Friday , 17 May 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

রাজবাড়ী সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী এডভোকেট জহুরুল হকের ব্যাপক প্রচারণা।

প্রতিবেদক
Staff Reporter
May 17, 2024 5:06 pm

আশিক হাসান সীমান্ত রাজবাড়ী:-

আগামী ২১ মে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলা পরিষদ থেকে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে সৎ, যোগ্য ও জনপ্রিয় প্রার্থী হিসাবে ব্যাপক প্রচার প্রচারণায় ব্যাপক আলোড়ন তুলেছেন এ্যাড. খান মোহাম্মদ জহুরুল হক।

তিনি বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত রাজবাড়ী শহরে নেতাকর্মীদের নিয়ে মাইক মার্কা প্রতিকের গণসংযোগ, লিফলেট বিতরণ করেন। কর্মী সমর্থক ও নেতাকর্মীদের নিয়ে ব্যবসায়ী, রিকসা চালক, বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের নিকট দোয়া ও ভোট প্রার্থনা করেন।
এ্যাড. খান মোহাম্মদ জহুরুল হক রাজবাড়ী সদর উপজেলার পৌরসভা, মুলঘর, দাদশী, খানগঞ্জ, সুলতানপুর, খানখানাপুর, বসন্তপুর, শহীদওহাবপুর, চন্দনী, মিজানপুর, পাচুরিয়া ইউনিয়নের প্রতিটি বাজার, মোড়ে মোড়ে যাচ্ছেন। ভোটারদের সাথে কুশলাদি বিনিময়ের পাশাপাশি দোয়া ও ভোট কামনা করছেন। ইতিমধ্যেই ব্যাপক প্রচারনার মাধ্যমে নিজেকে তুলে ধরেছেন।

এ্যাড. খান মোহাম্মদ জহুরুল হক পেশায় একজন আইনজীবী ও সংবাদকর্মী। দীর্ঘদিন ধরে সে রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতির দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থাকার পাশাপাশি জনসেবামূলক কাজ করে আসছেন।

মাদক, সন্ত্রাসমুক্ত, স্মার্ট ও আধুনিক উপজেলা বিনির্মাণের লক্ষ্যে প্রার্থী হয়েছেন বলে জানিয়েছেন এ্যাড. খান মোহাম্মদ জহুরুল হক। তিনি আরও বলেন, আমার স্বপ্ন রাজবাড়ী সদর উপজেলা হবে স্বয়ংস্বম্পূর্ণ, শিক্ষায় অগ্রগণ্য, আইন শৃংখলায় দৃষ্টান্ত, রাজনৈতিক সহনশীলতায় অনুকরণীয়, পর্যটনে আকর্ষনীয় এবং অর্থনৈতিক ভাবে সমৃদ্ধ।

রাজবাড়ী সদর উপজেলাকে একটি ডিজিটাল, স্মার্ট, মডেল ও সমৃদ্ধ জনপদে রুপান্তরিত করার ঐকান্তিক আগ্রহ নিয়ে আমি আপনাদেরকে সাথে নিয়ে সম্মুখে অগ্রসর হতে চাই। তিনি সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করেছেন। রাজবাড়ী সদর উপজেলাবাসীর দোয়া, সমর্থন ও ভোট প্রত্যাশী।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

মাধবপুরে শুধু মুচলেকা দিয়েই সাইকেল চোর ছেড়ে দিলেন ইউএনও উপজেলা জুড়ে সমালোচনার ঝড়।

জগন্নাথপুরে পুষ্টি ও খাদ্য নিরাপত্তা শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত’

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন ওরফে আরিফ বাপ্পীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরালের পর তাকে সভাপতি পদ থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন ওরফে আরিফ বাপ্পীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরালের পর তাকে সভাপতি পদ থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

পীরগাছায় ভাগনের ছুরির ঘাতে খালুর মৃত্যু খালা র,মে,কে,ভর্তি

জাতীয় সংসদ সদস্য কুষ্টিয়া-২ আসনের (এমপি) জনাব আলহাজ্ব কামারুল আরেফিন (আহত)।

শ্যামনগর থানা পুলিশের অভিযানে আটক।

হানিফ ফ্লাই ওভারের নিচে চলন্ত বাসে আগুন  জালিয়ে দেয় দুর্বিতরা

চাদনি রাতে কল্পনায় পাশে—-

ঈদের ছুটি শেষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি শুরু।

তরুণ প্রজন্মের সৎ সাহসী “ভেড়ামারা থানার ওসি তদন্ত শেখ লুৎফর রহমান