Wednesday , 20 December 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

উন্নয়ন শান্তি ও নিরাপত্তার স্বার্থে নৌকা মার্কায় ভোট দিন ……… হাসানুল হক ইনু

প্রতিবেদক
Staff Reporter
December 20, 2023 5:48 pm

উন্নয়ন শান্তি ও নিরাপত্তার স্বার্থে নৌকা মার্কায় ভোট দিন
……… হাসানুল হক ইনু

জাহিদুল ইসলাম , কুষ্টিয়া জেলা প্রতিনিধি, কুষ্টিয়া ঃ

উন্নয়ন শান্তি ও নিরাপত্তার স্বার্থে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশবিরোধী অপশক্তি আগুন সন্ত্রাসীদের মোকাবেলায় নৌকা মার্কায় ভোট দিন এবং নৌকা মার্কার প্রার্থীদের জয়যুক্ত করুন।
কুষ্টিয়া -২ ( ভেড়ামারা মিরপুর ) আসনে জোটের প্রার্থী জাসদ সভাপতি হাসানুল হক ইনু বুধবার (২০শে ডিসেম্বর) বিকাল ৪ টার সময় ভেড়ামারা পৌর জাসদের সভাপতি হাসান বিন মাহমুদ ঝন্টু সহ সভাপতিত্বে অনুষ্ঠিত পথ সভায় কথাগুলো বলেন। হাসানুল হক ইনু তার বক্তব্যে আরও বলেন, বিগত ১৫ বছরে তিনি তার সংসদীয় আসনে চাহিদা মতো উন্নয়ন করেছেন এবং গণমানুষের সকল দাবি দাওয়া পূরণের জন্য আন্তরিক চেষ্টা করেছেন। তিনি তার বক্তব্যে আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাকে নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছেন। আগামী ৭ই জানুয়ারি তারিখে অনুষ্ঠিতব্য নির্বাচনে তিনি জয়যুক্ত হয়েই সংসদে যেতে চান এবং জননেত্রী শেখ হাসিনার সাথে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচন পরবর্তী সকল ষড়যন্ত্র নস্যাৎ করে দিতে চান।
তিনি বলেন, ভেড়ামারা মিরপুরে এই জনপদের মানুষ আগের চেয়ে অনেক শান্তিতে আছে। পূর্বে সন্ত্রাসীদের ভয়ে রাতের ঘুম হারাম হয়েছিল। সন্ত্রাসীদের অভয়ারণ্যকে বর্তমানে সন্ত্রাসমুক্ত শান্তিপূর্ণ পরিবেশে সবাই বসবাস করার এই ব্যবস্থা আমরা নিশ্চিত করেছি। আর তাই ভবিষ্যতে দেশের শান্তিপূর্ণ পরিবেশ ও উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিন এবং আমাকে জয়যুক্ত করুন। কেউ বলতে পারবেন না যে, ক্ষমতায় থেকে আমি কারো কাছ থেকে কোন চাঁদাবাজি করেছি, দুর্নীতি করেছি বা কোন মিথ্যাচার করেছি। বিজয়ী হলে আমি আবারও আপনাদের এভাবেই সেবা করে যাব। পথসভায় অন্যানের মধ্যে জাসদ কেন্দ্রীয় কার্যকরী কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলিম স্বপন, কুষ্টিয়া জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক অসিত কুমার সিংহ রায়, ভেড়ামারা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এস এম আনসার আলী প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
পথসভায় জেলা জাসদেরূঊ কৃষি বিষয়ক সম্পাদক বশির উদ্দিন বাচ্চু , ভেড়ামারা পৌর জাসদের সাধারণ সম্পাদক আবু হেনা কামাল মোঃ মোস্তফা বকুল সহ বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকগণ উপস্থিত ছিলেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জে সবজি বিক্রেতা আক্কাস হত্যার মূল হোতাসহ গ্রেফতার-২

তরুণ প্রজন্মের সৎ সাহসী “ভেড়ামারা থানার ওসি তদন্ত শেখ লুৎফর রহমান

ভেড়ামারা থানা পুলিশের পৃথক অভিযানে ২ জন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার।

রাজনীতি দল বনাম নেতাকর্মীদের প্রত‍্যাশা। অথই নূরুল আমিন

রংপুরে চলন্ত বাসের ধাক্কায় নিহত ১ আহত ৫ রংপুর মেডিকেলে ভর্তি।

কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ভারত থেকে নেমে আসা পাহাড়ি ঢল ও টানা বৃষ্টিতে ফের বাড়তে শুরু করেছে তিস্তা নদীর পানি।

শেরপুর শ্রীবরদী তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে পতিতালয়ে বিক্রি, গ্রেপ্তার ১।

আজ ২৬ শে মাচ মহান স্বাধীনতা দিবস উপলক্ষেবীর মুক্তিযোদ্ধা এবং সকল শহীদদের প্রতি নিরাপদ সড়ক চাই ( নিসচা ) ভৈরব শাখার পক্ষ থেকে জানাই বিনম্র শ্রদ্ধা

কচুয়া উপজেলায় জগতপুর গ্রামের সংগঠন “একতা-বন্ধন” এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জগতপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে প্রায় ১ হাজার চারা গাছ বিতরণ করা হয়।