Friday , 3 May 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন।

প্রতিবেদক
Staff Reporter
May 3, 2024 10:37 pm

মোঃ সিহাবুল আলম সম্রাট, রাজশাহী:-

দূর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী প্রভাষক শরীফুজ্জামান শরিফ। মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে প্রভাষক শরীফুজ্জামান শরিফকে মোটরসাইকেল মার্কা প্রতীক এ ভোট দিয়ে জয়যুক্ত করার লক্ষ্যে বর্ধিত শোভা অনুষ্ঠিত ও কমিটি গঠন‌।

আসন্ন আগামী ২১ মে ২০২৪ ইং রাজশাহী জেলার দূর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে সব প্রার্থীদের প্রচার-প্রচারণায় সরগম হয়ে উঠেছে দূর্গাপুর উপজেলা এলাকা। নির্বাচনে এবার চেয়ারম্যান পদে চমক হিসেবে প্রার্থিতা করছেন প্রভাষক শরীফুজ্জামান শরিফ মোটরসাইকেল প্রতীক নিয়ে।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে, নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হবে দূর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচন । এরই ধারাবাহিকতায়, আজ ২মে বৃহস্পতিবার বিকেল ৫টাই রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার ৬নং মারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে উপজেলা নির্বাচনীয় কমিটি গঠন ও বর্ধিত শোভা অনুষ্ঠিত হয়।

সঞ্চালনায় ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মিঠুন ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আফতাব হোসেন জনি। উপজেলা নির্বাচন পরিচালনা কমিটি গঠন ও বর্ধিত সভার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
তরুণ প্রজন্মের উদীয়মান নেতা বিশিষ্ট সমাজসেবী সাবেক ছাত্রলীগ রাজশাহী জেলা শাখার সদস্য ও দুর্গাপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী প্রভাষক মোঃ শরিফুজ্জামান শরীফ মোটরসাইকেল মার্কা প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
দুর্গাপুর উপজেলার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবু ওবায়দা মাসুম, দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ,
মাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম সম্রাট।

৩নং পানানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহার আলী খাঁ, পৌর আওয়ামী লীগের সভাপতি আজাহার আলী, ছাত্রলীগ নেতা সোহানুর রহমান সোহান
আওয়ামী লীগ নেতা রোকনুজ্জামান, আব্দুল লতিফ মৃধা, সিদ্দিকুর রহমান, গোলাম মোস্তফা শাওন , পানা নগর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আদম আলী হাবিবুর রহমান হাবিব সহ আওয়ামী লীগ। গোলাপ হোসেন, দোয়েল হোজা, জায়েদুল ইসলাম প্রচার সম্পাদক, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় প্রভাষক মোঃ শরিফুজ্জামান শরীফ প্রধান অতিথির বক্তব্যে বলেন। আমি নির্বাচিত হলে দুর্গাপুর উপজেলা কে সন্ত্রাস চাঁদাবাজ কিশোর গ্যাং ও মাদকমুক্ত ও স্মার্ট দুর্গাপুর উপজেলা উপহার দেবো। এবং আপনাদের কাঁদা মাখা ঘাম ঝরা, শরীর নিয়ে আমার সঙ্গে সকল দুঃখ কষ্টের কথা যে কোন সমস্যার কথা বলবেন আমি সেটি তাৎক্ষণিক সমাধান করার চেষ্টা করব ইনশাল্লাহ। তাই সকল ভেদাভেদ দ্বন্দ্ব ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে একসঙ্গে আগামী একুশে মে আমার মোটরসাইকেল প্রতীক কে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

শেরপুর ঝিনাইগাতী গাজা সহ গ্রেপ্তার-১।

ধনবাড়ীতে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন

স্বৈরাচার শেখ হাসিনার বিচারের দাবিতে কুমারখালীর দক্ষিণঅঞ্চলীয় বিএনপির বিক্ষোভ মিছিল।

রংপুরের কাউনিয়া উপজেলায় পায়ে লিখে এসএসসি পরীক্ষা দিচ্ছেন কলি।

শার্শায় ভোর রাতে গোয়াল ঘর থেকে গরু চুরি।

ভেড়ামারায় স্বেচ্ছাসেবক দল এর ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ।

কুষ্টিয়ায় সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

রংপুরে ব্যবসায়ী কোন্দলের জেরে কামরুজ্জামান এর উপর হামলা চালায় দুর্বৃত্তরা।

স্মার্ট বাংলাদেশ গড়তে হলে শেখ হাসিনার কোন বিকল্প নেই -মনোরঞ্জন শীল গোপাল এমপ।

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন ওরফে আরিফ বাপ্পীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরালের পর তাকে সভাপতি পদ থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। মোঃ নুরুজ্জামান রাজু হবিগঞ্জ জেলা প্রতিনিধি সোমবার (১৮ সেপ্টেম্বর) জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন এ তথ্য নিশ্চিত করেছেন। রোববার (১৭ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে অব্যাহতি দেওয়া হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের মর্যাদা ক্ষুণ্ন হয় এমন এবং শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে বাংলাদেশ ছাত্রলীগ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি পদ থেকে মো. মোশারফ হোসেনকে অব্যাহতি দেওয়া হলো।’ জানা গেছে, গত শুক্রবার বাপ্পীর ৩ মিনিট ৩৯ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, মেসেঞ্জার ও ওয়াটসঅ্যাপে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। ওই ভিডিওতে দেখা যায়, বাপ্পী অজ্ঞাত এক তরুণীর সঙ্গে ভিডিও কলে কথা বলছেন ও তাকে উড়ো চুম্বন দিচ্ছেন। গোসলরত তরুণীকে দেখে এক পর্যায়ে বাপ্পী নিজেও বিবস্ত্র হয়ে পড়েন। পরে ভিডিওটি ফেসবুকে ভাইরাল হলে ছাত্রলীগে ক্ষোভের সৃষ্টি হয়েছে। হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন আরিফ বাপ্পী ভিডিওটি এডিটিং করা হয়েছে বলে তার ফেসবুক পোস্টে দাবি করেন। এবং তিনি এই মর্মে বানিয়াচং থানায় ডিজি করেন । সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন জানান, রোববার রাতে বাপ্পীকে অব্যাহতি দিয়ে চিঠি দেওয়া হয়েছে। তবে তার জায়গায় কাউকে এখনও ভারপ্রাপ্ত দায়িত্ব দেওয়া হয়নি।