Friday , 3 May 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন।

প্রতিবেদক
Staff Reporter
May 3, 2024 10:37 pm

মোঃ সিহাবুল আলম সম্রাট, রাজশাহী:-

দূর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী প্রভাষক শরীফুজ্জামান শরিফ। মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে প্রভাষক শরীফুজ্জামান শরিফকে মোটরসাইকেল মার্কা প্রতীক এ ভোট দিয়ে জয়যুক্ত করার লক্ষ্যে বর্ধিত শোভা অনুষ্ঠিত ও কমিটি গঠন‌।

আসন্ন আগামী ২১ মে ২০২৪ ইং রাজশাহী জেলার দূর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে সব প্রার্থীদের প্রচার-প্রচারণায় সরগম হয়ে উঠেছে দূর্গাপুর উপজেলা এলাকা। নির্বাচনে এবার চেয়ারম্যান পদে চমক হিসেবে প্রার্থিতা করছেন প্রভাষক শরীফুজ্জামান শরিফ মোটরসাইকেল প্রতীক নিয়ে।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে, নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হবে দূর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচন । এরই ধারাবাহিকতায়, আজ ২মে বৃহস্পতিবার বিকেল ৫টাই রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার ৬নং মারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে উপজেলা নির্বাচনীয় কমিটি গঠন ও বর্ধিত শোভা অনুষ্ঠিত হয়।

সঞ্চালনায় ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মিঠুন ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আফতাব হোসেন জনি। উপজেলা নির্বাচন পরিচালনা কমিটি গঠন ও বর্ধিত সভার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
তরুণ প্রজন্মের উদীয়মান নেতা বিশিষ্ট সমাজসেবী সাবেক ছাত্রলীগ রাজশাহী জেলা শাখার সদস্য ও দুর্গাপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী প্রভাষক মোঃ শরিফুজ্জামান শরীফ মোটরসাইকেল মার্কা প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
দুর্গাপুর উপজেলার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবু ওবায়দা মাসুম, দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ,
মাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম সম্রাট।

৩নং পানানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহার আলী খাঁ, পৌর আওয়ামী লীগের সভাপতি আজাহার আলী, ছাত্রলীগ নেতা সোহানুর রহমান সোহান
আওয়ামী লীগ নেতা রোকনুজ্জামান, আব্দুল লতিফ মৃধা, সিদ্দিকুর রহমান, গোলাম মোস্তফা শাওন , পানা নগর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আদম আলী হাবিবুর রহমান হাবিব সহ আওয়ামী লীগ। গোলাপ হোসেন, দোয়েল হোজা, জায়েদুল ইসলাম প্রচার সম্পাদক, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় প্রভাষক মোঃ শরিফুজ্জামান শরীফ প্রধান অতিথির বক্তব্যে বলেন। আমি নির্বাচিত হলে দুর্গাপুর উপজেলা কে সন্ত্রাস চাঁদাবাজ কিশোর গ্যাং ও মাদকমুক্ত ও স্মার্ট দুর্গাপুর উপজেলা উপহার দেবো। এবং আপনাদের কাঁদা মাখা ঘাম ঝরা, শরীর নিয়ে আমার সঙ্গে সকল দুঃখ কষ্টের কথা যে কোন সমস্যার কথা বলবেন আমি সেটি তাৎক্ষণিক সমাধান করার চেষ্টা করব ইনশাল্লাহ। তাই সকল ভেদাভেদ দ্বন্দ্ব ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে একসঙ্গে আগামী একুশে মে আমার মোটরসাইকেল প্রতীক কে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

গাজীপুরে হাসপাতালের লিফটে ৪৫ মিনিট আটকে থেকে রোগীর মৃত্যু

এ এপি আবুল কালাম আজাদ এর নাম ভাঙ্গিয়ে চলছে অবৈধভাবে ফুটপাত দখল করে চলছে পানের ব্যবসা।

রংপুরে শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন।

টাঙ্গাইলের মধুপুরে ৩ পদের বিপরীতে লড়বেন ১৩ জন।

ক্রীড়াঙ্গনে ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসারের অনবদ্য ভূমিকা

দিনাজপুর-৬ আসনে এমপি শিবলী সাদিকের মনোনয়নপত্র দাখিল

ফুলপুর থানা ওসি মাহাবুবুর রহমানের উদ্যোগে ঈদুল ফিতর উপলক্ষে ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা।

দিনাজপুরে রাজদেবোত্তর এস্টেটের পক্ষে রংপুর বিভাগীয় কমিশনার হাবিবুর রহমানকে সংবর্ধনা প্রদান

গাজীপুর মহানগরে ১৪ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর কে বিশাল গণসংবর্ধনা দিলেন।

মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা।