Wednesday , 15 May 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

সিলেট বিভাগের শ্রেষ্ট মাদ্রাসা প্রধান লেন অধ্যক্ষ মুফতি মাওলানা বশির আহমদ।

প্রতিবেদক
Staff Reporter
May 15, 2024 11:17 pm

নিজস্ব প্রতিবেদন:-

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপলক্ষে মৌলভীবাজার সদর উপজেলাধীন ঐতিহ্যবাহী উলুয়াইল ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মাওলানা বশির আহমদ সিলেট বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ট প্রতিষ্টান প্রধান ( মাদ্রাসা) নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করেছেন।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ সিলেট বিভাগীয় উদযাপন কমিটির সম্মানিত আহ্বায়ক ও সিলেট বিভাগীয় কমিশনার জনাব আবু আহমদ ছিদ্দীকী, এনডিসি ও সদস্য সচিব, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, সিলেট অঞ্চলের সম্মানিত পরিচালক জনাব প্রফেসর মোঃ আব্দুল মান্নান খান মহোদয়ের সমন্বয়ে গঠিত কমিটি জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপলক্ষে ঘোষিত ১৪ টি মুল্যায়ন সুচকে বিচার বিশ্লেষণ করে এবং গত ১২/০৫/২০২৪ইং সিলেট সরকারি মহিলা কলেজে সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে ১৩/০৫/২০২৪ইং বিভাগীয় শ্রেষ্ট মাদ্রাসা অধ্যক্ষ হিসেবে ঘোষনা করেন। উল্লেখ্য যে তিনি বিগত ০৩/০৫/২০২৪ইং উপজেলা পর্যায়ে এবং ০৭/০৫/২০২৪ইং জেলা পর্যায়ে শ্রেষ্ট মাদ্রাসা প্রধান হিসেবে নির্বাচিত হন।

২০১৯ ইং সালে উপজেলা পর্যায়ে উলুয়াইল ইসলামিয়া আলিম মাদরাসা শ্রেষ্ট নির্বাচিত হয়েছিল। এবিষয়ে অধ্যক্ষ মুফতি মাওলানা বশির আহমদ এর অনুভুতি জানতে চাইলে তিনি বলেন উলুয়াইল ইসলামিয়া আলিম মাদরাসা ১৯৭৬ ইং সালে প্রতিষ্টিত হয়ে অদ্যাবধি সুনাম ও সুখ্যাতির সাথে পরিচালিত হচ্ছে। তিনি অত্র মাদ্রাসায় ২০১৩ ইং থেকে অধ্যক্ষের দায়িত্ব পালন করে আসছেন। তার বাড়ী মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হিংগাজিয়া গ্রামে।

তিনি সাংবাদিকদের বলেন বিভাগীয় শ্রেষ্ট মাদ্রাসা প্রধান নির্বাচিত হয়ে আমার দায়িত্ব ও কর্তব্য আরো বেড়ে গেলো।তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এ সাফল্য ও আমার মেধা কাজে লাগিয়ে এই শিক্ষা প্রতিষ্টানের আরো যেন উন্নতি করতে পারি, সকলের নিকট এই দোয়া প্রার্থী। তিনি মাদ্রাসার দায়িত্বের পাশাপাশি সামাজিক ও শিক্ষা মুলক কাজে জড়িত রয়েছেন। মৌলভীবাজার জেলাব্যাপি শিক্ষা মুলক সংগঠন থার্ষ্ট ফর নলেজ মৌলভীবাজার এর সম্মানিত সাধারণ সম্পাদক, কুলাউড়া ইসলামি সমাজ কল্যাণ পরিষদ হিংগাজিয়ার সভাপতি ও বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেসীন মৌলভীবাজার জেলা শাখার ১ম যুগ্ম সম্পাদকের দায়িত্ব পালন করে যাচ্ছেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

সময় টিভির রংপুর ব্যুরো প্রধান রতন সরকার আর নেই।

কচুয়া উপজেলায় জগতপুর গ্রামের সংগঠন “একতা-বন্ধন” এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জগতপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে প্রায় ১ হাজার চারা গাছ বিতরণ করা হয়।

গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের উদ্যোগে মানববন্ধন।

অবৈধভাবে ভারতে প্রবেশের সময় মায়ানমার নাগরিকসহ আটক-৪।

সরকার পতনের একদফা ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে বিএনপি মিছিল

আলেক্স কন্ট্রোল রুমের দ্বায়িত্ব পেলেন মোঃতাইজুল ইসলাম

জুড়ীতে নিরাপদ সড়ক চাই ( নিসচা) প্রতিস্ঠাবাষিকী উপলক্ষে পালনও ছাগল বিতরণ করা হয় আজ ০১/১২/২০২৩ ইং

শিখা ফাউন্ডেশন ” স্বেচ্ছাসেবী ও সমাজসেবা সংস্থা কেন্দ্রীয় কমিটির আওতাধীন ইটাকুমারী ইউনিয়ন শাখার

আইনী সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন ঠাকুরগাঁও জেলার সভাপতি হকাই ও সাধারণ সম্পাদক মাহি।

গাজীপুরের জি.এম.পি. বাসন থানা কর্তৃক সংঘবদ্ধ আন্তঃ জেলা পিকআপ চোর চক্রের মূল হোতা সহ চক্রের ০৯ সদস্য গ্রেপ্তার ও চোরাই ০৪ টি পিকআপ উদ্ধার।