্ঠ তদন্ত ও দোষী দের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন