Tuesday , 21 May 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

গাজীপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি সম্পন্ন হয়েছে।

প্রতিবেদক
Staff Reporter
May 21, 2024 8:49 pm

এম এইচ শাহীন গাজীপুর প্রতিনিধি:-

গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের অন্তর্গত নয়ানগর গ্রামের আলাউদ্দিন খান উচ্চ বিদ্যালয়ে জনতার বন্ধু ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত ও মডিউল কমিউনিটি হাসপাতাল ও ক্যাফে পল্লী এর সৌজন্যে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্তদানের উদ্বুদ্ধকরণ কর্মসূচি সম্পন্ন হয়েছে ।

বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচিতে জনতার বন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি শরীফ উদ্দীনের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক মাহফুজ এর সঞ্চালনায় উদ্বোধক হিসেবে বক্তব্য পেশ করেন উক্ত প্রতিষ্ঠানের সহকারী প্রধান শিক্ষক মোফাজ্জল হোসেন প্রমূখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন জনতার বন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি ইমরান হোসেন, সহ-সভাপতি পারভেজ মোশারফ, যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক, সহ-সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন ইমন, কোষাধ্যক্ষ রিজভী, ধর্মীয় সম্পাদক আরিফুল ইসলাম, এছাড়া জনতার বন্ধু ফাউন্ডেশন এর রক্তদাতা ও উপদেষ্টা রাকিব হোসেন সহ জনতার বন্ধু ফাউন্ডেশনের নেতৃবৃন্দর ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জনতার বন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি শরীফ উদ্দীন বলেন, জনতার বন্ধু ফাউন্ডেশন একটি স্বেচ্ছাসেবী সংগঠন। আমরা “মানব সেবায় সকলের ঊর্ধ্বে” এই স্লোগান কে সামনে রেখে ১৪ টি লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে মানব কল্যাণে নিয়জিত থেকে কাজ করে আসছি। উক্ত সংগঠন কাপাসিয়া উপজেলার প্রতিটি ইউনিয়নে ৫ বছর যাবত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন করে আসছে।

আমাদের প্রধান লক্ষ্য হলো কাপাসিয়া উপজেলা ও তথা সমগ্র বাংলাদেশে যেন কোন মুমূর্ষ রোগী রক্তের অভাবে মারা না যায় সেই লক্ষ্যে রক্তদাতা প্রস্তুত করে আসছে। তিনি সকলের প্রতি আহ্বান জানান স্বেচ্ছায় রক্তদানে এগিয়ে আসার জন্য। পরিশেষে তিনি উপস্থিত সকল শিক্ষক মন্ডলী, ছাত্র-ছাত্রী, ও সংগঠনের সকল সদস্যদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য শেষ করেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

ধামইরহাটে জাতীয় সমাজসেবা দিবস পালিত

যাদের সমর্থন থাকে না ভুড়িভোজ করিয়ে নিজের পক্ষে টানার চেষ্টা করে – গোলাম দস্তগীর গাজী

গাজীপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী ইব্রাহীমকে গ্রেফতার করেছে র‌্যাব-১

গাজীপুরে মাইক্রোবাস ও কাভার্ড ভ্যান সংর্ঘষে ২ জন নিহত।

মনোনয়ন সংবাদ পার্বত্য জেলা বান্দরবানের ৩০০ নং আসনের 

দিনাজপুরে সাবেক ব্যাংক কর্মকর্তা নজরুলের বিরুদ্ধে উকিল নোটিশ

কুষ্টিয়ায় ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ মাদক কারবারি আটক।

গাজীপুর মহানগর প্রেসক্লাবের নির্বাচনী তফসিল ঘোষণা:

বাংলাদেশ আওয়ামি লীগ নেতা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আতিক আজিজ

ঢাকার সেট্রালহাসপাতলে প্রসূতির মৃত্যু গ্রেফতার কৃত চিকিৎসকদের মুক্তির দাবি মানববন্ধন।