Monday , 25 March 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

রংপুরের পীরগাছায় মোবাইল কোর্টের অভিযানে ১২.০০০/- হাজার টাকা জরিমানা-

প্রতিবেদক
Staff Reporter
March 25, 2024 8:13 pm

রংপুরের পীরগাছায় মোবাইল কোর্টের অভিযানে ১২.০০০/- হাজার টাকা জরিমানা-

পীরগাছা( রংপুর) প্রতিনিধি –

বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর এবং পীরগাছা উপজেলা প্রশাসন এর যৌথ উদ্যোগে ২৫.০৩.২০২৪ ইং তারিখে রংপুর জেলার পীরগাছা উপজেলায় একটি মোবাইল কোর্ট অভিযান পরিচালিত হয়।

উক্ত মোবাইল কোর্ট অভিযানে পীরগাছা বাজারে অবস্থিত (১) মেসার্স ভাই ভাই অটো চিড়া ও মুড়ির মিল এবং (২) মেসার্স বিধাতার দান অটো চিড়া ও মুড়ির মিল প্রতিষ্ঠান দুটিকে বিএসটিআই সিএম লাইসেন্স গ্রহণ ব্যতীত মুড়ি পণ্য উৎপাদন, বিক্রি-বিতরণ করায় এবং মুড়ির মোড়কে পণ্যের নাম, উৎপাদন তারিখ, মেয়াদ উত্তীর্ণের তারিখ, বিক্রয় মূল্যসহ প্রয়োজনীয় অন্যান্য তথ্য না থাকায় ওজন ও পরিমাপ মানদন্ড আইন, ২০১৮ এর ২৪(১)/৪১ ধারা অনুযায়ী প্রত্যেক প্রতিষ্ঠানকে ৫০০০/- টাকা করে মোট ১০০০০/- জরিমানা করা হয় এবং এক মাসের মধ্যে বিএসটিআইয়ের সিএম লাইসেন্স গ্রহণের নির্দেশ প্রদান করা হয়।

এছাড়া (৩) মেসার্স রায়হান ট্রেডার্স নামক প্রতিষ্ঠানকে সরিষার তেল এর সিএম লাইসেন্স গ্রহণের নির্দেশ প্রদান করা হয় এবং (৪) মেসার্স রেজাউল ষ্টোর নামক মুদি দোকানে ট্রেড লাইসেন্স না থাকায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন, ২০০৯ অনুযায়ী ২০০০/- জরিমানা করা হয়।

উক্ত অভিযানে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এর দায়িত্ব পালন করেন পীরগাছা উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হক সুমন। প্রসিকিউটর হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিএসটিআই এর পরিদর্শক (মেট্রোলজি) প্রান্তজিত সরকার ও ফিল্ড অফিসার (সিএম) খন্দকার মোঃ জামিনুর রহমান।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

ফিলিস্তিনে ইসরায়েলের হামলায় নিহতদের স্মরণে “গণফ্রন্ট” নেতা টুটুল তালুকদার এর শোক

পিবিআই বাগেরহাট জেলার আয়োজন ওয়ার্কশপ অনুষ্ঠিত।

বেলকুচিতে দারুন নাজাত মডেল মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ।

ভারত-বাংলাদেশ মৈত্রী পীস এ্যাওয়ার্ড অনুষ্ঠানে সুনীল চক্রবর্ত এপার বাংলা-ওপার বাংলার মহাত্মা গান্ধী ইন্টারন্যাশনাল পীস এ্যাওয়ার্ড শান্তির সেতুবন্ধন রচনা করবে।

পটুয়াখালীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জনতা ব্যাংক গণতান্ত্রীক কর্মচারী ইউনিয়নের দোয়া মিলাদ পন্ড করে দিলেন ডিজিএম.।

কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা উদ্বোধন।

সিলেট বিভাগের শ্রেষ্ট মাদ্রাসা প্রধান লেন অধ্যক্ষ মুফতি মাওলানা বশির আহমদ।

ডিসির নাম ভাঙ্গিয়ে দেহ রক্ষীর বিরুদ্ধ চাঁদাবাজি ও ভয় ভীতির অভিযোগ-জেলা প্রশাসক ও সিএমপি পুলিশ কমিশনারের হস্তক্ষেপ কামনা

শার্শায় পূর্বশত্রুতা জেরে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা।

গাজীপুর সিটিতে নতুন প্যানেল মেয়র, বিভিন্ন কমিটির সভাপতি হলেন যারা