Sunday , 18 August 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

পুলিশের কর্মে যোগদান উপলক্ষে আলোর দিশারির ফুলেল শুভেচ্ছা জ্ঞাপণ।

প্রতিবেদক
Staff Reporter
August 18, 2024 8:10 pm

বি, এম,সামসুর রহমান জসিম,খুলনা ব্যুরো :-

বাগেরহাটের চিতলমারীতে পুলিশকে পুনরায় কর্মে যোগদান উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন আলোর দিশারি মানবাধিকার সমাজকল্যাণ সংস্থা। এ উপলক্ষে গতকাল ১৭ আগস্ট, শনিবার সংস্থার সদস্যরা ফুলের তোড়া নিয়ে চিতলমারী মডেল থানায় উপস্থিত হন এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব স্বপন রায়কে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। তখন সেখানে এসআই শিবলী সহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বক্তব্যে আলোর দিশারির আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মাসুম শেখ বলেন, পুলিশ জনগণের প্রকৃত বন্ধু। দেশের এই ক্রান্তি লগ্নে স্বল্প কর্মবিরতি শেষে পুলিশ তার কর্মে যোগদান করাতে আলোর দিশারি মানবাধিকার সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপণ করছি। আইনের শাসন প্রতিষ্ঠার ক্ষেত্রে পুলিশের ভূমিকা অপরিসীম। আলোর দিশারি তার মানবাধিকার উন্নয়ন কর্মে বাংলাদেশ পুলিশের প্রতি আস্থা রাখে। জবাবে, ভারপ্রাপ্ত কর্মকর্তা মহোদয় বলেন, বাংলাদেশ পুলিশ জনগণের প্রকৃত বন্ধুর পরিচয় দিতে অঙ্গিকারাবদ্ধ।

পুলিশ আলোর দিশারীর পাশে আছে এবং আলোর দিশারীও যেন আইন-শৃঙ্খলা রক্ষায় সর্বদা পুলিশকে সহযোগিতা করে, সেই আহ্বান জানাই। অতঃপর সংস্থার কর্মসূচি অনুযায়ী সংস্থার সদস্যগণ বড়বাড়িয়া পুলিশ ফাঁড়িতে যান এবং ডিউটি আফিসার এ, এস, আই এরফানসহ অন্যান্য পুলিশ সদস্যদের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। পুলিশ সদস্যরা আলোর দিশারী মানবাধিকার সমাজকল্যাণ সংস্থাকে সাধুবাদ জানান এবং আইনানুগ কর্মে তাদের পাশে থাকার আশ্বাস দেন। উল্লেখ্য, গত ৫ আগস্ট ঐতিহাসিক ক্ষমতা হস্তান্তরের পর পুলিশ স্বেচ্ছা কর্মবিরতিতে যান এবং ১৬ আগস্টের মধ্যে সকল সদস্য পর্যায়ক্রমে কাজে যোগদান করেন।

সংস্থার উক্তরুপ কর্মসূচিতে সেদিন উপস্থিত ছিলেন শেখ ফরিদ আহম্মেদ-সাধারন সম্পাদক, মোঃআখতারুজ্জামান শেখ -সহ-সাধারন সম্পাদক, জহিরুল ইসলাম -প্রবাসী কল্যান বিষয়ক সচিব, নিয়ামুল ইসলাম লিপন – উপ-পরিচালক (ক্রাইম ও তদন্ত), মহাসিন ইসলাম জনি -উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সচিব, হুজাইফা শেখ -আহ্বায়ক (গোপালগঞ্জ জেলা), কিশোর চৌধুরী-উপ-নারী ও শিশু বিষয়ক সচিব, কাজী সোহেল -আহ্বায়ক ( চিতলমারী উপজেলা শাখা)।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

রংপুরের পীরগাছায় উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল।

উন্নত মানের অলংকার পেতে সুমাইয়া জুয়েলার্সে চলে আসুন

দিনাজপুর জেলায় কোতয়ালী থানা পুলিশ কর্তৃক চুরি ও ছিনতাই এর সাথে জড়িত ৩ যুবক ও ১ নারী গ্রেফতার

রংপুরে দিগন্তজোড়া শিমের খেত, ফুলে ফুলে ছেয়ে গেছে।

সিরাজগঞ্জের তাড়াশে দারিদ্র্য সেবায় নিয়োজিত সংগঠনের পহ্মথেকে অসহায় মানুষদের মধ্যে ইফতার বিতরন

ঝালকাঠিতে একদিনে ৮ জেলের কারাদণ্ড

মধুপুরে বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে জরিমানা।

মহান বিজয় দিবস উপলক্ষে দিনাজপুর প্রেসক্লাবের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

উপজেলা পরিষদ নির্বাচন : ভোট কেন্দ্রের নিরাপত্তা থাকবে ৬৪৮ জন আনসার সদস্য।

শারদীয় দুর্গোৎসব এ গাজীপুর মহানগর ১৩ ওয়ার্ডের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী।