Thursday , 4 January 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

জ্বালাও-পোড়াও-খুন, বিএনপির একমাত্র গুণ – প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রতিবেদক
Staff Reporter
January 4, 2024 1:56 pm

জ্বালাও-পোড়াও-খুন, বিএনপির একমাত্র গুণ
– প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

হাসান আহামেদ স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জে জনসভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জ্বালাও-পোড়াও-খুন, বিএনপির একমাত্র গুণ।বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের ইসদাইর এলাকায় একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন।তিনি বলেন, যে কোনো আন্দোলন সংগ্রামে অগ্রণী ভূমিকা রেখেছিল নারায়ণগঞ্জের মানুষ আপনারা আগামীতে ও আপনারা এই ভুমিকা অব্যাহত রাখবেন আশা করি ।

 

এর আগে বিকেল সোয়া ৩টা সময় প্রধানমন্ত্রী জনসভায় আসেন। এ সময় নেতাকর্মীরা তাকে স্লোগানে স্লোগানে বরণ করে নেন। প্রধানমন্ত্রীও হাত নেড়ে জনসভাস্থলে উপস্থিত জনতাকে শুভেচ্ছা জানান।

 

শহরের ইসদাইর এলাকায় এ কে এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে এ জনসভার আয়োজন করা হয়। সভাস্থলে প্রধানমন্ত্রী বেলা আড়াইটায় আসার কথা থাকলেও তিনি সভাস্থলে উপস্থিত হন দুপুর তিন টা চল্লিশ মিনিটের সময়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জে আগমনে কঠোর নিরাপত্তার বিষয়টি
জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল প্রথম বুলেটিন এর প্রতিবেদক কে জানান, জনসভাস্থল ও প্রধানমন্ত্রীর আসা-যাওয়ার পথে তিন হাজার পুলিশের পাশাপাশি সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা সংস্থার সদস্যরা কাজ করবেন।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর নিরাপত্তা ব্যবস্থার দায়িত্বে থাকা এসএসএফের সঙ্গে সমন্বয় করে জেলা পুলিশ ও অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে।

জনসভা চলাকালীন আশেপাশের সড়কে যান চলাচল বন্ধ রাখার পরিকল্পনা নেই। তবে প্রয়োজনে কিছু যান চলাচলের ক্ষেত্রে ‘ডাইভারশন’ রাখা হবে।

এক যুগের বেশি সময় পর দলের সভাপতির আগমনে উচ্ছ্বাস প্রকাশ করেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা। লাখো মানুষের জনসমাগম ঘটানোর প্রস্তুতির কথা বললেও সভাস্থলে উপস্থিত ছিলেন প্রায় দের লক্ষ মানুষ। জনসভায় নারায়ণগঞ্জ বাসিকে উদ্দেশ্য করে বলেন আওয়ামী লীগের সময়কালে নারায়ণগঞ্জ বাসি যতটা সুফল ভোগ করেছে তা অন্য কোনো রাজনৈতিক দলের থেকে নারায়ণগঞ্জ বাসি পায়নি।

নারায়ণগঞ্জের বাসিন্দারা এখন দোতালা রাস্তা দিয়ে চলাচল করে এই অবদান শুধুমাত্র আওয়ামী লীগের নৌকা মার্কার কারনে এই নৌকা নূহ নবীর নৌকা এই নৌকা বাংলাদেশের মানষের নারায়ণগঞ্জ বাসির নৌকা তাই আপনারা সকলে ৭তারিখ নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করবেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সাবেক জ্যেষ্ঠ সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী প্রথম বুলেটিন কে বলেন, ‘প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জ আসার খবরে আমাদের মধ্যে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে। এত কঠিন শিডিউলের মধ্যেও তিনি নারায়ণগঞ্জে আসার মধ্য দিয়ে নারায়ণগঞ্জবাসীকেও সম্মানিত করছেন

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

বিএনপি-জামায়াতের ডাকা হরতালের প্রতিবাদে ধনবাড়ীতে বিক্ষোভ মিছিল

রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশ কর্তৃক ৩২৫(তিনশত পঁচিশ) লিটার দেশীয় তৈরি বাংলা মদসহ আটক দুই।

মানুষ মানুষের জন্য” “জীবন জীবনের জন্য”

পীরগাছায় টিএমএসএস এর সহযোগিতায় আশ্রায়ন প্রকল্পে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন।

কোনাবাড়ী নছের মার্কেট এলাকায় এক অটো চালককে পিটিয়ে হ’ত্যা।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন এর মনোনয়ন পত্র ফরম সংগ্রহ করলেন শামীম ওসমান

দিনাজপুর জেলায় কোতয়ালী থানা পুলিশ কর্তৃক চুরি ও ছিনতাই এর সাথে জড়িত ৩ যুবক ও ১ নারী গ্রেফতার

গাইবান্ধায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ডের উপর আলোচনা সভা অনুষ্ঠিত।

মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা।

কাউনিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল।