Saturday , 15 June 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

ব্যতিক্রমী আয়োজনে কাউনিয়া মুহিউস সুন্নাহ মাদ্রাসা।

প্রতিবেদক
Staff Reporter
June 15, 2024 11:50 pm

মোঃ মোশারফ হোসেন কাউনিয়া রংপুর প্রতিনিধিঃ-

রংপুরের  কাউনিয়া উপজেলায় মুহিউস সুন্নাহ মাদ্রাসার উদ্যোগ সারপ্রাইজ  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার  সকালে মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে মুহিউস সুন্নাহ মাদ্রাসার  প্রতিষ্ঠাতা পরিচালক  নজরুল ইসলামের উদ্যোগ প্রত্যেক  শিক্ষার্থী  তাদের পিতামাতাকে পা ধুয়ে  ফুল দিয়ে বরণ করে নেন।

পরে মাদ্রাসা হলরুমে হাফেজ ছাত্রদের মাঝে সম্মাননা প্রদান, পিতা মাতাকে কিভাবে সম্মান ও শ্রদ্ধা করতে হয় এ বিষয়ে  আলোচনা সভায়  মোঃ আবুল কাসেম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুইিউস সুন্নাহ  মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ নজরুল ইসলাম।এছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মুহিউস সুন্নাহ মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মিজানুর রহমান, সহকারী শিক্ষক,আব্দুল করিম, সাঈদী, অভিভাবক সদস্য  রবিউল ইসলাম প্রমুখ। মাদ্রাসার পক্ষ থেকে এরকম ব্যতিক্রম উদ্যোগকে স্বাগত জানান অভিভাবক  সহ সুশীল সমাজের নেতৃবৃন্দ।

তারিখঃ ১৫/০৬/২০২৪
মোবাঃ ০১৭২৫৬৭১৯০২

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

বিকাশ দাশ গুপ্তের পক্ষ থেকে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান সামশুদ্দোহা চৌধুরী কে শুভেচ্ছা।

টাঙ্গাইলে আওয়ামীলীগের আটটি আসনের এমপি প্রার্থী এবং কর্মীসমর্থকদের সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

এবারে দিনাজপুর শিক্ষা বোর্ডে এইচএসসিতে ১৬টি কেউই পাশ করেনি

রাজপথেই আন্দোলনের মাধ্যমে বিএনপি-জামাতের দেশ বিরোধী ষড়যন্ত্র-অগ্নিসন্ত্রাস সম্মিলিতভাবে প্রতিহত করা হবেঃ আলতাফুজ্জামান মিতা

চট্টগ্রাম ২৯৯ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন  দীপঙ্কর তালুকদার বাবু 

আলেক্স কন্ট্রোল রুমের দ্বায়িত্ব পেলেন মোঃতাইজুল ইসলাম

প্রধান মন্ত্রীর দেওয়া উপহার পানির ট্যাংকি বিক্রি করে ২ নং বর্ণী ইউনিয়ন পরিষদের ১-২-৩ নং ওয়ার্ল্ড সদস্য বিলকিস আক্তার।

জামালপুর জেলার বৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন (ব্লাড ফাইটার ফর হিউম্যানিটি) সংগঠনের কেন্দ্রীয় কমিটি প্রকাশ।

কচুয়া উপজেলায় জগতপুর গ্রামের সংগঠন “একতা-বন্ধন” এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জগতপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে প্রায় ১ হাজার চারা গাছ বিতরণ করা হয়।

রংপুর বিভাগের ৩৩ আসনে যারা হলেন নৌকার মাঝি।