Sunday , 14 April 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

নাভারণ ডিগ্রী কলেজে দ্বিতীয়বার গভর্নিং বডির সভাপতি হলেন নাজমুল হাসান।

প্রতিবেদক
Staff Reporter
April 14, 2024 7:11 pm

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি :-

যশোরের শার্শা উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ নাভারণ ডিগ্রী কলেজের গভর্নিং বডির নবনির্বাচিত সভাপতিসহ সদস্যদের সাথে শিক্ষকদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৪ এপ্রিল) সকাল ১১টায় নাভারণ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ইব্রাহিম খলিলের সভাপতিত্বে এ পরিচিতি সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দ্বিতীয়বার গভর্নিং বডির নবনির্বাচিত সভাপতি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ, কেন্দ্রীয় সদস্য যুগ্ম-সাধারণ সম্পাদক, ফার্মেসি গ্র্যাজুয়েটস্ এসোসিয়েশন বাংলাদেশ, নাজমুল হাসানকে ফুল দিয়ে বরণ করে নেন অত্র প্রতিষ্ঠানের গভর্নিং বডির সদস্য ও শিক্ষক-শিক্ষিকা মন্ডলী। এসময় তিনি সকলের সাথে বাংলা নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন। গভর্নিং বডির নবনির্বাচিত সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসান বলেন, ‘‘আমি আজ নিজে অনেক গর্বিত কেননা আমি নিজেও এই কলেজের একজন ছাত্র ছিলাম এবং এখন আমি এই কলেজের সেবা করার জন্য দায়িত্ব পেয়েছি।

আমার প্রাণের এই প্রতিষ্ঠানের উন্নতির জন্য আমি সর্বাত্মক চেষ্টা করবো। ইতিমধ্যে শিক্ষার মান আরও উন্নত করার লক্ষ্যে অধ্যক্ষসহ শিক্ষকদের সাথে কিছু বিষয় নিয়ে আলোচনা করেছি।’’ এছাড়াও তিনি তার নিজস্ব অর্থায়নে কলেজের লাইব্রেরী আরো সমৃদ্ধ করার জন্য ব্যক্তিগত ভাবে কলেজের লাইব্রেরীতে ১ম ধাপে ৫০ হাজার টাকার বই, বিজ্ঞানাগার ল্যাবে গবেষণাগারে যন্ত্রপাতি ক্রয় করে দিয়েছেন।

উপস্থিত ছিলেন, নাভারন ডিগ্রী কলেজ সাবেক প্রফেসর ও বীর মুক্তিযোদ্ধা বিদ্যুৎশাহী সদস্য খবির আহমেদ খান, বিদ্যুৎশাহী সদস্য সরদার শাহরিন আলম বাদল, দাতা সদস্য ফেরদৌস চৌধুরী রাজু, নাভারন ডিগ্রী কলেজর সহকারী অধ্যক্ষ আব্দুর রউফ, গভর্নিং বডির অভিভাবক সদস্য নজরুল ইসলাম, মোস্তফা কামরুজামান, শিক্ষক প্রতিনিধি সহকারী অধ্যাপক নজিবুদৌলা সরদার প্রদীপ, সহকারী অধ্যাপিকা শাহনাজ পারভীন, সহকারী অধ্যাপক তৌহিদুল ইসলাম, সহকারী অধ্যাপক শামছুল রহমান, শরিফুজ্জামান ও মাহাবুব রহমান, প্রভাষক সাজ্জাদ হোসেন ও হাসানুজ্জামান প্রমুখ।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

এগ্রিকালচার শিল্প দক্ষতা পরিষদের সহ সভাপতি হলেন কক্সবাজারের নজিবুল

শার্শায় ফজরের নামাজ শেষে বাড়ী ফেরার পথে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত।

সহকারি শিক্ষকের বকেয়া এমপিও’র জন্য এক লাখ টাকা চাঁদা দাবি প্রধান শিক্ষকের

একটি নিখোঁজ সংবাদ।

প্রশাসনের নাকের ডগায় চলছে বৃষ্টির মাদক সম্রাজ্য, এ যেন দেখার কেউ নাই?

আহ্সান উল্লাহ মাষ্টার একজন পরিশুদ্ধ মৌলিক মানুষ- গাজীপুর মহানগর গণফ্রন্ট নেতা টুটুল তালুকদার

ঘোড়াঘাটে দিনে শ্রমিক, রাতে তারা ট্রান্সফরমার চোর ৪ সদস্য গ্রেফতার

অধ্যক্ষ ড. মঈনুল ইসলাম পারভেজের মুক্তির দাবীতে হবিবপুর গ্রামবাসীর মানববন্ধন

দক্ষিণ এশিয়ায় সর্বপ্রথম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের টানেল উদ্বোধন করায় সমাবেশ অনুষ্ঠিত

কুষ্টিয়ায় মাদকদ্রব্যটাপেন্টল ট্যাবলেট সহ ৩ জন গ্রেফতার