Thursday , 11 April 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

শেরপুরের ঝিনাইগাতীতে নির্বাচন পরবর্তী কলহের জেরে সংঘর্ষে আহত-৪, নিহত-১, গ্রেপ্তার-৩।

প্রতিবেদক
Staff Reporter
April 11, 2024 6:01 pm

আল-আমিন স্টাফ রিপোর্টারঃ-

শেরপুরের ঝিনাইগাতীতে উপ-নির্বাচনের কলহ ও পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত যুবক এমদাদুল হক মিলন (৪২) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুেবরণ করেন। এই ঘটনায় আহত হয়েছেন আরো ৪জন।

পুলিশ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার ঘাগড়া সরকার পাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে মঞ্জুরুল হক বেবিন, নজরুল ইসলাম ও চাঁন মিয়ার ছেলে সাদা মিয়া। নিহত এমদাদুল হক মিলন ঘাগড়া সরকার পাড়ার আবুল কাশেমের ছেলে। সংঘর্ষের ঘটনাটি ঘটে ১০ এপ্রিল বুধবার রাতে। আহত এমদাদুল হক মিলন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুেবরণ ১১ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে মৃত্যুবরণ করেন।

পুলিশ সুত্রে জানা গেছে, গত ৯ মার্চ হাতিবান্ধা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বারের মৃত্যুতে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে সুরুজ আলী ও বাহাদুর মিয়া প্রতিদ্বন্ধিতা করেন। উক্ত নির্বাচনে সুরুজ আলী বে-সরকারি ভাবে নির্বাচিত হন। কিন্তু সুরুজ আলীর সন্দেহ নিহত এমদাদুল হক মিলনরা তাকে ভোট দেয়নি। এ জিদে সাইন্ড বক্স বাজিয়ে তাদেরকে বিরক্ত করে সুরুজ আলী মেম্বারের লোকজন। এ ঘটনার প্রতিবাদ করলে সে সময় দুই পক্ষের সংঘর্ষে এমদাদুল হক মিলনসহ উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়।

এরপর মিলন ও তার ভাইয়েরা কাজের যোগদানের উদ্দেশে ঢাকায় চলে যায়। তারা ঈদ উপলক্ষে বাড়ি আসলে সুরুজ মেম্বারের লোকজন তাদের উপর হামলা করার পরিকল্পনা করে। এরই অংশ হিসেবে গতকাল ১০এপ্রিল বুধবার রাতে উপজেলার তেতুলতলা বাজার থেকে বাড়ী ফেরার পথে মঞ্জুরুল হক বেবিনের নেতৃত্বে এমদাদুল হক মিলনের ওপর হামলা চালায়।

এসময় তাকে বাচাঁতে এসে তার স্ত্রী লাবনী আক্তার, শিশু নিরব মিয়া, ইয়ানুছ মিয়া, হাশর আলী আহত হয়। পরে আহত মিলনসহ অন্যদের প্রথমে ঝিনাইগাতী হাসপাতালে পরে শেরপুর জেলা সদর হাসপাতালে এবং মিলনসহ তিনজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানেই বৃহস্পতিবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় এমদাদুল হক মিলন মৃত্যুেবরণ করেন।

এ ঘটনায় মিলনের স্ত্রী লাবনী আক্তার বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ সহ ১২জনকে অজ্ঞাতনামা আসামী করে ২৭ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে। মামলার বাদী লাবনী আক্তার বলেন, পূর্ব পরিকল্পিতভাবে আমার স্বামীকে সুরুজ মেম্বার, বেবিনরা হত্যা করেছে। আমি এর কঠিন বিচার চাই। সন্ত্রাসী খুনিদের ফাঁসি চাই।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ইস্কান্দার হাবিবুর রহমান বলেন, এ বিষয়ে আদার সেকশনে একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলাটিই এখন হত্যা মামলা হিসেবে গন্য করক হবে। ইতিমধ্যে আমরা এ ঘটনার প্রধান আসামীসহ তিনজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। বাকি আসামীদের দ্রুত গ্রেপ্তারের অভিযান চলছে বলেও জানান তিনি।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

ধনবাড়ী‌তে ঐতিহাসিক ৭ মার্চ দিবসে আলোচনা সভা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনু‌ষ্ঠিত।

মধুপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত।

দিনাজপুরে পানিতে ডুবে মা’সহ দুই শিশুর মর্মান্তিক মৃত‍্যু।

একটি জাতিগত ঐক্য ছাড়া কোনো জাতি বড় হতে পারে না। অথই নূরুল আমিন

গাজীপুুর সদর উপজেলা নির্বাচনে মোট ৪৯টি কেন্দ্রে মধ্যে ৪৯টির ফলাফল হল।

রাউজানের কীতু সন্তান রাউজানে অহংকার মহিউদ্দিন বাচ্চু এম পি মহোদয় দেওয়া ঈদ উপহার বিতরণ করা হয়

দিনাজপুরে অরবিন্দ শিশু হাসপাতালের উদ্যোগে বিশ্ব শিশু দিবস পালিত

নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জে সবজি বিক্রেতা আক্কাস হত্যার মূল হোতাসহ গ্রেফতার-২

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অন্য ৩ বারের চেয়ে অনেকটা চ্যালেঞ্জিং এবং কঠিন সমীকরণ বলে মন্তব্য সাধারণ জনগণ

গরিব দুঃখী পথচারী মানুষের এক জন মানবতার ফেরিওয়ালা