Friday , 3 May 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

কুষ্টিয়ায় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত নাদিরা খানম জাহিদুল ইসলাম।

প্রতিবেদক
Staff Reporter
May 3, 2024 10:32 pm

কুষ্টিয়া জেলা প্রতিনিধি, কুষ্টিয়া:-

কুষ্টিয়ায় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন কুষ্টিয়া সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নাদিরা খানম কুষ্টিয়া সদর উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২৪ উদযাপন কমিটি শিক্ষা ক্ষেত্রে বাৎসরিক কর্ম মূল্যায়নের ভিত্তিতে উপজেলা পর্যায়ে (স্কুল, কলেজ ও মাদরাসা) শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করা হয়েছে।

স্কুল পর্যায়ে টানা তৃতীয় বারের মত শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন কুষ্টিয়া সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নাদিরা খানম। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে জাতীয় শিক্ষা সপ্তাহ-২৩ উৎযাপন কমিটির বিচারকরা উপজেলা পর্যায়ে শিক্ষা ক্ষেত্রে বাৎসরিক কর্ম মূল্যায়নের ভিত্তিতে এ ফলাফল ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেন কুষ্টিয়া সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামীম আহমেদ খান।

সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামীম আহমেদ খান বলেন, জাতীয় শিক্ষা সপ্তাহ-২৪ উৎযাপন কমিটির বিচারকরা শিক্ষা ক্ষেত্রে বাৎসরিক কর্ম মূল্যায়নের ভিত্তিতে (স্কুল, কলেজ ও মাদরাসা) উপজেলা পর্যায়ে মাধ্যমিক স্কুল থেকে কুষ্টিয়া সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নাদিরা খানমকে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করেছেন। একসময়ের বিতার্কিক এ নারী শিক্ষক আন্তঃব্যাচ বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন।

বর্তমানে তিনি বিতর্ক প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালনসহ শিক্ষার্থীদের মাঝে বিতর্ক শিল্প তৈরির কাজ করে যাচ্ছে প্রতিনিয়ত। এনডিএফ বিডির কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন ছাড়াও রেড ক্রিসেন্টের স্কুল সংগঠক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও কুষ্টিয়া জেলার সরকারি শিক্ষক সমিতির সেক্রেটারির পাশাপাশি রেড ক্রিসেন্ট সোসাইটি ও লালন একাডেমীর আজীবন সদস্য, কুষ্টিয়া লেডিস ক্লাবের সাংস্কৃতিক সম্পাদক ও বাংলাদেশ মহিলা সংস্থার সদস্যসহ বিভিন্ন ক্ষেত্রে তার অবদান অনস্বীকার্য।

তিনি বলেন, এই পুরস্কার আমার জন্য আরও কর্মস্পৃহা বাড়িয়ে দিলো। তাই আমি দুস্থ-অসহায় নারী ও শিশুদের কল্যাণে অবিরাম গতিতে কাজ করার পাশাপাশি শিক্ষাক্ষেত্রে মেয়েদের জন্য নিরলসভাবে কাজ করে যাবো।।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

পীরগাছা রিপোর্টার্স ক্লাব পিআরসি,র নতুন কমিটি ঘোষণা সভাপতি একরামুল ইসলাম ,সাধারন সম্পাদক রাজীব মুন্সী–

দুর্ঘটনার পর বিক্ষুব্ধ লোকজন সার্বক্ষণিক গেটম্যানের দাবিতে রেললাইন অবরোধ করে আন্দোলন করেন।

চিকিৎসা অবহেলায় সাপে কাটা রুগীর মৃত্যু অভিযোগ।

সাংবাদিক চাঁনমিয়া মুন্সি আমাদের মাঝে আর নেই তিনি চলে গেছেন না ফেরার দেশে।

দিনাজপুর সদরে বাংলাদেশ আওয়ামীলীগ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী বিশ্বজিৎ ঘোষ কাঞ্চনের মনোনয়নপত্র দাখিল

ঈদুল আযহা উপলক্ষে দেশবাসী সকলকে শুভেচ্ছা জানালেন ‘গণ-ফ্রন্ট’ নেতা টুটুল তালুকদার

গাজীপুর  নিউজ নামে একটি ফেসবুক ফেক আইডি কোন প্রকার তথ্য প্রমান ছাড়া বিভিন্ন মিথ্যা পোষ্ট দিচ্ছে সঠিক  দ্বারার সাংবাদিকদের নিয়ে।

বিকাশ দাশ গুপ্তের পক্ষ থেকে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান সামশুদ্দোহা চৌধুরী কে শুভেচ্ছা।

কুষ্টিয়া উকিলের ভাড়ার বাসা থেকে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

মাদ্রাসার ফ্লোর (টাইলসের) নির্মাণ ঘোষণা দিলেন বিশিষ্ট সমাজসেবক প্রকৌশলী জাকির হোসেন বুলবুল