Friday , 3 May 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

অপহরণের ত্রিশ দিন পর ৮ মাস বয়সী শিশু উদ্ধার।

প্রতিবেদক
Staff Reporter
May 3, 2024 10:24 pm

শফিকুল ইসলাম শফি, গাজীপুর প্রতিনিধি:-

গাজীপুর সিটি কর্পোরেশনের বাসনের নাওজোড় থেকে অপহরণের ত্রিশ দিন পর ৮ মাস বয়সী আব্দুল্লাহ আল নোমান নামে এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার ময়মনসিংহের চায়না মোড় থেকে শিশুটিকে উদ্ধার করে বাসন থানার পুলিশ। এ সময় অপহরণ মামলার প্রধান আসামি আইরিনকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (২ মে) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার কার্যালয়ে সংবাদ সম্মেলনে জানিয়েছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ উত্তর) আবু তোরাব মো. শামছুর রহমান। তিনি জানান, শিশু নোমানের বাবা পেশায় একজন পোশাক শ্রমিক। তিনি গাজীপুর মহানগরের বাসন থানা এলাকার একটি পোশাক তৈরি কারখানায় চাকরি করেন। কর্মের সুবাদে পরিবার নিয়ে শিশু নোমানের পিতা মোক্তার হোসেন দীর্ঘদিন ধরে নাওজোড় এলাকার ফরিদ মিয়ার ভাড়া বাসায় বসবাস করছেন।

গত ৩ এপ্রিল বাসা থেকে একই বাসার ভাড়াটিয়া আইরিন নামের এক মহিলা ওই শিশুকে চুরি করে পালিয়ে যায়। তখন শিশুটির পিতা বাদী হয়ে বাসন থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। এরপর দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়েও শিশুটিকে পুলিশ উদ্ধার করতে পারেনি। তবে আইরিনের স্বামী মো. আবু সাঈদকে (সুমন) কুড়িগ্রাম থেকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়।জানা যায়, অভিযুক্ত আইরিন শিশু বাচ্চা দিয়ে রাস্তা-ঘাটে ভিক্ষা তুলতো।

মানুষের যাতে সহজে আইরিনকে ভিক্ষা দেয় সেজন্য শিশুটির হাতের কয়েকটি আঙুল পুড়িয়ে দিয়েছে। তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে চুরি হওয়ার একমাস পর আসামী আইরিনকে পহেলা মে ময়মনসিংহের চায়না মোড় থেকে গ্রেফতার করা হয় এবং অপহৃত শিশু নোমানকেও উদ্ধার করা হয় তার কাছ থেকে।ধৃত আইরিন শিশুটিকে নিয়ে ছদ্মবোশে ভিক্ষাবৃত্তি করে আসছিলেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

গাজীপুরে মাদকদ্রব্য আইস উদ্ধার, আটক ২

স্বপ্নসারথি দলের জীবন দক্ষতা উন্নয়ন সেশন ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ অনুষ্ঠিত

কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২।

কালীগঞ্জে ৫ সাংবাদিককে ভ্রাম্যমাণ আদালতের করা জেল জরিমানার অধিকতর তদন্তের দাবি জানিয়েছে বিএমইউজে।

দিনাজপুরের মহিলা পরিষদের সংবাদ সম্মেলনে প্রতিবেদন কন্যা শিশুরা ঘরে বাইরে শিক্ষা প্রতিষ্ঠানে কোথাও নিরাপদ নয়

গাজীপুরে ডাকাত সন্দেহে বৃদ্ধকে পিটিয়ে হত্যা।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন গাজীপুর স্টাইল ক্রাফট গার্মেন্টসের ৩০০০ শ্রমিক ভাই ও বোনেরা।

ঈশ্বরদী থেকে ছেড়ে আসা ট্রেনে কাটা পড়ে পুলিশ ক্যাম্প ইনচার্জের মৃত্যু লাশ গেল এক কিলোমিটার দূরে।

উল্লাপাড়ায় ৫২তম জাতীয় সমবায় দিবস পালিত।

ধামইরহাটে জাতীয় শ্রমিক লীগের ৫৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন