Thursday , 25 July 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

আক্কেলপুর শয়ন ঘরের খাঁটের উপর থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার।

প্রতিবেদক
Staff Reporter
July 25, 2024 3:37 pm

রিফাত হোসেন মেশকাত আক্কেলপুর উপজেলা প্রতিনিধি :-

জয়পুরহাটের আক্কেলপুরে মিম আক্তার (২০) নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে আক্কেলপুর পৌরসভার ছয় নম্বর ওয়ার্ডের শ্রীকৃষ্টপুর মহল্লা থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট আধুনিক হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। নিহত মিম আক্তার ওই মহল্লার আকাশ হোসেনের স্ত্রী।

বিষয়টি আজ দুপুরে নিশ্চিত করেছেন আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন হোসেন। পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, এক বছর পূর্বে নওগাঁর সদর উপজেলার চাকলা গ্রামের আল আমিন হোসেনের মেয়ের সাথে আক্কেলপুর পৌরসভার শ্রীকৃষ্টপুর মহল্লার সিরাজুল ইসলামের ছেলে আকাশের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর সাথে ঝগড়া লেগেই থাকতো। গত বুধবার দিবাগত রাতে তাঁরা স্বামী-স্ত্রী একই ঘরে ছিলেন। আজ সকালে ওই ঘর থেকে মিমের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মিমের খালা মনোয়ারা বেগম বলেন, আমাদের মেয়েকে গলা টিপে মেরে ফেলেছে। তাঁর গলায় আঘাতে চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে। ছেলের মা মেমি আক্তার বলেন, আমার ছেলের সাথে রাতে বৌমার কোন ঝগড়া হয়নি। সকালে আমি ডেকেছিলাম ঘুম থেকে উঠার জন্য। তখন ছেলে ঘরেই ছিল। মা ছেলে মিলে বৌমাকে ডাকাডাকি করছিলাম তখনও ঘুম থেকে উঠে না। পরে দেখি বৌমার গলায় দাগ, ধারনা করছি রাতে উপরা (জিন ভূত) মেরে ফেলতে পারে।

নিহতের মিম আক্তারের মা অঞ্জনা বেগম বলেন, বিয়ের পর থেকে মেয়ে জামাই মেয়েকে কারনে অকারনে নির্যাতন করে আসছিল। মেয়ে সব নির্যাতন সয্য করে সংসার করতে চেয়েছিল। জামায় আমার মেয়েকে হত্যা করে পালিয়েছে। আমি মেয়ে হত্যার বিচার চাই। আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। নিহতের ঘরে ঘাটের উপরে শোয়া অবস্থায় মরদেহ পাওয়া জায়। বিষয়টি তদন্ত করা হচ্ছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

মিরপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি গঠন উপদেষ্টা খান সেলিম রহমান উপদেষ্টা মোহাম্মদ মাহবুব উদ্দিন সভাপতি- আমিনুল ইসলাম রিপন, সাধারণ সম্পাদক- আমিরুজ্জামান আমির।

বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে বৌদ্ধ ভিক্ষুরা

ফুলবাড়ীতে নিরাপদ সড়ক চাই কতৃক দুর্ঘটনায় নিহত,আহত ও পঙ্গুত্ব বরণকারীদের মাঝে ছাগল বিতরণ

গণমাধ্যম কর্মীর উপর হামলা. তীব্র নিন্দা জানাই অপরাধীদেরকে গ্রেফতারের দাবি।

নারায়ণগঞ্জের ফতুল্লায় তেলবোঝাই একটি ট্রলারে আগুন।

শার্শায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন।

শিখা ফাউন্ডেশন ” স্বেচ্ছাসেবী ও সমাজসেবা সংস্থা কেন্দ্রীয় কমিটির আওতাধীন ইটাকুমারী ইউনিয়ন শাখার

ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের সময় আটক ৮।

রংপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হামলার অভিযোগ আ.লীগ নেত্রীর।

হাটহাজারী মাদ্রাসার পরীক্ষা আজ।