Friday , 15 March 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

সিরাজগঞ্জে র‌্যাব-১২এর অভিযানে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিবেদক
Staff Reporter
March 15, 2024 4:03 am

সিরাজগঞ্জে র‌্যাব-১২এর অভিযানে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতা

মোঃ শহিদুল ইসলাম খান সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার গোল চত্বরের উপর একটি অস্থায়ী চেকপোস্ট বসিয়ে বৃহস্পতিবার ভোর ৫ টায় একটি চাউল ভর্তি পিকআপ সংকেত দিয়ে থামিয়ে তিনজন কে গ্রেফতার করা হয়,
গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের তথ্য অনুযায়ী পিক-আপের ভিতরে চাউলের বস্তার নিচে ২ টি কার্টুনে ৩৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে, বৃহস্পতিবার দুপুরে এক প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেন সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর অধিনায়ক মোঃ মারুফ হোসেন বিপিএম,পিপিএম।

  1. গ্রেফতারকৃত আসামিরা দিনাজপুর জেলার চিরির বন্দর থানার বৈইকন্ঠপুর গ্রামের মৃত দইয়ার ছেলে শফিকুল ইসলাম, কুমিল্লা জেলার মনোহর গঞ্জ থানার লক্ষনপুর গ্রামের রহিমের ছেলে নাইম ও ফরিদপুর জেলার ভাঙ্গা থানার চরদোয়াইল গ্রামের মৃত মোসলেম মোল্লার ছেলে স্বপন মোল্লা। গ্রেফতারকৃত আসামিদের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

শার্শার জামতলায় ট্রাকের ধাক্কায় ভ্যান চালক নিহত।

রংপুর মেডিকেলে হিমঘরের ফ্রিজ নষ্ট, লাশে পচন

সাংবাদিক নাদিম রাব্বাৃকনী হত্যা জড়িতদের শাস্তির দাবিতে শেরপুর ঝিনাইগাতী মানববন্ধন।

মধুপুরে বয়স্ক ভাতার কথা বলে বৃদ্ধা মায়ের জমি লিখে নিয়েছে তার মেয়ে

জাতীয় শোক দিবস -১৫ই আগস্ট ব্যাটালিয়ন(৫০বিজিবি)ও বর্ডার গার্ড হাসপাতাল,ঠাকুরগাঁও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রধান।

চিতলমারীতে মানবাধিকার সাংবাদিক কল্যান সংস্থার শাখা উদ্বোধন ও আলোচনা অনুষ্ঠান।

টাঙ্গাইলে আওয়ামীলীগের আটটি আসনের এমপি প্রার্থী এবং কর্মীসমর্থকদের সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

ভুঁইফোড় সাংবাদিক ও সংগঠকের দৌরাত্ম্যে অতিষ্ঠ পেশাজীবি সাংবাদিক।

টঙ্গীতে এক নারী পোশাক শ্রমিকের লাশ উদ্ধার।

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন ওরফে আরিফ বাপ্পীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরালের পর তাকে সভাপতি পদ থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। মোঃ নুরুজ্জামান রাজু হবিগঞ্জ জেলা প্রতিনিধি সোমবার (১৮ সেপ্টেম্বর) জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন এ তথ্য নিশ্চিত করেছেন। রোববার (১৭ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে অব্যাহতি দেওয়া হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের মর্যাদা ক্ষুণ্ন হয় এমন এবং শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে বাংলাদেশ ছাত্রলীগ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি পদ থেকে মো. মোশারফ হোসেনকে অব্যাহতি দেওয়া হলো।’ জানা গেছে, গত শুক্রবার বাপ্পীর ৩ মিনিট ৩৯ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, মেসেঞ্জার ও ওয়াটসঅ্যাপে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। ওই ভিডিওতে দেখা যায়, বাপ্পী অজ্ঞাত এক তরুণীর সঙ্গে ভিডিও কলে কথা বলছেন ও তাকে উড়ো চুম্বন দিচ্ছেন। গোসলরত তরুণীকে দেখে এক পর্যায়ে বাপ্পী নিজেও বিবস্ত্র হয়ে পড়েন। পরে ভিডিওটি ফেসবুকে ভাইরাল হলে ছাত্রলীগে ক্ষোভের সৃষ্টি হয়েছে। হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন আরিফ বাপ্পী ভিডিওটি এডিটিং করা হয়েছে বলে তার ফেসবুক পোস্টে দাবি করেন। এবং তিনি এই মর্মে বানিয়াচং থানায় ডিজি করেন । সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন জানান, রোববার রাতে বাপ্পীকে অব্যাহতি দিয়ে চিঠি দেওয়া হয়েছে। তবে তার জায়গায় কাউকে এখনও ভারপ্রাপ্ত দায়িত্ব দেওয়া হয়নি।