Saturday , 15 June 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

প্রেস ব্রিফিং |

প্রতিবেদক
Staff Reporter
June 15, 2024 1:08 am

ভ্রাম্যমাণ প্রতিনিধি:মাহমুদা আফরোজ (লিজা):-

আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা ২০২৪ উপলক্ষে, ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পরিদর্শন শেষে বাংলাদেশ পুলিশ কর্তৃক গৃহীত নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল মহোদয়ের প্রেস ব্রিফিং ।

অদ্য ১৪ জুন ২০২৪, আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা ২০২৪ উপলক্ষে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পরিদর্শন শেষে পুলিশ কর্তৃক গৃহীত নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কে জনাব চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার),পিপিএম ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ মহোদয় সাংবাদিকদের ব্রিফ করেন । এ সময়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার জনাব মোঃ মাহবুব আলম বিপিএম, পিপিএম (বার) এবং গাজীপুর মেট্রোপলিটন পুলিশসহ অন্যান্য ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মাননীয় ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ জানান, পবিত্র ঈদ-উল-আযহা ২০২৪ সফল করতে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে এবং ঈদে ঘরমুখো মানুষের যাতায়াত নির্বিঘ্ন করতে পর্যাপ্ত পুলিশ সদস্য কাজ করে চলেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিমূলক পোস্ট ও ছবি আপলোড করে কেউ যেন সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট না করতে পারে সেজন্য সাইবার মনিটরিং ও পেট্রোলিং বৃদ্ধি করা হয়েছে। ঈদ-উল-আযহা কে কেন্দ্র করে নাশকতার কোন সম্ভাবনা নেই।অতিরিক্ত যাত্রী বহনকারী ও ফিটনেসবিহীন পরিবহনের বিরুদ্ধেও ব্যবস্থা নিতে নির্দেশ প্রদান করেন মাননীয় আইজিপি মহোদয়।

ব্রিফিং এর পূর্বে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যাতায়াতকৃত গাড়িতে লিফলেট বিতরণ করেন এবং ড্রাইভারদের সঙ্গে কথা বলেন মাননীয় ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

সুন্দর নগরায়ন সৃষ্টির লক্ষ্যে উন্নয়নের পাশাপাশি শৃঙ্খল পরিবেশ তৈরির জন্য মেয়র জনাব গোলাম কবির মহোদয়

রংপুর বিভাগের ৩৩ আসনে যারা হলেন নৌকার মাঝি।

কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২।

পটুয়াখালী, ১০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১।

ফুলবাড়ীতে নিসচা’র ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

গাজীপুুর সদর উপজেলা নির্বাচনে মোট ৪৯টি কেন্দ্রে মধ্যে ৪৯টির ফলাফল হল।

বাকেরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা-ভাংচুর-লুটপাট।

শেরপুর শ্রীবরদী তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে পতিতালয়ে বিক্রি, গ্রেপ্তার ১।

স্মার্ট ভূমি সেবা সপ্তাহ ২০২৩ পালন করলেন দিনাজপুর জেলা প্রশাসনও দিনাজপুর উপজেলা রাজস্ব প্রশাসন।

কুষ্টিয়া দৌলতপুরে আশা আল্লারদর্গা শাখার উদ্দ্যেগে ২দিন ব্যাপী প্রাথমিক শিক্ষা শক্তিশালী করণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।