Friday , 10 May 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

চাঁদপুরে অন্তঃসত্বা স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যা মামলার আসামী বেনাপোল গ্রেপ্তার।

প্রতিবেদক
Staff Reporter
May 10, 2024 7:58 pm

বেনাপোল প্রতিনিধি :

চাঁদপুরে অন্তঃসত্বা স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার পর আত্নগোপনে থাকা ঘাতক স্বামীকে বেনাপোল থেকে গ্রেপ্তার করেছে যশোর র‌্যাব-৬।

শুক্রবার ভোরে যশোর জেলার বেনাপোল পোর্ট থানার বেনাপোল ডিগ্রী কলেজ এলাকায় বসবাসরত তার আত্মীয়ের বাড়িতে আত্মগোপনে থাকা অবস্থায় ইব্রাহিম প্রধানিয়াকে (৩৮) গ্রেপ্তার করা হয়েছে বলে জানান যশোর র‌্যাব-৬ কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন। আটক ইব্রাহিম প্রধানিয়া চাঁদপুর জেলার মতলব দক্ষিণ থানার বকচর গ্রামের আব্দুল মোতালেব প্রাধানিয়ার ছেলে।

মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, ঈদুল ফিতরের দিন চাঁদপুর জেলার মতলব দক্ষিণ থানা এলাকায় স্বামী ইব্রাহিম প্রধানিয়া তার স্ত্রী খাদিজা আক্তারকে (২৩) শারীরিক নির্যাতন করে শরীরে ডিজেল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা করে। চাঞ্চল্যকর ও স্পর্শকাতর এই হত্যাকান্ডের বিষয়ে ভিকটিমের বাবা বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এই হত্যাকান্ডের সাথে জড়িত ভিকটিমের শাশুড়ী মামলা রুজুর পরপরই গ্রেফতার হলেও মূল অপরাধী ঘাতক স্বামী ঘটনার পরপরই নিজেকে আত্মেগোপন করে। ঘটনাটি স্পর্শকাতর ও হৃদয় বিদারক হওয়ায় উক্ত ঘটনায় সারাদেশে ব্যাপক আলোড়ণ সৃষ্টি করে এবং আলোচিত হত্যাকান্ডের মূল অপরাধী ঘাতক স্বামীকে গ্রেপ্তারের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সহযোগীতা চান। স্পর্শকাতর এই ঘটনার মূল পলাতক আসামীকে গ্রেপ্তারে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে এবং গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে উক্ত ঘটনার সত্যতা স্বীকার করে এবং সে আরো জানায়, গ্রেপ্তার এড়ানোর জন্য যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন বেনাপোল ডিগ্রী কলেজ এলাকায় বসবাসরত তার আত্মীয়ের বাড়িতে নিজেকে আত্মগোপনে ছিলেন।
পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেপ্তারকৃত আসামীকে মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

সংবাদকর্মীদের মারধর ; সরকারি দপ্তরে ৮ ঘন্টা অবরুদ্ধ।

সাংবাদিক হিসেবেই দিপু খান বেঁচে থাকবেন ভেড়ামারার মানুষের হৃদয়ে।

গত কাল সৌদিতে কোরবানির ঈদের চাঁদ দেখা গেছে ৬ জুন, ২০২৪ ইং

আগামীকাল নারায়ণগঞ্জে বিক্ষোভ মিছিল করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা ও মহানগর।

সময় টিভির রংপুর ব্যুরো প্রধান রতন সরকার আর নেই।

আইন মেনে সড়কে চলি,স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি। ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস, ২০২৩

নগরের জলাবদ্ধতার ভোগান্তির অন্যতম কারণ সিটি কর্পোরেশণের দায়িত্ব অবহেলা – শেখ ফজলে বারী মাসউদ।

পীরগাছায় নানা আয়োজনে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস পালিত হয়েছে —

সিরাজগঞ্জের তাড়াশে অটোরিকশা ব্যাটারি চুরি করার সময় দুই চোর জনতার হাতে আটক

দলীয় আন্দেলনকে বেগবান করতেই গাজীপুরে কারখানা-গাড়ীতে অগ্নিসংযোগ