Saturday , 30 December 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

আগামীকাল থেকে আবার সে একেক দিন একেক গাড়ি দিবে – তৈমুর আলম খন্দকার।

প্রতিবেদক
Staff Reporter
December 30, 2023 3:39 pm

হাসান আহমেদ স্টাফ রিপোর্টার নারায়নগঞ্জ

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, আমিতো এখন উভয়সংকটে রয়েছি। আমি যদি এখন বলি সে এখন আমাকে সমর্থন দিয়েছে। তাহলে পল্টন অফিস থেকে তাকে বহিষ্কারের চিঠি ধরিয়ে দিবে।জেলা মহিলা দলের প্রচার সম্পাদিকা ফাতেমাকে গতকাল বহিষ্কার করে দিয়েছে। আর যদি বলি আমার ভাই আমার সঙ্গে নাই কাজ করে না, তাহলে একটা অপবাদ হবে। অতএব আপনারা তদন্ত করে দেখেন আমার ভাইসহ আত্মীয়-স্বজনরা আমার সঙ্গে আছে কিনা।

শুক্রবার (২৯ ডিসেম্বর) নির্বাচনি প্রচারণার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।ওসির বিরুদ্ধে ইসিতে অভিযোগ করলেন জয়া সেন গুপ্তা এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার ফুল ফ্যামিলি বিএনপি। বিএনপির লোক আমার সঙ্গে আছে বলেইতো, যখন আমাকে বহিষ্কার করেছে তখন মহানগর বিএনপির সেক্রেটারী এটিএম কামালকে বহিষ্কার করেছে। তবে বহিষ্কারটা সঠিক হয়েছে নাকি বেঠিক হয়েছে এটা নিয়ে প্রতিবাদ করব না। এটা সময় বলবে। বহিষ্কার করতে করতে আজকে বি-চৌধুরী দলে নেই। কর্ণেল অলি দলে নেই। ব্যারিস্টার নাজমুল হুদা দলে নেই। তানভীর আহম্মেদ সিদ্দিকি দলে নেই। হৃদয়ে রক্তক্ষরণ যা হওয়ার হবে। এটা সময় বলে দেবে। আমি জোর গলায় বলছি বিএনপি নেতাকর্মী গণহারে গ্রেপ্তার করা হচ্ছে। এটা অন্যায় করা হচ্ছে।

তিনি বলেন, আমি কোনো প্রতিদ্বন্দ্বীকে বড় করে দেখি না আবার কাউকে ছোট করে দেখি না। প্রতিদ্বন্দ্বী প্রতিদ্বন্দ্বী, জনগণের সিদ্ধান্তের উপর নির্ভর করে প্রতিদ্বন্দ্বিতার বিষয়টা। নতুন গাড়ির প্রসঙ্গে তিনি বলে, আমার ভাগিনা রেডিওয়ান শো-রুমের মালিক। তার দেওয়া একটি গাড়িতে প্রচারণা চালাই। আর আমি যেই গাড়িগুলো আনি সেগুলো ভাড়ায় আনি। আজকে আমি নিজ এলাকায় গণসংযোগ করব তাই আজকে আনতে না করেছি। আগামীকাল থেকে আবার সে একেক দিন একেক গাড়ি দিবে।

তৈমূর বলেন, নির্বাচনে টাকার প্রভাব অর্থের প্রভাব এটাও কিন্তু নির্বাচনে আচরণবিধি বর্হিভূত। এজন্য বলা আছে নির্বাচনে ২৫ লাখ টাকার বেশি কেউ খরচ করতে পারবে না। এটা নির্বাচন কমিশনের বিষয় এটা ওনারা দেখবেন। অর্থের প্রভাবমুক্ত যেন নির্বাচন হয় এগুলো দেখা উচিত। এ সময় স্থানীয় তৃণমূল বিএনপির নেতাকর্মীদের নিয়ে ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করেন তৈমূর আলম খন্দকার৷

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

শেরপুরের ঝিনাইগাতীতে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শ্রীপুর উপজেলা বিএনপির পরিচিত মুখ উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আখতারুল আলম মাস্টার।

কাউনিয়ায় কীটনাশক পানে নারীর মৃত্যু।

সড়ক পথ হউক সকলের জন্য নিরাপদ

নিরাপদ সড়ক চাই চট্টগ্রাম উত্তর জেলা শাখা চট্টগ্রাম, জয় দাস গুপ্ত, আহবায়ক।

রংপুরে এক লাখ ২৯ হাজার ৫শ’ শিশুকে ভিটামিন এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে ।

টর্নেডোর আঘাতে লন্ডভন্ড হয়ে যাবে জালিম সরকার মুফতি মাসুম বিল্লাহ

রংপুরের পীরগাছায় ইডিসি ও এসএমসি সদস্যদের দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম দবিরুল ইসলামের সহধর্মিনী আবেদা খাতুনের দাফন সম্পন্ন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের শোক

সাংবাদিক কাকে বলে সাংবাদিকতা কী?