Monday , 15 April 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

রংপুরের পীরগাছায় উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল।

প্রতিবেদক
Staff Reporter
April 15, 2024 8:10 pm

পীরগাছা (রংপুর) প্রতিনিধি :-

রংপুরের পীরগাছায় উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান প্রার্থী ৫ জন, ভাইস চেয়ারম্যান ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান ৭জন। সোমবার (১৫ এপ্রিল) দিনের বিভিন্ন সময়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনলাইনের প্রিন্টকৃত কপি জমা দেন প্রার্থীরা।

চেয়ারম্যান প্রার্থীরা হলেন-বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু নাসের শাহ মো. মাহবুবার রহমান, উপজেলা আ.লীগের সভাপতি, তছলিম উদ্দিন, সাধারণ সম্পাদক, আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক ও জেলা আ.লীগের সদস্য মনোয়ারুল ইসলাম মাসুদ।

ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন- উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন অনু, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক, জাফর ইকবাল, পল্লীবিদ্যুতের সাবেক এলাকা পরিচালক, আব্দুর রহিম, পিএসডিও চেয়ারম্যান ও হামার পীরগাছা গ্রুপ এর সিনিয়র এডমিন, শাহ মোঃ শারেখ খন্দকার জয় ও মোস্তাক আহমেদ।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন- বর্তমান উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা লীগের সভাপতি, তানজিনা আফরোজ, সাবেক ইউপি মহিলা সদস্য জরিনা বেগম, রেহেনা বেগম, শারমিন আক্তার, শারীরিক প্রতিবন্ধী প্রার্থী ইসরাত জাহান সুইটি, শিক্ষক মাহমুদা খাতুন ও মনঝুরী বেগম।

উল্লেখ্য, সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষদিন ছিল। মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১৭ এপ্রিল, আপিলের তারিখ ১৮-২০ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২১ এপ্রিল, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল ও ভোটগ্রহণের তারিখ ৮ মে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

নিয়োগ বিজ্ঞপ্তি “স্বর্ণ ফুড এন্ড বেভারেজ” এর

পান্টিতে মামলা তুলে নিতে প্রাণনাশের হুমকি থানায় সাধারণ ডায়েরী দায়ের

বালিয়াকান্দিতে গ্রাম বাংলার ঐতিহ্য সাংস্কৃতি টিকিয়ে রাখতে কাজ করছেন চেয়ারম্যান বাদশা আলমগীর।

প্রধানমন্ত্রীর সহযোগিতা এবং আমার ছেলের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আধুনিক নগর উপহার দেব।–মেয়র জায়েদা খাতুন

“মে/২০২৩ মাসের আইনশৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভা।

সাংবাদিক নাদিম রাব্বাৃকনী হত্যা জড়িতদের শাস্তির দাবিতে শেরপুর ঝিনাইগাতী মানববন্ধন।

গাজীপুরে বিভিন্ন শিল্প অঞ্চলে গার্মেন্টস শ্রমিকদের ‌ অনাকাঙ্ক্ষিত আন্দোলন থেকে বিরত থাকার আহ্বান গাজিপুরের সকল গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সমূহ আলহাজ্ব এড জাহাঙ্গীর আলম

রংপুরে সিনেমা হলের নাম আছে অস্তিত্ব নেই।

শেরপুরের ঝিনাইগাতীতে তিন সন্তানের জননীকে শ্লীলতাহানি করে রাতের অন্ধকারে হত্যার চেষ্টা

চিতলমারীতে মানবাধিকার সাংবাদিক কল্যান সংস্থার শাখা উদ্বোধন ও আলোচনা অনুষ্ঠান।