Saturday , 6 April 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

গাজীপুর বাসীকে টুটুল তালুকদারের ঈদ শুভেচ্ছা

প্রতিবেদক
Staff Reporter
April 6, 2024 9:08 pm

নিজস্ব প্রতিবেদক :-

” ও মোর রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ “। দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আনন্দময় দিন হলো পবিত্র ঈদ-উল ফিতর। সব ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে টেনে নেয়ার মধ্যে দিয়েই যেন ঈদের আনন্দ পূর্ণতা পায়।

সৌহার্দ্য, ভালোবাসা ও মিলনের মধ্যে দিয়ে চন্দ্র রাত থেকেই শুরু হয় ঈদ-উল ফিতর। একমাস সিয়াম সাধনার মাধ্যমে আত্ম পরিশুদ্ধর ফলে দূর হয়ে যাবে সব সংকীর্ণতা ও ভেদাভেদ। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গাজীপুর মহানগর বাসীকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর মহানগর গণ-ফ্রন্ট এর (সাধারণ-সম্পাদক) আন্তর্জাতিক ভাষা আন্দোলন পরিষদের কেন্দ্রীয় কমিটি (সহ প্রচার সম্পাদক) প্রিন্স নিউজ ২৪বিডি.টিভি ও দৈনিক সময়ের ডাক পত্রিকা (সম্পাদক / প্রকাশক) মোঃ টুটুল তালুকদার।

এক শুভেচ্ছা বার্তায় তিনি সকল সম্পাদায়ের জন্য মঙ্গল কামনা করে বলেন, ঈদ মানে ধনী গরীব ভেদাভেদ ভুলে সকলে এক সাথে পবিত্র ঈদ উল ফিতরে মিলে মিশে আনন্দে মেতে ওঠা। ঈদ সকল সকলের জীবনে বয়ে আনুক অনাবিল খুশি আর আনন্দ, আসুন ধনী-গরীব মিলে মিশে একে অপরের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে সুন্দর জীবন কামনা করি।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

পটুয়াখালী -২ আসন (বাউফল) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নতুন মুখ হিসাবে চমক দেথাতে পারে কেন্দ্রীয় যুবলীগ নেতা রাশেদুল হাসান সুপ্ত।

নারায়ণ গঞ্জে নির্মাণাধীন ভবনের ৪ তলা থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

ত্রিশালে ফিলিং স্টেশনের মালিকানা নিয়ে দুই সহদরের দন্দ

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন ওরফে আরিফ বাপ্পীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরালের পর তাকে সভাপতি পদ থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন ওরফে আরিফ বাপ্পীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরালের পর তাকে সভাপতি পদ থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

টর্নেডোর আঘাতে লন্ডভন্ড হয়ে যাবে জালিম সরকার মুফতি মাসুম বিল্লাহ

সিরাজগঞ্জে সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ কতৃক আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত

রাঙ্গার আসনে মনোনয়ন ফরম কিনলেন আল মামুন।

শার্শায় ছেলের ইটের আঘাতে পিতা খুন

দৌলতপুরে ভারত সুন্দরী কুল চাষের লাভের আশা,কৃষক রিপন

রংপুরে কুরবানি দেওয়া কে কেন্দ্র করে সংর্ঘষে আহত এক রংপুর মেডিকেলে ভর্তি।