Friday , 3 May 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

অপহরণের ত্রিশ দিন পর ৮ মাস বয়সী শিশু উদ্ধার।

প্রতিবেদক
Staff Reporter
May 3, 2024 10:24 pm

শফিকুল ইসলাম শফি, গাজীপুর প্রতিনিধি:-

গাজীপুর সিটি কর্পোরেশনের বাসনের নাওজোড় থেকে অপহরণের ত্রিশ দিন পর ৮ মাস বয়সী আব্দুল্লাহ আল নোমান নামে এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার ময়মনসিংহের চায়না মোড় থেকে শিশুটিকে উদ্ধার করে বাসন থানার পুলিশ। এ সময় অপহরণ মামলার প্রধান আসামি আইরিনকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (২ মে) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার কার্যালয়ে সংবাদ সম্মেলনে জানিয়েছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ উত্তর) আবু তোরাব মো. শামছুর রহমান। তিনি জানান, শিশু নোমানের বাবা পেশায় একজন পোশাক শ্রমিক। তিনি গাজীপুর মহানগরের বাসন থানা এলাকার একটি পোশাক তৈরি কারখানায় চাকরি করেন। কর্মের সুবাদে পরিবার নিয়ে শিশু নোমানের পিতা মোক্তার হোসেন দীর্ঘদিন ধরে নাওজোড় এলাকার ফরিদ মিয়ার ভাড়া বাসায় বসবাস করছেন।

গত ৩ এপ্রিল বাসা থেকে একই বাসার ভাড়াটিয়া আইরিন নামের এক মহিলা ওই শিশুকে চুরি করে পালিয়ে যায়। তখন শিশুটির পিতা বাদী হয়ে বাসন থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। এরপর দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়েও শিশুটিকে পুলিশ উদ্ধার করতে পারেনি। তবে আইরিনের স্বামী মো. আবু সাঈদকে (সুমন) কুড়িগ্রাম থেকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়।জানা যায়, অভিযুক্ত আইরিন শিশু বাচ্চা দিয়ে রাস্তা-ঘাটে ভিক্ষা তুলতো।

মানুষের যাতে সহজে আইরিনকে ভিক্ষা দেয় সেজন্য শিশুটির হাতের কয়েকটি আঙুল পুড়িয়ে দিয়েছে। তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে চুরি হওয়ার একমাস পর আসামী আইরিনকে পহেলা মে ময়মনসিংহের চায়না মোড় থেকে গ্রেফতার করা হয় এবং অপহৃত শিশু নোমানকেও উদ্ধার করা হয় তার কাছ থেকে।ধৃত আইরিন শিশুটিকে নিয়ে ছদ্মবোশে ভিক্ষাবৃত্তি করে আসছিলেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

আজ সকালে চট্টগ্রাম বহদ্দারহাট থেকে কালুরঘাট ব্রিজ কর্ণফুলি কালুরঘাটর সেতু

এম পি ও ভুক্ত স্কুল – কলেজ জাতীয় করণ করতে শিক্ষা মন্ত্রী কে অনুরোধ দিপুমনি

বাকাকুড়ায় এডি এম শহিদুল ইসলাম এর গণসংযোগ

কিছু কথা সাঈদ আজিজ চৌধুরী বাংলাদেশ প্রেস ক্লাব রংপুর বিভাগ।

টাঙ্গাইলের ধনবাড়ী থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান স্যার এর সাথে স্টাফ রিপোর্টার মোঃ দেলোয়ার হোসেন সৌজন্যে সাক্ষাৎ করেন।

রংপুরের পীরগাছায় ব্যাটারিচালিত অটোরিক্সার ধাক্কায় (এক) মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

দিনাজপুর জেলায় কোতয়ালী থানা পুলিশ কর্তৃক চুরি ও ছিনতাই এর সাথে জড়িত ৩ যুবক ও ১ নারী গ্রেফতার

হরিণমারী কর্তৃক আয়োজিত HPL (হরিণমারী প্রিমিয়ার লীগ) এর শুভ উদ্বোধন করলেন এমপি পুত্র সুজন।

কাশিয়ানীতে ফরম পূরণে ব্যর্থ হয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যার চেষ্টা।

ভারত-বাংলাদেশ মৈত্রী পীস এ্যাওয়ার্ড অনুষ্ঠানে সুনীল চক্রবর্ত এপার বাংলা-ওপার বাংলার মহাত্মা গান্ধী ইন্টারন্যাশনাল পীস এ্যাওয়ার্ড শান্তির সেতুবন্ধন রচনা করবে।