Friday , 19 January 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

দিনাজপুরে বঙ্গবন্ধু শিশু কিশোর শীতার্ত অসহায় ও গরিবদের মাঝে কম্বল বিতরণ করেন আলতাফুজ্জামান মিতা

প্রতিবেদক
Staff Reporter
January 19, 2024 5:27 pm

দিনাজপুরে বঙ্গবন্ধু শিশু কিশোর
শীতার্ত অসহায় ও গরিবদের মাঝে কম্বল
বিতরণ করেন আলতাফুজ্জামান মিতা
=========================
মোঃ জাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধি ॥

বাংলাদেশ আওয়ামীলীগ দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা বলেছেন, অসহায় গরিব-দরিদ্র মানুষকে পিছনে ফেলে নয়, সবাইকে সাথে নিয়ে ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়তে হবে। এর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে একসাথে এগিয়ে আসতে হবে।
১৮ জানুয়ারী বৃহস্পতিবার জেলা শিল্পকলা একাডেমি চত্বরে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দিনাজপুর জেলা শাখার আয়োজনে অসহায় ও গবির শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করতে গিয়ে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দিনাজপুর জেলা শাখার সভাপতি শাহ্জাহান নভেল এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও দিনাজপুর জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোঃ মনিরুজ্জামান জুয়েল বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা এবং স্মার্ট বাংলাদেশ গড়তে আমরা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আছি এবং থাকবো। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের অভিযাত্রার যে কার্যক্রম শুরু হয়েছে তা এখন স্বপ্ন নয় বাস্তবে পরিণত হতে চলছে। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার মীন আরা পারভীন ডালিয়া, জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আকতারুজ্জামান, জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা মোঃ সাইফুদ্দীন আখতার, জেলা মৎস্যজীবী লীগের মহিলা বিষয়ক সম্পাদক লাভলী আক্তার, উপদেষ্টা মন্ডলীর সদস্য মর্জিনা তনু, সদস্য জয়ন্ত ঘোষ ও মোঃ বজলার। সঞ্চালকের দায়িত্ব পালন করেন জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক প্রদীপ ঘোষ।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

চট্টগ্রাম বিভাগে যারা মনোনয়ন পেলেন আওয়ামী লীগের 

ভেড়ামারায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ অনুষ্ঠিত।

টুঙ্গিপাড়া বর্নি ইউনিয়নে দুজনের কথা- কাটাকাটি নিয়ে মারামারি।

যৌতুকের মামলায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক গ্রেপ্তার।

পটুয়াখালী সেতুতে অতিরিক্ত টোল নেয়ার প্রতিবাদে পরিবহন শ্রমিকদের মারধর ও সড়ক অবরোধ; দুই ঘন্টা পরে স্বাভাবিক।

নিন্মচাপের কারনে গতকাল রাত থেকে আজকে সারাদিন ঢাকাসহ সারাদেশে হালকা সহ মাঝারি ধরনের বৃষ্টিপাত হয়েছে

সিরাজগঞ্জে র‌্যাব-১২এর অভিযানে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

শার্শায় ফজরের নামাজ শেষে বাড়ী ফেরার পথে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত।

নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ প্রেস ক্লাব পরশুরাম থানা মহানগর এর আহবায়ক।

আজ ২৬ শে মাচ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জানাই বিনম্র শ্রদ্ধা ২০২৪ বিকাশ দাশ গুপ্ত বিশেষ ঃ প্রতিনিধি বাংলাদেশর স্হপতি সবকালের সবশ্রেস্ঠ বাঙালি জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এ সকল শহীদের প্রতি শ্রদ্ধান্জলি ৫৪ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ বাংলাদেশের স্থপতি সবকালের সব শ্রেস্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও শ্রদ্ধান্জলি জানাই লায়ন মোঃ গনি মিয় বাবুল সভাপতি বঙ্গবন্ধু গবেষণা পরিষদ কেন্দ্রীয় কাযালয় ঃ ৫১ ৫১ / এ পুরানো পল্টন সৌজন্যে