Tuesday , 9 April 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

কাউনিয়ায় এস এস সি ৯৪ ব্যাচের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

প্রতিবেদক
Staff Reporter
April 9, 2024 8:21 pm

মোঃ মোশারফ হোসেন কাউনিয়া রংপুর প্রতিনিধিঃ-

“ছড়িয়ে থেকেও জড়িয়ে আছি”এই স্লোগানকে সামনে রেখে রংপুরের কাউনিয়া উপজেলা এসএসসি ৯৪ ব্যাচের উদ্দীপনা সংগঠনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সমবার (৯ এফ্রিল) কাউনিয়া মোফাজ্জল হোসেন সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ৯৪ ব্যাচের উদ্দীপনা সংগঠনের দোয়া ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে এসএসসি ৯৪ ব্যাচের বন্ধুদের পাশাপাশি শিক্ষা গুরুজন উপস্থিত ছিলেন।এ সময় ৯৪ ব্যাচের সভাপতি মোঃ দিলদার আলী, সহসভাপতি মোঃ আবুল কালাম সহসভাপতি মোঃ আরিফুল ইসলাম সুমন,সাধারণ সম্পাদক মোঃ রাশেদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম শিশির, কোষাধ্যক্ষ মোঃ সামিউল হক,শিক্ষক শ্রী মহেন্দ্র, মোঃ আবু রেজা,মোঃ হেলাল উদ্দিন, মোঃ আঃ হাকিম,নির্বাহী সদস্য মোঃ নবম নবিজুল ইসলাম শ্রী জগদীশ চন্দ্র প্রমুখ সহ গোটা দেশে ছড়িয়ে থাকা বিভিন্ন কর্মস্থলে কর্মরত বন্ধুরা ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আর এর উদ্যোক্তা ছিলেন ৯৪ ব্যাচের সংগঠন উদ্দীপনা।এতে সকল বন্ধুদের উন্নতি, সমৃদ্ধি ও মঙ্গল এবং প্রয়াত বন্ধুদের অভিভাবকদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মোঃ দেলোয়ার হোসেন।উল্লেখ্য, উদ্দীপনা সংগঠনের কাউনিয়া এসএস সি ৯৪ ব্যাচের বন্ধুরা নিজেদের মধ্যে মিলন মেলা, পিকনিক, ইফতার মাহফিল, সহ বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছেন।

তারিখঃ ০৯-০৪-২৪
মোবাইলঃ ০১৭২৫৬৭১৯০২

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

গাজীপুরে বিভিন্ন শিল্প অঞ্চলে গার্মেন্টস শ্রমিকদের ‌ অনাকাঙ্ক্ষিত আন্দোলন থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও এক নং যুগ্ব আহবায়ক কবির আহমেদ মন্ডল

ভেড়ামারায় স্কুলছাত্র তামিম হত্যাকান্ডের পলাতক আসামী মোমিন গ্রেফতার।

প্রেস ব্রিফিং |

গাজীপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী ইব্রাহীমকে গ্রেফতার করেছে র‌্যাব-১

গাজীপুরের জি.এম.পি. বাসন থানা কর্তৃক সংঘবদ্ধ আন্তঃ জেলা পিকআপ চোর চক্রের মূল হোতা সহ চক্রের ০৯ সদস্য গ্রেপ্তার ও চোরাই ০৪ টি পিকআপ উদ্ধার।

ঝিকরগাছায় এলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মাদ আশরাফুল

পটুয়াখালী নতুন জেলা প্রশাসক মোঃ নুর কুতুবুল আলম।

রংপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, অতঃপর গলায় ফাঁস দিলো স্বামী।

ভেড়ামারা থানা পুলিশ কর্তৃক বিশেষ অভিযানে ৮০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার

শেরপুর ঝিনাইগাতি তিনদিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন।