Monday , 15 April 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

কোনাবাড়ী নছের মার্কেট এলাকায় এক অটো চালককে পিটিয়ে হ’ত্যা।

প্রতিবেদক
Staff Reporter
April 15, 2024 8:17 pm

টুটুল তালুকদার, গাজীপুর :-

গাজীপুরের কোনাবাড়ী নছের মার্কেট এলাকায় এক অটোরিকশা চালককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৩ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে মোটর সাইকেল ও অটোরিকশায় ধাক্কা লাগলে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে।

পরে অটোচালক কে ঘটনাস্থলেই পিটিয়ে হত্যা করে মোটরসাইকেল চালক ও তার সঙ্গীরা। নিহত অটোরিকশা চালক জিনাইদহ জেলার মহেশপুর থানার আলমপুর এলাকার মৃত আলাল উদ্দিনের ছেলে মাসুদ রানা (৩৫)।মাসুদ রানা আমবাগ বৌ-বাজার এলাকায় জাকির হোসেনের বাড়িতে ভাড়া বাসায় ২ সন্তান ও স্ত্রী সহ বসবাস করে অটোরিকশা চালাতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত অটোচালক যাত্রী নিয়ে কোনাবাড়ী থেকে নছের মার্কেট এর উদ্দেশ্যে রওনা হন। পরে নছের মার্কেট মোড়ে পৌঁছলে অচেনা মোটরসাইকেল এর সঙ্গে মাসুদের অটোর ধাক্কা লাগেলে মোটরসাইকেলের চালক সহ ৩ জন আরোহী অটোচালককে এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে মারাত্মকভাবে জখম করেন।

পরে স্থানীয় লোকজন অটোরিকশা চালক মাসুদকে উদ্ধার করে কোনাবাড়ী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অটো চালক মাদের মৃত্যুর সংবাদ পেয়ে সুকৌশলে মোটর সাইকেলের চালকসহ ৩ জন আরোহী মোটরসাইকেল সহ ঘটনাস্থল হতে পালিয়ে যায়। পরে খবর পেয়ে কোনাবাড়ী থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

নিহতের স্ত্রী সেলিনা আক্তার বলেন, আমার স্বামী মাসুদ রানাকে মোটরসাইকেলে এসে ১০ থেকে ১৫ জন যুবক পিটি হত্যা করে। আমি আমার স্বামী হত্যাকারীদের ফাঁসি দাবি করছি। কোনাবাড়ী মেট্রো থানার ওসি কে এম আশরাফ আলী বলেন, নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদিন আহমেদ মেডিকেল কলেজ হাসাপতাল মর্গে প্রেরন করেছি। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের জন্য চেষ্টা করছি।

Loading

সর্বশেষ - সারাদেশ