Saturday , 30 December 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

যাদের সমর্থন থাকে না ভুড়িভোজ করিয়ে নিজের পক্ষে টানার চেষ্টা করে – গোলাম দস্তগীর গাজী

প্রতিবেদক
Staff Reporter
December 30, 2023 3:13 pm

যাদের সমর্থন থাকে না ভুড়িভোজ করিয়ে নিজের পক্ষে টানার চেষ্টা করে – গোলাম দস্তগীর গাজী

হাসান আহমেদ স্টাফ রিপোর্টার নারায়নগঞ্জ

নারায়ণগঞ্জ-১ আসনে নৌকার প্রার্থী বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, যাদের ভোটের মাঠে কোনো জনসমর্থন নেই, জনগণের মধ্যে যাদের কোনো গ্রহণযোগ্যতা নেই তারা অনেক কিছু করে বেড়াবে। যাদের সমর্থন থাকে না তারাই মানুষকে ভুড়িভোজ করিয়ে নিজের পক্ষে টানার চেষ্টা করে৷

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে রূপগঞ্জ উপজেলার বরপা মোল্লাবাড়ি এলাকায় প্রচারণার সময় তিনি এসব কথা বলেন।

এর আগে এই আসনের স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূঁইয়া নির্বাচন আচরণবিধি লঙ্ঘন করে ভোটারদের ভুড়িভোজ করিয়েছেন বলে অভিযোগ করেন তিনি।

নৌকার প্রার্থী গোলাম দস্তগীর গাজী বলেন, যাদের কাছে শুধু অর্থ আছে কিন্তু জনসমর্থন নেই তারা কেবল ভুড়িভোজ করে বেড়ায়। নানাভাবে তারা নতুন গাড়ি কিনে তা হাকিয়ে বেড়াবে। কারণ তাদের আরতো কাজ নেই।

আচরণবিধি লঙ্ঘন করায় স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান নৌকার প্রার্থী।

তিনি বলেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী ভুড়িভোজ করিয়েছে। এটা নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন। এ বিষয়ে এখন পর্যন্ত ব্যবস্থা নেয়নি নির্বাচন কমিশন। আমরা এই বিষয়ে অভিযোগ করব।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রসঙ্গে তিনি বলেন, তাদের কোনো কর্মসূচি নেই। দুই একটা মিছিল হয়। আর আমাদের ১২৯টি কেন্দ্রেই নৌকার মিছিল হচ্ছে। যুবলীগের মিছিল হচ্ছে। মহিলা লীগের মিছিল হচ্ছে। যুব মহিলা লীগের মিছিল হচ্ছে। আওয়ামী লীগের মিছিল হচ্ছে। একটি গ্রামে চার-পাঁচটি অংশে মিছিল হচ্ছে।

আসনটিতে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী তৃণমূল বিএনপির মহাসচিব তৈমুর আলম খন্দকার প্রসঙ্গে বলেন, সারা দেশের মধ্যে সবচেয়ে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন রূপগঞ্জেই হবে। তিনি তৃণমূলের মহাসচিব। একটি দলের সেক্রেটারি দাঁড়িয়েছে। এজন্য আমরা চাই তিনি ভালোভাবে ইলেকশন করুক।

নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন প্রসঙ্গে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জে আসবেন। তিনি এখানে এসে বক্তব্য রাখবেন। আমি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। তিনি আমাকে বলেছেন যে শেষ মিটিংটা তিনি ঢাকার পাশে নারায়ণগঞ্জেই করতে চান। নেত্রী আসলে তাকে স্বাগত জানাতে অবশ্যই আমরা যাব। তিনি যা বক্তব্য রাখবেন, যে দিক নির্দেশনা দিবেন আমরা তা শুনব এবং পালন করব। আমরা প্রধানমন্ত্রীর অনুষ্ঠানকে সফল করতে সেখানে ব্যাপকভাবে অংশগ্রহণ করবে। মাঠেই থাকব।

এ সময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করেন গোলাম দস্তগীর গাজী।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত