Monday , 10 June 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

ঈদুল আযহা উপলক্ষে দেশবাসী সকলকে শুভেচ্ছা জানালেন ‘গণ-ফ্রন্ট’ নেতা টুটুল তালুকদার

প্রতিবেদক
Staff Reporter
June 10, 2024 4:10 pm

ঈদুল আযহা উপলক্ষে দেশবাসী সকলকে শুভেচ্ছা জানালেন ‘গণ-ফ্রন্ট’ নেতা টুটুল তালুকদার

নিজস্ব প্রতিবেদনঃ
বাংলাদেশ জাতীয় রাজনৈতিক দল ‘গণ-ফ্রন্ট’। গাজীপুর মহানগর গণ-ফ্রন্ট এর (সাধারণ-সম্পাদক), ভাষা আন্দোলন পরিষদ, কেন্দ্রীয় কমিটি (প্রচার সম্পাদক), প্রিন্স নিউজ ২৪বিডি.টিভি ও দৈনিক সময়ের ডাক পত্রিকা (সম্পাদক ও প্রকাশক) মো: টুটুল তালুকদার দেশবাসী সকলকে ঈদুল আযহা শুভেচ্ছা জানিয়েছেন।

“কুরবাণীর মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আযহা আমাদের দ্বারে সমাগত। মুসলমানদের নিকট ঈদুল ফিতর ও ঈদুল আয্হা- এ দু’টি ঈদ’ই আনন্দের দিন। এ দু’ঈদে মানুষ সকল ভেদাভেদ, হিংসা, বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হয় এবং ঈদগাহে গিয়ে নামাজ আদায় করে। ঈদুল ফিতর ও ঈদুল আয্হা আমাদেরকে শুধু আনন্দই দেয় না, মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব, সম্প্রীতি ও সৌহার্দ্যরে বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে। ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ঐক্যের বন্ধন শক্তিশালী করে। পবিত্র ঈদুল আযহার মহান আদর্শ ও শিক্ষা কে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলন করতে হবে। ত্যাগের মহিমায় মহিমান্বিত প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। স্বার্থপরতা পরিহার করে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করা কোরবানির শিক্ষা। হিংসা-বিদ্বেষ, লোভ-ক্রোধকে পরিহার করে সমাজে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় আত্মনিবেদিত হওয়া আমাদের কর্তব্য।

‘‘প্রতি বছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ দিন সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হবো৷”

  • ঈদুল আয্হা উপলক্ষ্যে আমি দেশবাসী সকলকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি এবং আল্লাহর কাছে দোয়া করছি তিনি আমাদের সবাইকে সুন্দর পরিবেশে ঈদুল আয্হা উদ্যাপন করার ও ঈদুল আয্হার শিক্ষা বাস্তব জীবনে বাস্তবায়ন এবং বিশ্বব্যাপী করোনার বিপর্যস্ত সড়িয়ে সকলকে যেন মহান আল্লাহ হেফাজত রাখেন । ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক সুখ-শান্তি ও সমৃদ্ধি, সমাজে সৃষ্টি হোক সম্প্রীতির বন্ধন, মহান আল্লাহ তালার দরবারে এ প্রার্থনা। সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা, ঈদ মোবারক।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

২১শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে অ্যাডভান্স একাডেমি লাইব্রেরি ও সাইন্স ল্যাব উদ্বোধন।

রংপুরের মহিপুর তিস্তা সেতুতে ভারী যান চলাচল বন্ধ।

গরিব দুঃখী পথচারী মানুষের এক জন মানবতার ফেরিওয়ালা

দিনাজপুর-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এমপি মনোরঞ্জন শীল গোপালের মনোনয়নপত্র দাখিল

শেরপুরের শ্রীবরদীতে বাস- ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত- ২, আহত-১০

দৌলতপুরে নাসির টোব্যাকো ও বিড়ি ফ্যাক্টরি চালুর দাবিতে শ্রমিকদের ও কর্মচারীদের মানববন্ধন।

পটুয়াখালী-১ আসনে মনোনয়ন প্রত্যাশি আলহাজ্ব এ্যাড.মোঃ সুলতান মৃধা’র মতবিনিময় সভা ও লিফলেট বিতরণ।

রংপুরে জাল সনদ দিয়ে সরকারি স্কুলে দুই শিক্ষক পাঠদান এর অভিযোগ।

কুষ্টিয়ার কৃতি সন্তান দবির মোল্লা ছিলেন ধার্মিক, ন্যায়পরায়ন, ও অমায়িক ব্যক্তিত্বের অধিকারী

চট্টগ্রামের হাটহাজারী  উপজেলায় বাস সিএনজি ভয়াবহ সড়ক দুর্ঘটনায়  চন্দনাইশ উপজেলার একই পরিবারের ৭জন নিহত হয়েছে। রিপোর্টারঃ বিকাশ দাশ গুপ্ত।