Friday , 16 February 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

হবিগঞ্জ জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগের ০৩ দিন ব্যাপী বাছাই কার্যক্রম শুরু-আজ ১ম দিন”

প্রতিবেদক
Staff Reporter
February 16, 2024 8:34 pm

হবিগঞ্জ জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগের ০৩ দিন ব্যাপী বাছাই কার্যক্রম শুরু-আজ ১ম দিন”

এসআই মামুন বিষেশ প্রতিনিধি হবিগঞ্জ ঃ-

হবিগঞ্জ জেলা পুলিশ লাইন্স মাঠে “ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ ২০২৪” এর বাছাই প্রক্রিয়া ( শারীরিক মাপ ও Physical Endurance Test) শুরু হয়েছে। অত্র জেলার পুলিশ সুপার জনাব আক্তার হোসেন বিপিএম-সেবা মহোদয়ের নেতৃত্বে আজ ১৬ ফেব্রুয়ারি ২০২৪খ্রি. শুক্রবার সকাল থেকে এ প্রক্রিয়া শুরু হয়। তিনদিন ব্যাপী বাছাই কার্যক্রমের আজ প্রথম দিন।

ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ-২০২৪ এ হবিগঞ্জ জেলায় ৪৪ জন পুরুষ ও ০৮ জন নারী সহ মোট ৫২ জন কনস্টেবল নিয়োগ দেয়া হবে।

আগামী ১৭ ও ১৮ ফেব্রুয়ারি চূড়ান্ত বাছাই কার্যক্রম শেষে ০৬ মার্চ সকাল ১০:০০ ঘটিকায় লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণরা মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করবে।

আজ সকালে অত্র জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব আক্তার হোসেন বিপিএম-সেবা মহোদয় ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে অংশগ্রহণকারী প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, “শুধুমাত্র মেধা ও যোগ্যতার ভিত্তিতে তোমাদের মধ্য থেকে চূড়ান্তভাবে বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে নির্বাচিত করা হবে। কোন সুপারিশ, তদবির বা টাকা পয়সা দিয়ে বাংলাদেশ পুলিশে চাকরি হয় না। সরকারি ফি ছাড়া আর একটি পয়সাও তোমাদের কাউকে দিতে হবে না।”

শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষায় নিয়োগ বোর্ডের সভাপতি হবিগঞ্জ জেলা পুলিশ সুপার জনাব আক্তার হোসেন বিপিএম-সেবা মহোদয় ছাড়াও পুলিশ হেডকোয়ার্টার্স হতে মনোনীত প্রতিনিধি জনাব এহতেশামুল হক, পুলিশ সুপার, পিবিআই, জনাব মোঃ নুরুল হুদা আশরাফী বিপিএম-সেবা, পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ সুপার, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা, অন্যান্য সদস্য হিসেবে জনাব মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), সিলেট, জনাব হাসিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), হবিগঞ্জ, জনাব মোঃ শামসুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), হবিগঞ্জ, জনাব পলাশ রঞ্জন দে, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল), হবিগঞ্জ, জনাব মোঃ খলিলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), হবিগঞ্জ, জনাব মোঃ শহিদুল হক মুন্সি, অতিরিক্ত পুলিশ সুপার (দিরাই সার্কেল), সুনামগঞ্জ, জনাব আবুল খয়ের, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল), হবিগঞ্জ,জনাব নির্মলেন্দু চক্রবর্তী, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল), হবিগঞ্জ, ডাঃ ইমরানুল হক তালুকদার, সহকারী সার্জন, লস্করপুর ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্র, সদর, হবিগঞ্জ, ডাঃ মদিনা কারিয়াপুরি, তেঘরিয়া ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স, সদর, হবিগঞ্জ এবং জেলা পুলিশের বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

জনগন কে সেবা করার জন্য কাউন্সিলর হয়েছি মতিউর রহমান মতি।

বাংলাদেশ ভারতের যৌথ হাটের জায়গা পরিদর্শনে ভারতীয় সহকারী হাই কমিশনার।

মদিনায় নিরাপদ সড়ক চাই এর ৩০ তম প্রতিস্ঠা বাষিকী পালিত হয

কুষ্টিয়ায় মীর মোশারফ হোসেন সেতুতে সাংবাদিক লাঞ্চিত,থানায় লিখিত অভিযোগ।

ভেড়ামারায় স্কুলছাত্র তামিম হত্যাকান্ডের পলাতক আসামী মোমিন গ্রেফতার।

ত্রিশালে ফিলিং স্টেশনের মালিকানা নিয়ে দুই সহদরের দন্দ

রাজশাহীর চারঘাটে মিনিস্টার কাপ মিনি ফুটবল ২০২৩-২৪ইং ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত।

র,মে,ক,হাসপাতালে দুর্নীতির বিরুদ্ধে অভিযোগ এর চিঠি দিয়েছেন পরিচালক কে।

– কল্পনায় ভালোবাসা—

পীরগাছায় সাংবাদিক হাফিজার রহমান কে হত্যার চেষ্টা,মোটরসাইকেল ভাংচুর ।