Wednesday , 15 May 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

সিলেট বিভাগের শ্রেষ্ট মাদ্রাসা প্রধান লেন অধ্যক্ষ মুফতি মাওলানা বশির আহমদ।

প্রতিবেদক
Staff Reporter
May 15, 2024 11:17 pm

নিজস্ব প্রতিবেদন:-

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপলক্ষে মৌলভীবাজার সদর উপজেলাধীন ঐতিহ্যবাহী উলুয়াইল ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মাওলানা বশির আহমদ সিলেট বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ট প্রতিষ্টান প্রধান ( মাদ্রাসা) নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করেছেন।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ সিলেট বিভাগীয় উদযাপন কমিটির সম্মানিত আহ্বায়ক ও সিলেট বিভাগীয় কমিশনার জনাব আবু আহমদ ছিদ্দীকী, এনডিসি ও সদস্য সচিব, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, সিলেট অঞ্চলের সম্মানিত পরিচালক জনাব প্রফেসর মোঃ আব্দুল মান্নান খান মহোদয়ের সমন্বয়ে গঠিত কমিটি জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপলক্ষে ঘোষিত ১৪ টি মুল্যায়ন সুচকে বিচার বিশ্লেষণ করে এবং গত ১২/০৫/২০২৪ইং সিলেট সরকারি মহিলা কলেজে সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে ১৩/০৫/২০২৪ইং বিভাগীয় শ্রেষ্ট মাদ্রাসা অধ্যক্ষ হিসেবে ঘোষনা করেন। উল্লেখ্য যে তিনি বিগত ০৩/০৫/২০২৪ইং উপজেলা পর্যায়ে এবং ০৭/০৫/২০২৪ইং জেলা পর্যায়ে শ্রেষ্ট মাদ্রাসা প্রধান হিসেবে নির্বাচিত হন।

২০১৯ ইং সালে উপজেলা পর্যায়ে উলুয়াইল ইসলামিয়া আলিম মাদরাসা শ্রেষ্ট নির্বাচিত হয়েছিল। এবিষয়ে অধ্যক্ষ মুফতি মাওলানা বশির আহমদ এর অনুভুতি জানতে চাইলে তিনি বলেন উলুয়াইল ইসলামিয়া আলিম মাদরাসা ১৯৭৬ ইং সালে প্রতিষ্টিত হয়ে অদ্যাবধি সুনাম ও সুখ্যাতির সাথে পরিচালিত হচ্ছে। তিনি অত্র মাদ্রাসায় ২০১৩ ইং থেকে অধ্যক্ষের দায়িত্ব পালন করে আসছেন। তার বাড়ী মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হিংগাজিয়া গ্রামে।

তিনি সাংবাদিকদের বলেন বিভাগীয় শ্রেষ্ট মাদ্রাসা প্রধান নির্বাচিত হয়ে আমার দায়িত্ব ও কর্তব্য আরো বেড়ে গেলো।তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এ সাফল্য ও আমার মেধা কাজে লাগিয়ে এই শিক্ষা প্রতিষ্টানের আরো যেন উন্নতি করতে পারি, সকলের নিকট এই দোয়া প্রার্থী। তিনি মাদ্রাসার দায়িত্বের পাশাপাশি সামাজিক ও শিক্ষা মুলক কাজে জড়িত রয়েছেন। মৌলভীবাজার জেলাব্যাপি শিক্ষা মুলক সংগঠন থার্ষ্ট ফর নলেজ মৌলভীবাজার এর সম্মানিত সাধারণ সম্পাদক, কুলাউড়া ইসলামি সমাজ কল্যাণ পরিষদ হিংগাজিয়ার সভাপতি ও বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেসীন মৌলভীবাজার জেলা শাখার ১ম যুগ্ম সম্পাদকের দায়িত্ব পালন করে যাচ্ছেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

স্বপ্নসারথি দলের জীবন দক্ষতা উন্নয়ন সেশন ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ অনুষ্ঠিত

রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক ও সদস্য সচিবসহ আটক ১৭ জন।

তিতাস গ্যাসের অবৈধ সংযোগ বন্ধে অভিযান পরিচালনা করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি গাজীপুর জয়দেবপুর জোন।

রংপুর জেলা ডিবি পুলিশ কর্তৃক ১২৫ বোতল ফেন্সিডিলসহ দুইজন গ্রেফতার।

কুষ্টিয়ায় মাদকদ্রব্যটাপেন্টল ট্যাবলেট সহ ৩ জন গ্রেফতার

পুঠিয়ায় প্রতারণার শিকার হয়ে স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ।

সংসদ সদস্য প্রার্থী কুষ্টিয়া-২ কামারুল আরেফিনের পক্ষে নির্বাচণী অঙ্গীকার করলেন,

যমুনা নদীতে অভিযান চালিয়ে নিষিদ্ধ চায়না দুয়ারী জাল আটক পরে আগুনে পুড়িয়ে ধ্বংস

রংপুরে চলন্ত বাসের ধাক্কায় নিহত ১ আহত ৫ রংপুর মেডিকেলে ভর্তি।

রংপুর নগরীতে নির্মাণাধীন একটি ভবনের সেপটিক ট্যাংকে নেমে কাজ করার সময় দুই শ্রমিকের মৃত্যু হয়েছে।