Friday , 21 June 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

বাগেরহাটে আলোর দিশারির কমিটি গঠন ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ।

প্রতিবেদক
Staff Reporter
June 21, 2024 8:52 pm

মোঃসৌরভ শেখ, নিজস্ব প্রতিবেদকঃ-

গতকাল ১৮ জুন বাগেরহাটে আলোর দিশারি মানবাধিকার সমাজকল্যাণ সংস্থার তিনটি কমিটি গঠন, জেলা শাখা অফিস উদ্বোধন ও নতুন-পুরাতন সদস্যদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। কমিটি গুলো হচ্ছে- বাগেরহাট জেলা বাগেরহাট জেলা শাখা কমিটি, বাগেরহাট সদর উপজেলা শাখা কমিটি ও রামপাল উপজেলা শাখা কমিটি। সভাপতি নির্মল কুমার পাল -এর সভাপতিত্বে বাগেরহাট জেলা শাখা অফিসে (মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন) বেলা ১১ টায় উক্ত শাখা কমিটি সমূহের অনুমোদন দেন সংস্থার প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ সৌরভ শেখ, সাধারণ সম্পাদক শেখ ফরিদ আহম্মেদ ও ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আক্তারুজ্জামান। বাগেরহাট জেলা শাখা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে- নির্মল পাল এবং শামীম চৌধুরী ।

বাগেরহাট সদর উপজেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ অলংকৃত করেছেন রাহাদুল ইসলাম সোহেল ও শাহ আলম এবং রামপাল উপজেলা শাখা কমিটিতে মিলন কুমার সভাপতি ও মোঃ বাবুল শেখ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্যে মোঃ সৌরভ শেখ বলেন, মানবিক না হলে মানবাধিকার অর্জন করা যায়না। যেখানেই মানবাধিকার লংঘণ, সেখানেই আলোর দিশারি। মানব উন্নয়নে আমাদের সকলকে ঐকবদ্ধভাবে কাজ করতে হবে।

আগত অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন এ্যাডঃ মাসুম শেখ- আইন বিষয়ক সম্পাদক, মোঃ আখতারুজ্জামান শেখ-সহ-সাধারন সম্পাদক ও ভারপ্রাপ্ত সভাপতি, গোবিন্দ রায়-সাংগঠনিক সম্পাদক, মোঃ আরমান শেখ-উপ পরিচালক তদন্ত ও ক্রাইম, মোঃ জহিরুল ইসলাম-প্রবাস কল্যান বিষয়ক সচিব, মোঃ তাইজুল ইসলাম-কন্ট্রোল রুম, কেন্দ্রীয় কমিটি। এছাড়া ফকিরহাট উপজেলা শাখা কমিটির সভাপতি মেহেদী হাসান রনি, রামপাল উপজেলা শাখার নারী ও শিশু বিষয়ক সম্পাদক কৃষ্ণা রাণী প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার কর্মিরা উপস্থিত ছিলেন। অবশেষে, সংস্থার বাগেরহাট জেলা শাখা অফিস উদ্বোধনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাতা ও পরিচালক অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

ফখরুলের নামে অপপ্রচার রংপুর ছাত্রলীগের সাবেক সভাপতির বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানি মামলা।

সাংবাদিক নাদিম হত্যার বিচারের দাবীতে ঝালকাঠিতে সাংবাদিকদের মানববন্ধন।

সিরাজগঞ্জ-৩ স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিলেন কৃষিবিদ সুইট

উপজেলায় মহানাম র্কীতন অনুষ্ঠানে জ্যোতিষ চন্দ্র রায় খানসামা।

শেরপুর ঝিনাইগাতীতে রুপনকৃত আবাদি জমির ধান বিনষ্ট করে জোরপূর্বক রাস্তা তৈরির চেষ্টা।

শেরপুর ঝিনাইগাতীতে ঝড়ে লন্ডভন্ড হয়ে গেলো ভুট্রা চাষী তারার স্বপ্ন!

কুষ্টিয়ায় সর্বজনীন পেনশন নিয়ে সভা।

রংপুরে ভুয়া বিবাদী সাজিয়ে কোর্টে প্রেরণ প্রতারণা মামলায় নাজমুল হুদা জেল হাজতে।

নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিএ গুদামে আগুন ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট আগুন নিয়ন্ত্রণ করে।

রাজপথেই আন্দোলনের মাধ্যমে বিএনপি-জামাতের দেশ বিরোধী ষড়যন্ত্র-অগ্নিসন্ত্রাস সম্মিলিতভাবে প্রতিহত করা হবেঃ আলতাফুজ্জামান মিতা