Saturday , 9 March 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

কেরানীগঞ্জ মডেল থানার উদ্যোগে অপেন হাউস ডে অনুষ্ঠিত হয় কলাতিয়া ইউনিয়ন বেলনা গ্রামের ১২নং পুলিশ বিট এ।

প্রতিবেদক
Staff Reporter
March 9, 2024 4:43 pm

শাওন হোসেন:-

বেলনা গ্রামের ১২নং পুলিশ বিট এ কেরানীগঞ্জ মডেল থানার উদ্যোগে অপেন হাউস ডে অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ ও কলাতিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল এবং বেলনা গ্রামের ৭ নং ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিবর্গ, বেলনা ৭নং ওয়ার্ডের হাজি সিদ্দিক মেম্বার, বেলনা বিট পুলিশিং কার্যালয়ের সভাপতি সিরাজ মিয়া, ও কলাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সফল শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আলিম মিয়া, কলাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান পাশা, ও সাবেক সফল আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমান মিয়া, এবং বেলনার যুব সমাজ এর যুবক তরুণরা সবাই উপস্থিত ছিলেন।

কলাতিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল বলেন, সাধারণ মানুষের নিরাপত্তা সার্বিক সহযোগিতায় নিয়োজিত পুলিশ প্রশাসন বেলনা গ্রামের ঘরের কাছে ১২নং পুলিশ বিট এ এসে সাধারণ মানুষ তাদের অসুবিধা কথা বলতে পারবে এবং দ্রুত সময় তাদের নিরাপত্তা এবং সার্বিক সহযোগিতা করা হবে বলে জানান। বেলনা গ্রামের যুবক শেখ সাইদুর এ সময় বলেন আমাদের বেলনা গ্রামে মদ কেনা বেচা, জুয়া খেলা, ও যে কনো মাদক কেনা বেচা বন্ধ করতে হবে। অন্যথায় কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। এবং কেরারিগঞ্জ মডেল থানা পুলিশ ও কলাতিয়া পুলিশ ফাঁড়ির পুলিশ আমাদের পাশে সব সময় আছে এবং থাকবে। মাদক কেনা বেচা বন্ধ করতে সর্বদা পুলিশ আমাদের পাশে আছে থাকবে। তাই পুলিশকে আমাদের সহযোগিতা করতে হবে। এবং বেলনা গ্রামকে মাদক মুক্ত সমাজ হিসেবে গড়ে তুলতে হবে। এই বলে শেখ সাইদুর তার বক্তব্য রাখেন সবার মাঝে।

এবং অপেন হাউস ডে অনুষ্ঠানটি শেষ হবার পরে, শেখ সাইদুর বেলনা গ্রামের ৭ নং ওয়ার্ডের যুব সমাজ এর তরুন যুবক সবাইকে নিয়ে সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে মাদক মুক্ত সমাজ গরতে হবে। এর বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিতে হবে বলে সাধারণ মানুষকে সচেতন করছেন। বেলনার যুবক শেখ সাইদুর এর এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন বেলনার গণ্যমান্য ব্যক্তিবর্গ। এবং তার এই মাদক এর বিরুদ্ধে মানুষকে সচেতন কার্যক্রম চালিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন বেলনার গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

নাভারণ ডিগ্রী কলেজে দ্বিতীয়বার গভর্নিং বডির সভাপতি হলেন নাজমুল হাসান।

রংপুরের পীরগাছায় ছাত্রলীগের কর্মী-সভা অনুষ্ঠিত হয়েছে।

গাজীপুরে হাসপাতালের লিফটে ৪৫ মিনিট আটকে থেকে রোগীর মৃত্যু

সাংবাদিক নাদিম হত্যার বিচারের দাবীতে ঝালকাঠিতে সাংবাদিকদের মানববন্ধন।

শেরপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯৩তম জন্মবার্ষিকী পালিত।

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন ওরফে আরিফ বাপ্পীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরালের পর তাকে সভাপতি পদ থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

ধনবাড়ী‌তে ঐতিহাসিক ৭ মার্চ দিবসে আলোচনা সভা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনু‌ষ্ঠিত।

কাউনিয়ায় অগ্নিকান্ডে ঘর বাড়ি -গবাদি পশু পুড়ে ছাই।

গাজীপুর জেলা ও মহানগর ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা অনুষ্ঠিত হয়

সাংবাদিক কাকে বলে সাংবাদিকতা কী?