Tuesday , 9 April 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

পীরগাছা উপজেলা বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আ,লীগ নেতা শাহ আতিকুর রহমান।

প্রতিবেদক
Staff Reporter
April 9, 2024 9:35 pm

মোঃহাবিবুর রহমান হাবিব,পীরগাছা( রংপুর) প্রতিনিধি :-

রংপুরের পীরগাছায় পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ছাওলা ইউনিয়ন শাখার আ,লীগের যুগ্ম আহবায়ক, শাহ আতিকুর রহমান লিংকন।

ছাওলা ইউনিয়ন শাখার আ,লীগের যুগ্ম আহবায়ক, শাহ আতিকুর রহমান লিংকন বলেন,পীরগাছা উপজেলাসহ দেশবাসী সকল কে জানাই পবিত্র ঈদুল ফিতরের প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি পীরগাছা উপজেলাসহ বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। তিনি আরও বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর।

ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না।

তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব।কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে। আমি পীরগাছা উপজেলাবাসী সহ দেশের সকলকে জানাই পবিত্র ঈদুল ফিতরের প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা ঈদ মোবারক।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

রংপুরে পত্রিকার নামে সাইনবোর্ড দিয়ে মুক্তিযোদ্ধার জমি দখল- প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন।

ভুঁইফোড় সাংবাদিক ও সংগঠকের দৌরাত্ম্যে অতিষ্ঠ পেশাজীবি সাংবাদিক।

আগামীকাল থেকে আবার সে একেক দিন একেক গাড়ি দিবে – তৈমুর আলম খন্দকার।

রংপুরের পীরগাছায় ছাত্রলীগের কর্মী-সভা অনুষ্ঠিত হয়েছে।

গাজীপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী ইব্রাহীমকে গ্রেফতার করেছে র‌্যাব-১

আনোয়ার ইসলাম এর নেতৃত্বে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

ফিলিস্তিনে ইসরায়েলের হামলায় নিহতদের স্মরণে “গণফ্রন্ট” নেতা টুটুল তালুকদার এর শোক

বাংলাদেশী আক্তার এখন বিদেশ থেকে ফেক আইডি দিয়ে মেয়েদের ডিস্টার্ব করে।

টাঙ্গাইলের ধনবাড়ী থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান স্যার এর সাথে স্টাফ রিপোর্টার মোঃ দেলোয়ার হোসেন সৌজন্যে সাক্ষাৎ করেন।

বৈশাখ।