Monday , 10 June 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

কুইজ প্রতিযোগিতা ও আলোচনা সভা।

প্রতিবেদক
Staff Reporter
June 10, 2024 8:28 pm

ভ্রাম্যমান প্রতিনিধি:আফরোজ (লিজা):-

চান্দনা উচ্চ বিদ্যালয় ও কলেজে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়,১০ জুন ২০২৪ খ্রিষ্টাব্দ, বিকাল ৩ ঘটিকার সময়।এসময় প্রধান অতিথি হিসেবে ছিলেন, জনাব ফারজানা হাসানাত,জেলা লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র সহকারী জজ,গাজীপুর।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, জনাব রুহুল আমিন, প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত),চান্দনা উচ্চ বিদ্যালয় ও কলেজ,গাজীপুর।অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে দায়িত্ব পালন করেন, এডভোকেট বিকাশ সরকার। ছাত্র-ছাত্রীদের মাঝে বক্তব্য উপস্থাপন করেন, এডভোকেট আনোয়ার হোসেন, শেখ রহিজ উদ্দিন,ডাক্তার লতিফ হোসেন জনি।জেলা লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র সহকারী জজ, জনাব ফারজানা হাসানাত বলেন, ছাত্র-ছাত্রীরা তোমরা যারা আছো, লিগ্যাল এইড সম্পর্কে জানো,এবং অন্যদের জানার সুযোগ করে দাও।

আমরা প্রচার প্রচারণা করে যাচ্ছি, সবাই যেন,জানতে পারে লিগ্যাল এইড সম্পর্কে।সরকার ২০০৭ সাল থেকে লিগ্যাল এইড এর কার্যক্রম শুরু করেছেন।লিগ্যাল এইড হলো সরকারি আইনি সহায়তা।নারী এবং শিশুরা এই আইনের অন্তর্ভুক্ত।অসহায় হতদরিদ্র মানুষেরা এই আইনের সহায়তার অন্তর্ভুক্ত।

সরকারিভাবে আইনি পরামর্শ দেওয়া হয়।সরকার লিগ্যাল এইড এর মাধ্যমে,হতদরিদ্র মানুষের মাঝে আইনী সহায়তা পৌঁছে দেওয়ার পদক্ষেপ গ্রহণ করেছেন।কুইজ প্রতিযোগিতা ও আলোচনা সভার মাধ্যমে চান্দনা উচ্চ বিদ্যালয় ও কলেজের ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণী আয়োজন করা হয়েছিল। আয়োজনে: জেলা লিগ্যাল এইড অফিস,গাজীপুর।

Loading

সর্বশেষ - সারাদেশ