Sunday , 18 August 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

গাজীপুরে ইয়াবা ব্যবসায়ীর বিরোদ্ধে নিউজ করাতে সাংবাদিক কে হত্যার জন্য অপহরনের চেষ্টা।

প্রতিবেদক
Staff Reporter
August 18, 2024 10:45 pm

ক্রাইম রিপোটার : মনজুর সরকার :-

গাজীপুর মহানগর বাসন থানাধীন ১৪ নং ওয়ার্ডের বাসন মহ্ল্লার বাসন হক মার্কেটের ইয়াবা মাদক সম্রাট বিল্লাল সরকার যার নামে রয়েছে এই ইয়াবা মাদকের একাধিক মামলা সে গাজীপুর মহানগর বাসন মেট্রো থানা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার গাজীপুর জেলা ক্রাইম রিপোর্টার ও মাতৃবাংলা ৭১ টিভির সম্পাদক ও প্রকাশক সাংবাদিক মনজুর সরকারকে হত্যার উদ্দেশ্য সন্ত্রাসী নিয়ে অপহরন করে নিয়ে যাওয়ার চেষ্টা করেছে ১৭/০৮/২৪ ইং রাত ৮.২০ ঘটিকার সময় উক্ত ঘটনাটি ঘটেেছে অত্র ওয়ার্ডের চান্দপাড়া মহল্লার দেলোয়ার সরকারের বাড়ির সামনে মূল রাস্তায়, এর কারন হিসেবে জানাজায় ০৩/ ০৮/২৪ ইং মাদক ইয়াবা সম্রাট বিল্লাল সরকারের বাড়ি বাসন থানা পুলিশ অভিজান দেয় এই কারনে বিল্লাল সরকারের মাদক সাম্রাজ্যর রানী তার স্ত্রী নিলুফা বেগম ও মাদক সম্রাট বিলাল সরকার সাংবাদিক মনজুর সরকারের উপর হামলা করে ০৪/০৮/২৪ ইং সকাল আনুমানিক ৮.০০ ঘটিকার সময় প্রথম বার এ সময়ে বেশ কয়েকটি নিউজ হয় এই ইয়াবা মাদক সম্রাট বিল্লাল সরকারের বিরুদ্ধে আর এর জের ধরে ১৭/০৮/২৪ ইং সাংবাদিক মনজুর সরকার উপর মাদক সম্রাট বিল্লাল সরকারের অপহরন ও তুলে নেয়ার চেষ্টা আর এটা হচ্ছে তার সাংবাদিক মনজুর সরকারের ওপর দ্বিতীয়বার হামলা।

পরসমাচার তারপর আমার ডাক চিৎকারে এলাকাবাসী সড়ক অবরোধ করে গাড়ী থেকে উদ্ধার করেছে আমাকে এই ব্যবসায়ী আমাকে ০৪/০৮/২৪ ইং আরেক বার যে হামলা করেছিল এই কারনে তার বিরোদ্ধে বেশ কয়েকটি মিডিয়াতে নিউজ হয়েছিল। আজ-তুলে নেয়ার সময় ও জনগনের সামনে এলাকার একজন সম্মানীত ব্যক্তির নাম বলেছে যে, সে আমাকে তুলে নিয়ে যেতে বলেছে আর এই কারনে এলাকাবাসী তাদের ছেড়ে দেয় এবং তাদের শাসিয়ে দেয় এলাকার এ ধরনের কোন কাজ করতে চেষ্টা করলে কাউকে ছেড়ে দেয়া হবে না এবারের মত তোদের ছেড়ে দেয়া হল কিন্তু তোদের এলাকায় বিচার করা হবে আমরা বিস্তারিত জেনে নেই আগে। তারপর এলাকাবাসী আমাকে প্রাথমিক চিকিৎসা নিতে বলে এবং এটাও বলে আমরা এই মাদক সম্রাট বিল্লাল সরকারকে এলাকায় বিচারের সম্মুখীন করব আজকের এই বিষয়টির জন্য ।

অপহরন করে নিয়ে যাওয়ার সময় যার নাম প্রকাশ করেছে জনগনের সামনে সে অত্র এলাকার স্বনামধন্য ব্যক্তি হাজী মোহাম্মদ রফিক সরকার আমি তার সাথে পরে কথা বলেছি উনি বলেছে এ ব্যাপারে ওনি কিছু জানেন না ওনার নাম ব্যবহার করেছে তাদের অপহরণ কাজের সুবিদার জন্য। মাদক ইয়াবা সম্রাট বিলাল সরকার ও তার সাথে যে কজন সন্ত্রাসী এসেছিল একজনকে আমি চিনতে পেরেছি তার নাম হচ্ছে আয়নাল হক সে বাসন হক মার্কেটের বাসিন্দা এবং জটিল একজন মাদক ইয়াবা সেবি সাথে আরো ২/৩ জন ছিল তাদের আমি চিনতে পারিনি। আরেকজন তাকে জনগনের হাত থেকে সার্বিক সহযোগিতা করে বাচিঁয়ে নেয়ার চেষ্টা করেছে তার নাম হচ্ছে মোঃ দিদার হোসেন সে অত্র এলাকাতে বাস করে আমি জানি সে একজন মাধক সেবি ও সাবেক মাদক ব্যবসায়ী তার নামে বেশ কয়েকটি মাদক ইয়াবার মামলা রয়েছে। বিশ্বস্ত সুত্রে জানা যায় বর্তমানে এই দিদার মাদক সম্রাট বিল্লাল সরকারের মাদক ব্যবসার সহযোগী। বর্তমানে দেশের আইন ব্যবস্থা এখনো তাদের কার্যক্রম পুরোপুরি শুরু করেনি তাই এমতাবস্থায় নিরাপত্তাহীনতায় আমি সাংবাদিকসহ দেশের সাধারণ জনগণ। সর্বশেষে আমি বলতে চাই দেশের সমগ্র সাধারণ জনগণ ও ছাত্র জনতার কাছে, এই ইয়াবা মাদক সম্রাট বিল্লাল সরকারের উপযুক্ত বিচারের ব্যবস্থা করা হয় এবং তার মাদক সাম্রাজ্যের পতন ঘটানো হয় কারন দেশের যুব সমাজকে এই ইয়াবা মাদকের ধ্বংসের হাত থেকে বাঁচানো প্রয়োজন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা 2 আসনে অথই নূরুল আমিন বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনয়ন প্রত‍্যাশী।

গরুর হাটে চাঁদাবাজি করলে কঠোর ব্যাবস্থা নেওয়া হবে বললেন আইজিপি।

হঠাৎ বন্ধ সিএনজি: দুর্ভোগে চার উপজেলার সাধারণ মানুষ।

বেলকুচিতে নানা আয়োজনে পালিত হয়েছে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস।

বিনোদন —————— ঈদের আগে কাগজ দিয়ে ঘর সাজাতাম : শাহনূর

একটি নিখোঁজ সংবাদ।

ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম দবিরুল ইসলামের সহধর্মিনী আবেদা খাতুনের দাফন সম্পন্ন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের শোক

ঈদুল আযহা উপলক্ষে দেশবাসী সকলকে শুভেচ্ছা জানালেন ‘গণ-ফ্রন্ট’ নেতা টুটুল তালুকদার

দিনাজপুরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সাংবাদিকদের সাথে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত।