Tuesday , 30 January 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

দিনাজপুরে সাবেক ব্যাংক কর্মকর্তা নজরুলের বিরুদ্ধে উকিল নোটিশ

প্রতিবেদক
Staff Reporter
January 30, 2024 4:41 am

দিনাজপুরে সাবেক ব্যাংক কর্মকর্তা নজরুলের বিরুদ্ধে উকিল নোটিশ
———————————————————————–
স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুর শহরের রামনগর ইন্দিরার মোড় এলাাকার সাবেক ব্যাংক কর্মকর্তা মোঃ নজরুল ইসলামের কাছে পাওনা টাকা না পেয়ে প্রাণ নাশের হুমকীর প্রেক্ষিতে উকিল নোটিশ প্রেরণ করেছে নারী উদ্যেক্তা বেবী নাজনীন।
উকিল নোটিশ সুত্রে জানা যায় যে, নজরুল ইসলাম তার নিজ এলাকায় মানব কল্যাণ সোসাইটি সমিতির নামে ২০২২ সালের ৩০ জন সদস্য নিয়ে একটি সমিতি গঠন করেন। যার কোন রেজিঃ নম্বর নেই। লোটারীর মাধ্যমে একজন সদস্য ৩০,০০০/- (ত্রিশ হাজার) টাকা পাবেন। উক্ত সমিতির প্রতি মাসে প্রতি সদস্য ১,০০০/- (এক হাজার) টাকা করিয়া সঞ্চয় জমা প্রদান করার কথা থাকলেও দুটি লোটারী খেলা হওযার পর মত পাল্টিয়ে প্রতি মাসে ১ টির পরবর্তীতে ২ টি করে খেলা দেওয়া হয়। উক্ত খেলা চালাতে গিয়ে বেবী নাজনীনের সাথে মোঃ লিটন হোসেন নামে এক ব্যাক্তি যোগ হয়। উক্ত সমিতির টাকা নিয়মিত ভাবে সমিতির পরিচালক মোঃ নজরুল ইসলামের নিকট কখনো বিকাশে,কখনো এলাকার মানুষের মাধ্যমে দেওয়া হয়। মাঝে মধ্যে খেলার নাম উঠেছে কি না জানতে চাইলে ধমকের শুর কখনো বলেন তিনি বলেন না উঠে নি, অন্য জন পেয়েছে ছবি দিয়েছি অইডিতে,শেষে পাবা বিভিন্ন টালবাহানা করে, সরল মনে বেবী তা বিশ্বাস করে নেয় ২০২৩ সালের জুলাই মাসে গিয়ে শেষের খেলায় টাকা চাইতে গেলে পরিচালক মোঃ লিটন হোসেন কে চিনেন না বলে জানান। হকের টাকা পেতে দিনাজপুর পৌরসভায় অভিযোগ করেন লিটন হোসেন। গত ২৫/১০/২০২৩ ইং তারিখে উভয়পক্ষের উপস্থিতিতে দিনাজপুর পৌরসভায় খেলার পরিচালক নজরুল ইসলাম স্বীকার করেন ২ টি নামে ৬০,০০০/-(ষাট হাজার ) টাকা তার কাছে রক্ষিত রয়েছে বেবী-১,বেবী-২ নামে। বেবী বাহিরে থাকায় ফোন কলে বলেন একটি আমার ও অপরটি লিটনের। এরই সুত্র ধরে বেবী টাকা চাইতে গেলে বিভিন্ন টালবাহানা ও প্রান নাশের হুমকী দেয় নজরুল।
এ বিষয়ে বেবী নাজনীন জানান, আমার কষ্টে অজিত টাকা আমি সরল মনে নজরুল কে বিশ্বাস করে নোটারী খেলায় অংশ গ্রহণ করি। এখন সে টাকা প্রদান না করে আমাকে বিপদে ফেলাবে,দেখে নেবে বলে হুমকী ও মানুষের মাধ্যমে বলে পাঠাচ্ছে। আমি নিরুপায় হয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেছি উকিলের মাধ্যমে উকিল নোটিশ পাঠিয়েছি।
এ বিষয়ে মানব কল্যাণ সোসাইটি সমিতির পরিচালাক নজরুল ইসলাম কে ০১৩০৯৪১৬৮৮৯ মুঠোয়োনে যোগাযোগ করা হলে, তিনি কোন উত্তর না দিয়ে য়োন কেটে দেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

ইবি থানায় গরু চোর চক্রের ৬ সদস্য সহ ২ টি গরু আটক।

রমেক ছাত্রলীগের সাবেক সম্পাদকের কক্ষ ভাঙচুর।

রংপুরে বিএডিসি কর্তৃপক্ষ, কতিপয় ডিলার ও লাইসেন্স বিহীন বীজ, সার বিক্রেতাদের কড়াল থাবায় দিশেহারা সাধারণ কৃষক।

বেলকুচিতে গরু চুরি করতে জনগনের হাতে ৩ চোর আটক, চুরি মামলায় আদালতে প্রেরণ।

নাটোরের বাগাতিপাড়ায় চেয়ারম্যান পার্টির সমর্থকের বাড়িতে হামলা।

শেরপুর ঝিনাইগাতীর ঐতিহাসিক কাটাখালি যুদ্ধ দিবস পালিত।

গার্মেন্স শ্রমিক ভাই বোনদের প্রতি আহ্বান গাজীপুর মহানগর গণ-ফ্রন্ট নেতা টুটুল তালুকদার

রাজবাড়ীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ্য পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত।

শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের ছাত্রকে গুলি

আসন্ন ২ নং লেবুখালী ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২৩।