Thursday , 23 May 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

গাজীপুর মির্জাপুর ভূমি অফিসে মারামারি, থানায় অভিযোগ।

প্রতিবেদক
Staff Reporter
May 23, 2024 8:23 am

হেলেনা আক্তারঃগাজীপুরঃ-

গাজীপুর সদর উপজেলার মির্জাপুর ভূমি অফিসে সেলিম মিয়া (৬০) নামে এক বৃদ্ধকে মারধরের অভিযোগ উঠেছে মির্জাপুর ভূমি অফিসের উপ-সহকারী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল জাব্বার (৪০) এর বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুরের দিকে উপজেলার ভাওয়াল মির্জাপুর ভূমি অফিসের ভেতরে এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় ভুক্তভোগী সেলিম মিয়া বাদী হয়ে জয়দেবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

সরেজমিনে গেলে ভুক্তভোগী সেলিম মিয়া জানান, আমি মির্জাপুর বাজারে চা দোকানে কাজ করি। আমাদের দোকানটি ভূমি অফিসের সাথে হওয়ায় ভূমি অফিসের কর্মকর্তাদের চা সহ বিভিন্ন সহযোগিতা করে থাকি। তিনি আরও বলেন, দুপুরে ভূমি অফিসের নায়েব স্যার আমাকে বাইরে থেকে কিছু কাগজ এনে দিতে বলে। পরে কাগজগুলো স্যারের কাছে নিয়ে যাওয়ার সময় ভূমি অফিসের সহকারী নায়েব মোহাম্মদ আবদুল জাব্বার স্যার এসব কাগজের বিষয়ে জানতে চায়। আমি লেখাপড়া জানি না। তাই এগুলো কীসের কাগজ বলতে পারি নাই। তাই আমার উপর ক্ষিপ্ত হয়ে আমাকে বেধড়ক মারপিট করে।

স্থানীয় একাধিক মানুষের সাথে কথা বলে জানা যায়, সেলিম মিয়া একজন সাধারণ চা দোকানের কর্মচারী ও লেখাপড়া জানে না। সকলে তাকে দিয়ে কাজকাম করায়। সরকারি একজন কর্মকর্তা ভূমি অফিসের ভিতরে একজন বয়স্ক মানুষকে এভাবে মারধর করাটা অন্যায় হয়েছে। আমরা এর বিচার চাই।

মির্জাপুর ভূমি অফিসের সহকারী কর্মকর্তা আবদুল আলীম জানান, আমি তাকে বাহির থেকে কয়েকটি ফাইল ও কাগজ ফটোকপি করে আনতে বলি। সরকারি কোনো কাগজপত্র তার হাতে দেওয়া হয়নি।

মারধরের অভিযোগের বিষয়ে ভূমি অফিসের উপ-সহকারী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল জাব্বারের কাছে জানতে চাইলে তিনি বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করে বলেন সেলিম মিয়া আমাদের ভূমি অফিসের কর্মচারী না। তার কাছে সরকারি কাগজপত্র দেখার পর জিজ্ঞেস করলে সে দৌড়ে পালিয়ে যায়।

গাজীপুর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রোকসানা খাইরুন নেছা জানান, বিষয়টি আমার জানা ছিল না। আমি খোঁজ নিয়ে বিষয়টি দেখে তারপর প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইবরাহিম খলিল জানান, এ ঘটনায় আমরা একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারণে ঢাকা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের  আশেপাশের এলাকার রাস্তাগুলোর যানজট একটু বেড়েছে 

ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত।

গাজীপুরে এক নারীর কাছ থেকে জোর পূর্বক অত্যাচার করে তালাক নেয়ার চেষ্টা করছে তার স্বামী এ অভিযোগ করেছে স্ত্রী

ইহসানুল করিমের মতো আদর্শবান সাংবাদিকদের অনুসরণ করা উচিত

সরকারের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা-২০২৩ইং।

দিনাজপুরে এক হাজার গাছের চারা রোপন করবে হলি ল্যান্ড কলেজ।

সংবাদকর্মীদের মারধর ; সরকারি দপ্তরে ৮ ঘন্টা অবরুদ্ধ।

পরীক্ষা ও মূল্যায়ন পদ্ধতি আরও পযালোচনা আহূান শিক্ষামন্তীর ২৫ জানুয়ারী ২০২৪

পটুয়াখালী -২ আসন (বাউফল) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নতুন মুখ হিসাবে চমক দেথাতে পারে কেন্দ্রীয় যুবলীগ নেতা রাশেদুল হাসান সুপ্ত।

রংপুরে বিজিএম হসপিটালে সন্ত্রাসীর হামলা থানায় অভিযোগ।