Friday , 3 May 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন।

প্রতিবেদক
Staff Reporter
May 3, 2024 10:37 pm

মোঃ সিহাবুল আলম সম্রাট, রাজশাহী:-

দূর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী প্রভাষক শরীফুজ্জামান শরিফ। মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে প্রভাষক শরীফুজ্জামান শরিফকে মোটরসাইকেল মার্কা প্রতীক এ ভোট দিয়ে জয়যুক্ত করার লক্ষ্যে বর্ধিত শোভা অনুষ্ঠিত ও কমিটি গঠন‌।

আসন্ন আগামী ২১ মে ২০২৪ ইং রাজশাহী জেলার দূর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে সব প্রার্থীদের প্রচার-প্রচারণায় সরগম হয়ে উঠেছে দূর্গাপুর উপজেলা এলাকা। নির্বাচনে এবার চেয়ারম্যান পদে চমক হিসেবে প্রার্থিতা করছেন প্রভাষক শরীফুজ্জামান শরিফ মোটরসাইকেল প্রতীক নিয়ে।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে, নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হবে দূর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচন । এরই ধারাবাহিকতায়, আজ ২মে বৃহস্পতিবার বিকেল ৫টাই রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার ৬নং মারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে উপজেলা নির্বাচনীয় কমিটি গঠন ও বর্ধিত শোভা অনুষ্ঠিত হয়।

সঞ্চালনায় ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মিঠুন ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আফতাব হোসেন জনি। উপজেলা নির্বাচন পরিচালনা কমিটি গঠন ও বর্ধিত সভার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
তরুণ প্রজন্মের উদীয়মান নেতা বিশিষ্ট সমাজসেবী সাবেক ছাত্রলীগ রাজশাহী জেলা শাখার সদস্য ও দুর্গাপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী প্রভাষক মোঃ শরিফুজ্জামান শরীফ মোটরসাইকেল মার্কা প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
দুর্গাপুর উপজেলার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবু ওবায়দা মাসুম, দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ,
মাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম সম্রাট।

৩নং পানানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহার আলী খাঁ, পৌর আওয়ামী লীগের সভাপতি আজাহার আলী, ছাত্রলীগ নেতা সোহানুর রহমান সোহান
আওয়ামী লীগ নেতা রোকনুজ্জামান, আব্দুল লতিফ মৃধা, সিদ্দিকুর রহমান, গোলাম মোস্তফা শাওন , পানা নগর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আদম আলী হাবিবুর রহমান হাবিব সহ আওয়ামী লীগ। গোলাপ হোসেন, দোয়েল হোজা, জায়েদুল ইসলাম প্রচার সম্পাদক, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় প্রভাষক মোঃ শরিফুজ্জামান শরীফ প্রধান অতিথির বক্তব্যে বলেন। আমি নির্বাচিত হলে দুর্গাপুর উপজেলা কে সন্ত্রাস চাঁদাবাজ কিশোর গ্যাং ও মাদকমুক্ত ও স্মার্ট দুর্গাপুর উপজেলা উপহার দেবো। এবং আপনাদের কাঁদা মাখা ঘাম ঝরা, শরীর নিয়ে আমার সঙ্গে সকল দুঃখ কষ্টের কথা যে কোন সমস্যার কথা বলবেন আমি সেটি তাৎক্ষণিক সমাধান করার চেষ্টা করব ইনশাল্লাহ। তাই সকল ভেদাভেদ দ্বন্দ্ব ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে একসঙ্গে আগামী একুশে মে আমার মোটরসাইকেল প্রতীক কে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

উপজেলায় মহানাম র্কীতন অনুষ্ঠানে জ্যোতিষ চন্দ্র রায় খানসামা।

প্রধান মন্ত্রীর দেওয়া উপহার পানির ট্যাংকি বিক্রি করে ২ নং বর্ণী ইউনিয়ন পরিষদের ১-২-৩ নং ওয়ার্ল্ড সদস্য বিলকিস আক্তার।

বেলকুচিতে জামায়াতের অবরোধ কর্মসূচী পালন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

ঝিকরগাছায় এলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মাদ আশরাফুল

পাংশার পাট্টায় তেল জাতীয় ফসলের মাঠ দিবস অনুষ্ঠিত।

শার্শার  পানিতে ডুবে শিশুর মৃত্যু।

আজ ২ এপ্রিল ২০২৪ সাভারে পাঁচ গাড়িতে আশুন, হতাহত ১১

নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিএ গুদামে আগুন ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট আগুন নিয়ন্ত্রণ করে।

ঠাকুর গাঁওয়ে আমন নিড়ানিতে ব্যস্ত কৃষক।

উল্লাপাড়ায় ৫২তম জাতীয় সমবায় দিবস পালিত।