Sunday , 31 March 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদক
Staff Reporter
March 31, 2024 7:58 pm

কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মো: লিটন উজ্জামান কুষ্টিয়া প্রতিনিধি :-

কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার যৌথ উদ্যোগে গতকাল ডিসি কোর্ট চত্বরে প্রেসক্লাব স্কয়ারে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব। সভা পরিচালনা করেন কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসির সাধারণ সম্পাদক সোহেল রানা ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসান।
ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আসগর আলী, বিজ্ঞ জিপি ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আ.স.ম আখতারুজ্জামান মাসুম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাহাতুল করিম মিজান, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. হারুন অর রশিদ, জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা আমিনুল ইসলাম, বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ। বক্তব্য রাখেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সহ-সভাপতি শেখ হাসান বেলাল, মীর আল আরেফিন বাবু, কোষাধ্যক্ষ ইসমাইল হোসেন, নির্বাহী সদস্য সাবিনা ইয়াসমিন শ্যামলী, জাহিদুজ্জামান, কেএম শাহিন রেজা, জনকন্ঠের ষ্টাফ রিপোর্টার এমএ রকিব, ডেইলি ষ্টারের ষ্টাফ রিপোর্টার আনিস মন্ডল সহ বিভিন্ন মিডিয়ায় কর্মরত গণমাধ্যম কর্মীরা।
দেশ এবং জাতির কল্যাণ কামনায় দোয়া পরিচালনা করেন কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসির ধর্মীয় সম্পাদক মুফতি হাফেজ মাওলানা সাঈফ উদ্দিন আল আজাদ।
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সকল সদস্যসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ইফতার মাহফিলে অংশ গ্রহণ করেন। জনপ্রতিনিধি, প্রশাসন, রাজনৈতিক ও পেশাজীবীদের অংশগ্রহণে মিলন মেলায় পরিণত হয় কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার ইফতার মাহফিল।
সবশেষে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির বার্ষিক ফ্যামিলি ডে’র র‌্যাফেল ড্র এর পুরস্কার ইফতারের পর ক্লাব চত্বরে অনুষ্ঠিত হয়। এতে ২২জন ব্যক্তি পুরস্কৃত হন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

নিখোঁজ সংবাদ।

দৌলতপুরে আটকের পর মাদক বহনকারীকে ছেড়ে দিল এএসআই নজরুল।

রংপুরের পীরগাছায় জাতীয় ছাত্র সমাজের সাধারণ সম্পাদক রওশন আলম জামিলের সাময়িক অব্যাহতি প্রত্যাহার করা হয়েছে।

নারায়ণগঞ্জের ফতুল্লায় তেলবোঝাই একটি ট্রলারে আগুন।

সিরাজগঞ্জ-৩ আসনে মনোনয়ন ফরম উত্তোলন করলেন কৃষি সুইট

আশুলিয়ায় তাজরীন ট্রাজেডির ১১ বছর পূর্তিঃ

গাজীপুরে সালিশ বৈঠকে মারামারি

ঢাকার সেট্রালহাসপাতলে প্রসূতির মৃত্যু গ্রেফতার কৃত চিকিৎসকদের মুক্তির দাবি মানববন্ধন।

কাউনিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন।

পীরগাছা রিপোর্টার্স ক্লাব পিআরসি,র নতুন কমিটি ঘোষণা সভাপতি একরামুল ইসলাম ,সাধারন সম্পাদক রাজীব মুন্সী–