Saturday , 13 April 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

ব্যারিস্টার সুমন আসবেন ফুটবল খেলতে রাজবাড়ীর বহরপুর রেলওয়ে ফুটবল মাঠে ,,,,,,,,,,,,,,,,আয়োজনে বি এন বি এস

প্রতিবেদক
Staff Reporter
April 13, 2024 3:08 pm

মোঃইমদাদুল হক রানা:-

ফুটবল,ফুটবল, পায়ে পায়ে ছোটে বল,হাতে লাগলে হ্যান্ড বলবুদ্ধির খেলা এটা, সেই সাথে কৌশল। ফুটবল , শব্দটি শুনলেই যেন ফুটবলপ্রেমী মানুষদের মাঝে শিহরণ জেগে ওঠে । অনেক ধরনের খেলার মাঝে ফুটবল অন্যতম একটি জনপ্রিয় খেলা ।

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলার নাম হচ্ছে ফুটবল খেলা । এই খেলা ব্রাজিল থেকে শুরু হয়ে পৃথিবীর সব থেকে জনপ্রিয় একটি খেলা হয়ে উঠেছে। বর্তমান সময়ে এই খেলায় বেশি এগিয়ে রয়েছে ব্রাজিল , আর্জেন্টিনা , জার্মানি , স্পেন , ফ্রান্স , এবং ইংল্যান্ডের মত বিভিন্ন দেশ । ফুটবল প্রেমীরা এই খেলা থেকে বেশি আনন্দ যেন আর কোন কিছুতেই খুঁজে পায় না ।

আসছে আগামী ১৯ এপ্রিল শুক্রবার বিকাল ৩ ঘটিকায় রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার বহরপুর রেলস্টেশন সংলগ্ন ঐতিহ্যবাহী বহরপুর রেলওয়ে ফুটবল মাঠে বি এন বি এস, এর আয়োজনে এক বিশেষ প্রীতি ফুটবল খেলার আয়োজন করা হয়েছে। খেলা হবে “ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমী “সিলেট বনাম “মাগুরা জেলা ফুটবল একাডেমি”।

ব্যারিস্টার সুমন ফুটবল খেলায় অংশগ্রহণ করবেন। সৈয়দ সায়েদুল হক সুমন (জন্ম ৩ সেপ্টেম্বর ১৯৭৯, যিনি ব্যারিস্টার সুমন নামে বেশি পরিচিত) বাংলাদেশী আইনজীবী ও রাজনীতিবিদ। তিনি হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য।[২] তিনি যুবলীগের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক ছিলেন। উক্ত খেলায় রেফারী হিসেবে থাকবেন মোহাম্মদ গোলাম মোর্শেদ (চান্দু) (রেফারি বাংলাদেশ ফুটবল ফেডারেশন) আয়োজক হিসাবে পরিচালনা করবেন ” বি এন বি এস”সভাপতি কাজী সহিদুল ইসলাম সাইদ, সেক্রেটারী আবুল কালাম আজাদ সহ “বি এন বি এস” এর সকল সদস্য বৃন্দ।

প্রধান অতিথি থাকবেন বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ জিল্লুল হাকিম এমপি মাননীয় মন্ত্রী বাংলাদেশ রেলপথ মন্ত্রণালয়,উপস্থিত থাকার জন্য সদয় সম্মতি জ্ঞাপন করেছেন বীর মুক্তিযোদ্ধ আবুল কালাম আজাদ উপজেলা চেয়ারম্যান বালিয়াকান্দী,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, অফিসার ইনচার্জ বালিয়াকান্দি থানা মোঃ আলমগীর হোসাইন। ইসলামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আহমেদ আলী মাস্টার, প্রমূখ সুধী সমাজ।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

বেনাপোল থেকে ২২ বোতল মদসহ মাদক ব্যবসায়ীকে আটক

জামালপুরে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি যন্ত্রপাতি ও ভূট্টাবীজ বিতরণ

লামা-আলীকদম এ বন্যা পরিস্থিতি’র মতবিনিময় ও এলাকা পরিদর্শন করেছেন বান্দরবানের ডিসি।

দিনাজপুরে দুইটি মোবাইলের আশায় দুইটি গরু হত্যা করলো আসামি আটক

বাংলাদেশ প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটির সভাপতি ফরিদ খান রংপুরে অবরুদ্ধ।

রংপুরে শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন।

আখেরি মোনাজাত শেষে সড়কে মানুষের ঢল

কৃতি শিক্ষার্থীরাই স্মার্ট বাংলাদেশের ভবিষ্যৎ পীরগঞ্জে স্পীকার।

ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে বিদায়ী ওসিকে সংবর্ধনা

গাজীপুর জেলা শ্রীপুরে মাওনা হাইওয়ে পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত।