Friday , 21 June 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

বাংলাদেশে ছাত্রলীগের নীতি ও আদর্শবান ছাত্রলীগের উদীয়মান ছাত্র নেতা মো: আরাফাত শিশির।

প্রতিবেদক
Staff Reporter
June 21, 2024 8:00 pm

মো: লিটন উজ্জামান কুষ্টিয়া প্রতিনিধি :-

কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইসলামপুর গ্রামের মো: মাছুম আলীর বড় ছেলে মো: আরাফাত শিশির (দাদা-মৃতঃ আব্দুল রাজ্জাক) তিনি দীর্ঘদিন ১নং ওয়ার্ডের আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি দায়িত্ব পালন করে গিয়েছিলেন । মো: আরাফাত শিশির সব সময় শ্রদ্ধার সহিত, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের নীতি ও আদর্শকে মেনে চলেন। মো: আরাফাত শিশির সব সময় বড়দের শ্রদ্ধা এবং ছোটদের স্নেহের সাথে চলাচল করে আসছে। ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামে তার এবং তার পরিবারের যথেষ্ট সম্মান-মর্যাদা রয়েছেন।মো: আরাফাত শিশিরের পৃর্ব পুরুষ থেকেই আওয়ামীলীগের প্রতিটি সংগঠনের সাথে জরিত ছিলেন এবং এখনও রয়েছেন।

বাংলাদেশ ছাত্র সংগঠনটির সাংগঠনিক অভিভাবক আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, একটা নীতি ও আদর্শ নিয়ে ছাত্রলীগকে পরিচালিত হতে হবে। এর মাধ্যমেই আগামীতে দেশ পরিচালনায় যোগ্য নেতৃত্ব পাওয়া যাবে। আগামী দিনের নেতৃত্ব যেন প্রজন্মের পর প্রজন্মের একটি ধারাবাহিকতায় আসে। আর এ নেতৃত্ব যেন ছাত্রলীগের মধ্য দিয়ে তৈরি হয়, সে লক্ষ্যে প্রস্তুতি নিতে হবে। প্রধানমন্ত্রীর এই কথাকে স্মরণ করে এগিয়ে চলেছেন ছাত্রলীগের উদীয়মান নেতা মো: আরাফাত শিশির।।

বঙ্গবন্ধু কন্যা বলেছিলেন, আদর্শ ও নীতি ছাড়া কোনোদিন নেতৃত্ব তৈরি হয় না। নীতি ছাড়া কেউ কোনোদিন মানুষের কল্যাণে কাজ করতে পারে না। জাতিকে কিছু দিতে পারে না। নীতি ও আদর্শ ছিল বলেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের জন্য অবদান রাখতে পেরেছিলেন। ছাত্রলীগের উদীয়মান নেতা মো: আরাফাত শিশিরের আদর্শ ও নীতি মোকারিমপুর ইউনিয়নে যথেষ্ট রয়েছেন এবং আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মী মো: আরাফাত শিশিরকে ভালোবাসার চোখে দেখেন এবং ছাত্রকর্মী হিসেবে সবাই স্নেহ করেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

শ্রীলংকা নির্বাচন কমিশনের চেয়ারম্যানের সাথে ইলেকশন মনিটরিং ফোরামের চেয়ারম্যানের সাক্ষাৎ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অন্য ৩ বারের চেয়ে অনেকটা চ্যালেঞ্জিং এবং কঠিন সমীকরণ বলে মন্তব্য সাধারণ জনগণ

ঈশ্বরদী থেকে ছেড়ে আসা ট্রেনে কাটা পড়ে পুলিশ ক্যাম্প ইনচার্জের মৃত্যু লাশ গেল এক কিলোমিটার দূরে।

কাউনিয়ায় অগ্নিদগ্ধ মোহনাকে সাংবাদিকদের আর্থিক সহযোগীতা।

আহ্সান উল্লাহ মাষ্টার একজন পরিশুদ্ধ মৌলিক মানুষ- গাজীপুর মহানগর গণফ্রন্ট নেতা টুটুল তালুকদার

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইজিবাইক চুরি ও চালক হত্যা মামলার ০১ জন পলাতক আসামি গ্রেফতার জাহিদুল ইসলাম, কুষ্টিয়া জেলা প্রতিনিধি, কুষ্টিয়া।

হানিফ ফ্লাই ওভারের নিচে চলন্ত বাসে আগুন  জালিয়ে দেয় দুর্বিতরা

কাউনিয়ায় আলু ও রুসুন পেঁয়াজের দাম বৃদ্ধি সাধারণ ক্রেতারা হতাশ।

বিএনপি কর্মির কাঠবাগান কেটে নিয়ে গেলো আওয়ামী লীগ নেতা।

আধারে ওঠুক ঝর,,,