Monday , 15 April 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

রংপুরের পীরগাছায় উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল।

প্রতিবেদক
Staff Reporter
April 15, 2024 8:10 pm

পীরগাছা (রংপুর) প্রতিনিধি :-

রংপুরের পীরগাছায় উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান প্রার্থী ৫ জন, ভাইস চেয়ারম্যান ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান ৭জন। সোমবার (১৫ এপ্রিল) দিনের বিভিন্ন সময়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনলাইনের প্রিন্টকৃত কপি জমা দেন প্রার্থীরা।

চেয়ারম্যান প্রার্থীরা হলেন-বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু নাসের শাহ মো. মাহবুবার রহমান, উপজেলা আ.লীগের সভাপতি, তছলিম উদ্দিন, সাধারণ সম্পাদক, আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক ও জেলা আ.লীগের সদস্য মনোয়ারুল ইসলাম মাসুদ।

ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন- উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন অনু, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক, জাফর ইকবাল, পল্লীবিদ্যুতের সাবেক এলাকা পরিচালক, আব্দুর রহিম, পিএসডিও চেয়ারম্যান ও হামার পীরগাছা গ্রুপ এর সিনিয়র এডমিন, শাহ মোঃ শারেখ খন্দকার জয় ও মোস্তাক আহমেদ।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন- বর্তমান উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা লীগের সভাপতি, তানজিনা আফরোজ, সাবেক ইউপি মহিলা সদস্য জরিনা বেগম, রেহেনা বেগম, শারমিন আক্তার, শারীরিক প্রতিবন্ধী প্রার্থী ইসরাত জাহান সুইটি, শিক্ষক মাহমুদা খাতুন ও মনঝুরী বেগম।

উল্লেখ্য, সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষদিন ছিল। মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১৭ এপ্রিল, আপিলের তারিখ ১৮-২০ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২১ এপ্রিল, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল ও ভোটগ্রহণের তারিখ ৮ মে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

কাউলতিয়া সাংগঠনিক থানার কৃষক লীগের নির্বাচনী উঠান বৈঠক উক্ত নির্বাচন বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাসেল এমপি

চট্টগ্রাম ২৯৯ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন  দীপঙ্কর তালুকদার বাবু 

রাঙ্গুনিয়া উপজেলার শিলক ইউনিয়নে নটুয়ারটিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র-ছাত্রীদের “বিদায় অনুষ্ঠান-২০২৩ ইং

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বরিশাল সিটির নব নির্বাচিত মেয়রের শ্রদ্ধা।

উপজেলার ফারুয়া বাজার ভারী বর্ষবিলাই ছড়ি ণে প্লাবিত।

বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে বৌদ্ধ ভিক্ষুরা

পদোন্নতি প্রাপ্ত পুলিশ সদস্যকে র‍্যাংক ব্যাজ পরিধান করালেন নবাগত পুলিশ সুপার।

নগরের জলাবদ্ধতার ভোগান্তির অন্যতম কারণ সিটি কর্পোরেশণের দায়িত্ব অবহেলা – শেখ ফজলে বারী মাসউদ।

মায়ের হাত ছেড়ে দৌড়, কাভার্ড ভ্যানের চাপায় শিশুর মৃত্যু, নিহতের স্বজনদের আহাজারি।

কুষ্টিয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী অভিযানে আটক ৩ জন