Tuesday , 2 January 2024 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

গাজীপুর  নিউজ নামে একটি ফেসবুক ফেক আইডি কোন প্রকার তথ্য প্রমান ছাড়া বিভিন্ন মিথ্যা পোষ্ট দিচ্ছে সঠিক  দ্বারার সাংবাদিকদের নিয়ে।

প্রতিবেদক
Staff Reporter
January 2, 2024 4:06 am

মঞ্জুর  সরকারঃ গাজীপুরঃ-

গাজীপুর  নিউজ নামে একটি ফেসবুক ফেক আইডি কোন প্রকার তথ্য প্রমান ছাড়া বিভিন্ন সঠিক দ্বারার সাংবাদিকদের নিয়ে বানোয়াট মিথ্যা পোস্ট দিয়ে যাচ্ছে এ যাবত এই একাউন্ট থেকে রাজনৈতিক পোস্ট ও বিভিন্ন নানান ধরনের পোস্ট মানুষকে বিভিন্ন  হয়রানি করে যাচ্ছে।এই নিউজ আইডি থেকে নানান সময় বিভিন্ন ধরনের বাজে মন্তব্য ও নানান ধরনের পোস্ট করে যাচ্ছে কোন প্রকার তথ্য প্রমান ছাড়া।  সাম্প্রতিক কিছু ঘটনা এর আগেও করেছে গাজীপুর নিউজ থেকে মোতাহার নামে এক ব্যক্তি এই অ্যাকাউন্টটি পরিচালনা করে কে এই মোতাহার যার কোন হোদীস নেই, নানান সময় নানান ধরনের পোস্ট ছাড়ছে  সমাজের  গণ্যমান্য ব্যক্তি কে নিয়ে এবং গাজীপুরের সঠিকদ্বারার সাংবাদিকদের নিয়ে এ ধরনের পোস্ট জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে এই কুলাঙ্গার  কে এই ফেক আইডি চালাচ্ছে  গাজীপুর চৌরাস্তার সাংবাদিকরা এটা জানতে চায় এবং পাশাপাশি এই আইডির পোস্টগুলোর বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানাচ্ছে এবং অনতিবিলম্বে প্রশাসনের কাছে দাবি জানাচ্ছে এই আইডির মালিক কে খুঁজে বের করে আইনের আওতায় আনা হয় যেন। গাজীপুর নিউজ কে পরিচালনা করছে আমরা তার খোঁজ পাচ্ছিনা আমরা আশা করি গাজীপুর মহানগর মেট্রোপলিটন সাইবার ক্রাইম এই আইডির বিরুদ্ধে প্রয়োজনে ব্যবস্থা নেবে এটা গাজীপুরের সকল সাংবাদিকদের দাবি।

  যে অ্যাকাউন্টটি পরিচালনা করছে তার বিরুদ্ধে  মামলা করবে বাসন মেট্রো থানা প্রেসক্লাব এটা জানিয়েছেন অত্র  ক্লাবের সাধারণ সম্পাদক । অত্র  বাসন মেট্রো থানা  প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সভাপতি কে  নিয়ে ফেসবুক  আইডি থেকে একটি ছবি নিয়ে বাজে মন্তব্য করে একটি পোস্ট ছেড়েছে এই গাজীপুর নিউজ আইডি সাপাসি  এই মিথ্যা পোষ্টের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি বাসন মেট্রো থানা প্রেসক্লাব ।  ইতিপূর্বে বাসন থানা প্রেসক্লাব সহ-সভাপতি ওবায়দুল জয়কে নিয়ে কিছুদিন আগে এই গাজীপুর নিউজ ফেসবুক ফেক আইডি থেকে। নানা সময়  নানান ধরনের পোস্ট করে হ্যারাজস্মেন্ট করে যাচ্ছে সাংবাদিক ও নেতাদের,  তার উদ্দেশ্য কি  তা আসলে বুঝতে পারতেছে না সাধারণ জনগন।সাধারণ জনগণকে নিয়ে এই ধরনের বিভ্রান্তিকর তথ্য পোস্ট করা   কোন সাক্ষ্যপ্রমাণ ছাড়া বিশেষ করে সঠিক দ্বারার সাংবাদিকদের নিয়ে।  সাংবাদিকদের মনে প্রশ্ন জেগেছে এই ফেক আইডির মালিকের উদ্দেশ্য কি অথবা সঠিক দ্বারার  সাংবাদিকদের মান ক্ষুন্ন করা হচ্ছে এই আইডি থেকে এটা কোন অপরাধী মহলের সাজানো নাটক তাই এই আইডির বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড় তুলেছে গাজীপুরের সকাল সাংবাদিকগণ। আবারো সকল সাংবাদিকদের পক্ষ হতে প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি যেন এই ফেক আইডির মালিককে খুঁজে বের করে  আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হয়।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

ক্রমশই বাড়ছে গার্মেন্টস শ্রমিকের বেতন বৃদ্ধির আন্দোলন।

সাংবাদিক লিটন সাংবাদিক লিটন উজ্জামান একজন সমাজ সেবক হিসেবে চাঁদগ্রাম ইউনিয়নে মো:আঃ হামিদ জোয়ার্দ্দার বিশেষ পরিচিতি লাভ করেছেন।

পীরগাছায় ঈদ উপলক্ষে ভিজিএফের চাল বিতরণ।

কালের বিবর্তনে হারিয়ে যাচ্ছে ঐতিহ্যবাহী মহিষের গাড়ি।

রংপুর নজিরেরহাট নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন করান রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

একটু মানোবতা ছোঁয়া ফান্ডেশনের সভাপতি জীবন রহমান মহন কে সংবর্ধনা

বেনাপোল থেকে ২২ বোতল মদসহ মাদক ব্যবসায়ীকে আটক

গাজীপুর বাসীকে টুটুল তালুকদারের ঈদ শুভেচ্ছা

শেরপুর ঝিনাইগাতীতে হ্যামলেট না পরে মোটরসাইকেল চালনা করাই ভ্রাম্যমান আদালতের অর্থদণ্ড।

গাজীপুরে পুলিশের সোর্স পরিচয়ে মাদক সম্রাজ্ঞী বৃষ্টি আক্তারের যত অপকর্ম