Friday , 3 May 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

কুষ্টিয়ায় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত নাদিরা খানম জাহিদুল ইসলাম।

প্রতিবেদক
Staff Reporter
May 3, 2024 10:32 pm

কুষ্টিয়া জেলা প্রতিনিধি, কুষ্টিয়া:-

কুষ্টিয়ায় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন কুষ্টিয়া সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নাদিরা খানম কুষ্টিয়া সদর উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২৪ উদযাপন কমিটি শিক্ষা ক্ষেত্রে বাৎসরিক কর্ম মূল্যায়নের ভিত্তিতে উপজেলা পর্যায়ে (স্কুল, কলেজ ও মাদরাসা) শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করা হয়েছে।

স্কুল পর্যায়ে টানা তৃতীয় বারের মত শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন কুষ্টিয়া সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নাদিরা খানম। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে জাতীয় শিক্ষা সপ্তাহ-২৩ উৎযাপন কমিটির বিচারকরা উপজেলা পর্যায়ে শিক্ষা ক্ষেত্রে বাৎসরিক কর্ম মূল্যায়নের ভিত্তিতে এ ফলাফল ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেন কুষ্টিয়া সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামীম আহমেদ খান।

সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামীম আহমেদ খান বলেন, জাতীয় শিক্ষা সপ্তাহ-২৪ উৎযাপন কমিটির বিচারকরা শিক্ষা ক্ষেত্রে বাৎসরিক কর্ম মূল্যায়নের ভিত্তিতে (স্কুল, কলেজ ও মাদরাসা) উপজেলা পর্যায়ে মাধ্যমিক স্কুল থেকে কুষ্টিয়া সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নাদিরা খানমকে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করেছেন। একসময়ের বিতার্কিক এ নারী শিক্ষক আন্তঃব্যাচ বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন।

বর্তমানে তিনি বিতর্ক প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালনসহ শিক্ষার্থীদের মাঝে বিতর্ক শিল্প তৈরির কাজ করে যাচ্ছে প্রতিনিয়ত। এনডিএফ বিডির কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন ছাড়াও রেড ক্রিসেন্টের স্কুল সংগঠক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও কুষ্টিয়া জেলার সরকারি শিক্ষক সমিতির সেক্রেটারির পাশাপাশি রেড ক্রিসেন্ট সোসাইটি ও লালন একাডেমীর আজীবন সদস্য, কুষ্টিয়া লেডিস ক্লাবের সাংস্কৃতিক সম্পাদক ও বাংলাদেশ মহিলা সংস্থার সদস্যসহ বিভিন্ন ক্ষেত্রে তার অবদান অনস্বীকার্য।

তিনি বলেন, এই পুরস্কার আমার জন্য আরও কর্মস্পৃহা বাড়িয়ে দিলো। তাই আমি দুস্থ-অসহায় নারী ও শিশুদের কল্যাণে অবিরাম গতিতে কাজ করার পাশাপাশি শিক্ষাক্ষেত্রে মেয়েদের জন্য নিরলসভাবে কাজ করে যাবো।।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

টাঙ্গাইলের ধনবাড়ী‌ উপজেলার মুশুদ্দি গ্রামে উচ্চ ফলনশীল আমন ধা‌নের ফসল কর্তন ও কৃষক সমাবেশ অনু‌ষ্ঠিত ।

ব্যারিস্টার সুমন আসবেন ফুটবল খেলতে রাজবাড়ীর বহরপুর রেলওয়ে ফুটবল মাঠে ,,,,,,,,,,,,,,,,আয়োজনে বি এন বি এস

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণকে উন্নয়নের বার্তা দিবেন- গোলাম দস্তগীর গাজী।

ডিসির নাম ভাঙ্গিয়ে দেহ রক্ষীর বিরুদ্ধ চাঁদাবাজি ও ভয় ভীতির অভিযোগ-জেলা প্রশাসক ও সিএমপি পুলিশ কমিশনারের হস্তক্ষেপ কামনা

গাজীপুরে দেশীয় আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১।

গাজীপুরের শ্রীপুরে গভীর গজারি বনের ভেতরে যুবকের রক্তাক্ত মরদেহ।

ঢাকা প্রতিদিন পত্রিকা বন্ধের চক্রান্তের প্রতিবাদে রংপুরে মানববন্ধন।

চুনারুঘাট পুলিশের প্রচেষ্টায় অজ্ঞান পার্টির দুই সদস্যকে গ্রেপ্তার।

পীরগাছায় প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত।

রংপুরে হামলার শিকার যুবলীগ নেতা, আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় রেফার্ড।